Katy Perry: প্যারিসের ভেন্ডোমে ফ্যাশন উইকে ক্যাটি পেরিকে একটি ৫০০-ফুট লাল পোশাকে দেখা গেল, যাতে নতুন একক ‘ওমেনস ওয়ার্ল্ড’-এর গান রয়েছে, ভাইরাল ছবিটি দেখুন

Katy Perry: গায়িকা ক্যাটি পেরির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, যেখানে তাকে ৫০০-ফুট লম্বা লাল রঙের পোশাকে দেখা যায় যাতে তার আসন্ন একক, ওমেনস ওয়ার্ল্ডের সম্পূর্ণ গানের কথা রয়েছে

 

হাইলাইটস:

  • গায়িকা ক্যাটি পেরি মঙ্গলবার প্যারিসের ভেন্ডোমে ফ্যাশন উইকের জন্য একটি অত্যাশ্চর্য এবং চমকপ্রদ প্রবেশ করেছেন
  • একক ‘ওমেনস ওয়ার্ল্ড’-এর গান টিজ করে, যা ১১ই জুলাই প্রকাশিত হবে
  • ‘ওম্যান’স ওয়ার্ল্ড’-এর মাধ্যমে, ক্যাটি পেরি তার বহু প্রতীক্ষিত ষষ্ঠ অ্যালবাম স্টুডিও থেকে প্রধান শিল্পী হিসেবে ফিরে আসার জন্য প্রস্তুত

Katy Perry: গায়িকা ক্যাটি পেরি মঙ্গলবার প্যারিসের ভেন্ডোমে ফ্যাশন উইকের জন্য একটি অত্যাশ্চর্য এবং চমকপ্রদ প্রবেশ করেছেন তার একক ‘ওমেনস ওয়ার্ল্ড’-এর গান টিজ করে, যা ১১ই জুলাই প্রকাশিত হবে। ক্যাটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে যেখানে তিনি পারেন তার প্রত্যাবর্তন গানের কথা সমন্বিত একটি সুইপিং ট্রেনের সাথে একটি লাল ব্যালেন্সিয়াগা পোশাক পরে একটি লিমুজিন থেকে বেরিয়ে আসতে দেখা যায়। তিনি অনুষ্ঠানস্থলে যাওয়ার সাথে সাথে ভক্তদের দিকে হাত নাড়লেন।

Read more – X-এ একটি ভক্তকে আমিশা প্যাটেল তার অবিবাহিত থাকা নিয়ে উত্তর দিয়েছেন, তাকে সালমান খানকে বিয়ে করা উচিত? কেন বললেন তিনি এমন কথা?

তার ৫০০-ফুট লম্বা পোশাকে সাদা অক্ষরে মুদ্রিত তার আসন্ন একক গানের বৈশিষ্ট্য রয়েছে। এদিকে, ক্যাটি সম্প্রতি কানে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদযাপনে একটি পাওয়ার-প্যাকড পারফরম্যান্স দিয়েছেন। ক্যাটির মঞ্চে অতিথিদের নাচ এবং গান গাওয়ার সাথে তার ট্র্যাকের বেশ কিছু ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

‘ওম্যান’স ওয়ার্ল্ড’-এর মাধ্যমে, ক্যাটি পেরি তার বহু প্রতীক্ষিত ষষ্ঠ অ্যালবাম স্টুডিও থেকে প্রধান শিল্পী হিসেবে ফিরে আসার জন্য প্রস্তুত। এটি তার ২০২০ সালে প্রকাশিত স্মাইল শিরোনামের পঞ্চম অ্যালবামের পর তার প্রথম নতুন সঙ্গীত প্রকাশকে চিহ্নিত করবে।

পরবর্তীতে, তিনি ২০২২ সালে হোয়ার উই স্টার্টেড-এ থমাস রেটে যোগ দেন এবং ২০২১ সালে হোয়েন আই অ্যাম গন-এ অ্যালেসোর সাথে গান গেয়েছিলেন। তিনি জনপ্রিয় গায়ক রিয়েলিটি টিভি শো, আমেরিকান আইডল-এর ২২ তম সিজনের পরে শো ছাড়ার আগে সাতটি সিজন বিচার করেছেন।

We’re now on Telegram – Click to join

ক্যাটির আগের অ্যালবামগুলো

ক্যাটি রেড হিল রেকর্ডসের সাথে একটি রেকর্ড চুক্তি স্বাক্ষর করেন এবং ২০০১ সালে ক্যাটি হাডসন নামে একটি অ্যালবাম প্রকাশ করেন। তার দ্বিতীয় স্টুডিও অ্যালবাম, ওয়ান অফ দ্য বয়েজ, ২০০৮ সালের জুন মাসে প্রকাশিত হয়। পেরি তার তৃতীয় স্টুডিও অ্যালবাম, টিনেজ ড্রিম, আগস্ট ২০১০ সালে প্রকাশ করেন। চতুর্থ স্টুডিও অ্যালবাম, প্রিজম, ২০১৩ সালের অক্টোবরে মুক্তি পায়। আগস্ট ২০২০-এ, পেরি তার ষষ্ঠ স্টুডিও অ্যালবাম স্মাইল শিরোনামে প্রকাশ করে।

হলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.