Sonakshi Sinhas Wedding Controversy: শত্রুঘ্ন সিনহা সোনাক্ষী সিনহা-জহির ইকবালের বিয়ের আগে ‘প্রাক-বিবাহ বন্ধনের’ ইঙ্গিত দিয়েছেন, তিনি আশ্বাস দিয়েছেন ‘স্টেজ সাজানো হয়েছে’

Sonakshi Sinhas Wedding Controversy: অবশেষে শত্রুঘ্ন সিনহা শেয়ার করেছেন যে সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের ২৩শে জুনের অনুষ্ঠানটি একটি বিবাহের সংবর্ধনা, বিবাহ নয়

হাইলাইটস:

  • এই সব যখন গুজব ছিল যে সোনাক্ষী সিনহা এবং জহির ইকবাল ২৩শে জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন
  • তিনি অভিযোগ করেছেন, শুধু শত্রুঘ্ন সিনহার মেয়ে বলেই, এর মানে এই নয় যে সোনাক্ষী জীবনে যা চান তা পেতে পারেন না
  • শুক্রবার, তাদের মেহেন্দি অনুষ্ঠানের আপাতদৃষ্টিতে দম্পতির ছবি অনলাইনে ফাঁস হয়েছিল

Sonakshi Sinhas Wedding Controversy: এই সব যখন গুজব ছিল যে সোনাক্ষী সিনহা এবং জহির ইকবাল ২৩শে জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন, তবে, মনে হচ্ছে এই দম্পতির রবিবার কোনও বিবাহের অনুষ্ঠান হবে না তবে কেবল একটি দুর্দান্ত বিবাহ সংবর্ধনা হবে, প্রবীণ অভিনেতা এবং সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, অতীতের অভিনেতা প্রকাশ করেছেন যে সিনহা পরিবারে সবকিছু ঠিক আছে এবং তারা সবাই এই দম্পতিকে বিয়ে করার জন্য প্রস্তুত।

Read more – বধূবেশে কেমন দেখাবে সোনাক্ষীকে? তার আগে ফিরে দেখা যাক অভিনেত্রীর সেরা ৪ এথনিক লুক

প্রবীণ অভিনেতা বলেছিলেন যে তিনি বিশদ বিবরণ দেবেন না কারণ এটি একটি “পারিবারিক বিষয়” তবে তিনি ভাগ করেছেন, হ্যাঁ, আমার স্ত্রী এবং আমি ২৩শে জুন উদযাপনের অংশ। ২৩শে জুন বিয়ের অনুষ্ঠান সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, প্রবীণ অভিনেতা সংশোধন করেছিলেন, না, এটা বিয়ে নয়। এটা হল বিবাহের সংবর্ধনা যেখানে আমরা সবাই ২৩শে জুন সন্ধ্যায় উপস্থিত হচ্ছি।

We’re now on WhatsApp – Click to join

তিনি আরও গাঁটছড়া বাঁধার বিষয়ে ভুল তথ্য সংশোধন করে বলেন, “আমার পরিবারের কেউ বিয়ের বিষয়ে কিছু বলেনি। কিছু মিডিয়া আউটলেট শুধু জিনিস অনুমান করা হয়েছে ব্যক্তিগত পারিবারিক বিষয় এমন কিছুর প্রতি খুব বেশি মনোযোগ দেওয়া হচ্ছে। শাদিয়ান সব কে ঘর হোতি হ্যায় (প্রত্যেকের পরিবারে বিয়ে আছে)। তিনি আশ্বস্ত করেছেন যে এখন সবকিছু ঠিক আছে কিন্তু উল্লেখ করেছেন যে আগে কিছু “স্টেজ” ছিল। “বিবাহ-পূর্ব দ্বন্দ্বও সাধারণ। আমরা এখন সব ঠিক আছে চাপ যাই হোক না কেন সাজানো হয়েছে,” তিনি বলেন।

তিনি অভিযোগ করেছেন, শুধু শত্রুঘ্ন সিনহার মেয়ে বলেই, এর মানে এই নয় যে সোনাক্ষী জীবনে যা চান তা পেতে পারেন না। ২৩শে জুন আমরা অনেক মজা করতে যাচ্ছি।

We’re now on Telegram – Click to join

শুক্রবার, তাদের মেহেন্দি অনুষ্ঠানের আপাতদৃষ্টিতে দম্পতির ছবি অনলাইনে ফাঁস হয়েছিল। ছবিতে, দম্পতিকে জাতিগত পোশাকে বন্ধুদের সাথে পোজ দিতে এবং ক্যামেরার জন্য হাসতে দেখা যায়। সোনাক্ষী যখন রক্তের লাল জাতিগত পোশাক পরেছিলেন, জহিরকে একটি লাল এবং সাদা কুর্তা পায়জামা দান করতে দেখা গেছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।