Ameesha Patel: X-এ একটি ভক্তকে আমিশা প্যাটেল তার অবিবাহিত থাকা নিয়ে উত্তর দিয়েছেন, তাকে সালমান খানকে বিয়ে করা উচিত? কেন বললেন তিনি এমন কথা?

Ameesha Patel: আমিশা প্যাটেলকে কি আবার গাদার ৩ এবং হুমরাজ-এ দেখা যাবে? এই উত্তরে কি বললেন অভিনেত্রী জানুন

 

হাইলাইটস:

  • কাহো না… পেয়ার হ্যায় অভিনেত্রী অকপটে ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন, গাদার ৩ এবং হামরাজ ২-এর আপডেটগুলি প্রকাশ করেছেন
  • অভিনেত্রী আরও প্রকাশ করেছেন যে তিনি বিয়ে করতে ইচ্ছুক কিন্তু বর খুঁজে পাচ্ছেন না
  • অভিনেত্রী এও বলেছেন বলিউডের সবচেয়ে সুন্দর বাচ্চারা সবসময়ই কারিনার ছেলে তৈমুর এবং এসআরকে-এর আব্রাম

Ameesha Patel: আমিশা প্যাটেল, যাকে শেষবার দেখা গিয়েছিল ব্লকবাস্টার গাদার ২-এ, যা ২০০১ সালের ছবি গাদারের সিক্যুয়াল, পর্দা থেকে দূরে থাকতে পারে, কিন্তু সে নিশ্চিত করে যে সে তার ভক্তদের সাথে তার প্রতিদিনের আপডেটের সাথে যোগাযোগ রাখে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে। X (আগের টুইটারে) একটি মজার AMA সেশনে, কাহো না… পেয়ার হ্যায় অভিনেত্রী অকপটে ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন, গাদার ৩ এবং হামরাজ ২-এর আপডেটগুলি প্রকাশ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

একজন X ব্যবহারকারী আমিশাকে জিজ্ঞাসা করেছিলেন যে তার প্রিয় স্টার কিড কে, এবং সময় নষ্ট না করে তিনি উত্তর দিয়েছিলেন, “আমার জন্য, বলিউডের সবচেয়ে সুন্দর বাচ্চারা সবসময়ই কারিনার ছেলে তৈমুর এবং এসআরকে-এর আব্রাম। এই দুটি কেবল খুব সুন্দর।”

যখন একজন ভক্ত তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তাকে গাদার ৩ তে দেখা যাবে কিনা, অভিনেত্রী উত্তর দিয়েছিলেন, “যেমন আমি বলেছি, যদি প্রস্তাব দেওয়া হয় এবং যদি আমি আমার চরিত্রে খুব খুশি হই, তবেই আমি এটি করব। জনাব অনিল শর্মা আমার পরিবার এবং সবসময়ই থাকবেন। আমাদের সৃজনশীল পার্থক্যগুলি চলচ্চিত্রের উন্নতির জন্য, তবে একে অপরের প্রতি আমাদের শ্রদ্ধা এবং অনুরাগ এই সমস্ত কিছুর চেয়ে অনেক গভীরে যায়। তাই হ্যাঁ, আমরা যদি একই পৃষ্ঠায় থাকি, তাহলে আমি আনন্দের সঙ্গে গাদার ৩ করব।”

Read more – শত্রুঘ্ন সিনহা সোনাক্ষী সিনহা-জহির ইকবালের বিয়ের আগে ‘প্রাক-বিবাহ বন্ধনের’ ইঙ্গিত দিয়েছেন, তিনি আশ্বাস দিয়েছেন ‘স্টেজ সাজানো হয়েছে’

বিগ বস-এ অংশগ্রহণের বিষয়ে এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আমি বহু বছর আগে বিগ বস-এ ম্যালকিন হিসেবে ছিলাম। ঘর কে আন্দর, আমার পক্ষে এ জীবনে সম্ভব নয়। আমি বরং লন্ডনে ঘোরাঘুরি করব এবং ভিতরে থাকার চেয়ে কেনাকাটা করব। আমি অন্যদের ভালোবাসি এবং সম্মান করি যারা অংশগ্রহণ করছে এবং তাদের প্রশংসা করি, কিন্তু এটা আমার জন্য নিশ্চিত নয়।”

অভিনেতা কার্তিক আরিয়ানেরও প্রশংসা করেছেন এবং বলেছেন যে তিনি “সর্বদা কার্তিক আরিয়ানের প্রশংসা করেছেন।” তিনি একজন মহান নৃত্যশিল্পী, একজন দুর্দান্ত অভিনেতা এবং খুব বিনয়ী। এমনকি চান্দু চ্যাম্পিয়নেও, সে কেবল অসামান্য। তিনি অবশ্যই একদিন বক্স অফিসে ৩০০ এবং ৪০০ কোটি প্লাস তারকা হবেন। তার এটি অর্জনের সমস্ত সম্ভাবনা রয়েছে, তিনি যোগ করেছেন।

যখন একজন ভক্ত মজা করে বলেছিলেন যে আমিশা এবং সালমান খান দুজনেই অবিবাহিত এবং যদি ভবিষ্যতে দুজনের বিয়ে হওয়ার সম্ভাবনা থাকে, তখন ৪৯ বছর বয়সী ঠাট্টা করে বলেছিলেন, “সালমান বিবাহিত নই এবং আমিও নই? তাহলে আপনি কি মনে করেন আমাদের বিয়ে করা উচিত? আমাদের বিয়ে করার জন্য আপনার মূল বিষয় কী – শাদি নাকি কোনো ফিল্ম প্রজেক্ট?” অভিনেত্রী আরও প্রকাশ করেছেন যে তিনি বিয়ে করতে ইচ্ছুক কিন্তু বর খুঁজে পাচ্ছেন না। “লাডকা না মিল রাহা হ্যায়। আমি অনেক দিন থেকে প্রস্তুত”।

“আব্বাস-মস্তানজির মতে হুমরাজ ২-এর জন্য স্ক্রিপ্টের কাজ পুরোপুরি চলছে। আমার সুপার কুল ববি এনিম্যালে একটি ধামাকা করেছেন, তাই আমাদের সেই স্তরের একটি স্ক্রিপ্ট দরকার, যা পরিচালক এবং প্রযোজকরা কাজ করছেন। এই সব আমি জানি একবার আমি আরও জানলে, আমি অবশ্যই সমস্ত ভক্তদের জানাব, তিনি ভাগ করেছেন

We’re now on Telegram – Click to join

যে প্রশ্নগুলি অনুসরণ করা হয়েছিল তার মধ্যে ভক্তরা তাকে দক্ষিণের তার প্রিয় সুপারস্টার সম্পর্কে জিজ্ঞাসা করেছিল, যার উত্তরে আমিশা বলেছিলেন, “আমি তাদের সবার সাথে কাজ করেছি। পবন কল্যাণ থেকে মহেশ বাবু থেকে জুনিয়র এনটিআর এবং বালকৃষ্ণও। তামিলে আমি বিজয়ের সঙ্গে কাজ করেছি। তারা সকলেই অসামান্য।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।