Sonakshi Sinha: বধূবেশে কেমন দেখাবে সোনাক্ষীকে? তার আগে ফিরে দেখা যাক অভিনেত্রীর সেরা ৪ এথনিক লুক

Sonakshi Sinha: চলতি মাসের শেষেই দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা

 

হাইলাইটস:

  • বলিপাড়ায় ফের খুশির খবর
  • চলতি মাসের শেষেই চার হাত এক হতে চলেছে সোনাক্ষী-জাহিরের
  • তাঁর আগে দেখে নিন সোনাক্ষীর সেরা ৪ এথনিক লুক

Sonakshi Sinha: সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা চলছে। চলতি মাসেই দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। এদিকে সিনহা পরিবারের অশান্তির খবরও প্রকাশ্যে এসেছে। তবে সোনাক্ষীর বিয়ের সাজ কেমন হবে, সেই নিয়ে উৎসাহের শেষ নেই তাঁর অনুরাগীদের।

সোনাক্ষী সিনহাকে (Sonakshi Sinha) ভারতীয় পোশাকে সত্যিই যে অপূর্ব লাগে, তা বলাই বাহুল্য। সে ঈদ হোক বা দিওয়ালি অভিনেত্রী যখনই কোনও এথনিক আউটফিটে ধরা দেন, তখন তাঁর দিক থেকে নজর যেন ফেরানো যায় না। আর তাঁর ছবিগুলিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

এর থেকে অনুরাগীরা আশা করছেন যে, বিয়ের দিনেও ভারতীয় আউটফিটে অপূর্ব দেখাবে অভিনেত্রীকে। তাছাড়া সোনাক্ষী নিজেও একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, তিনি নাকি খুব সাধারণ সাজই পছন্দ করেন। আর মনে করা হচ্ছে যে, তাঁর ব্রাইডাল লুকেও সেই ছোঁয়াই অটুট থাকবে। ফিরে দেখা যাক অভিনেত্রীর সেরা ৪ এথনিক লুক –

লহেঙ্গায় মোহময়ী সোনাক্ষী

সোনাক্ষী সিনহার এই লুকটি ছিল নজরকাড়া। মেরুন রঙের লহেঙ্গা-চোলির সেটে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর এই লহেঙ্গা সেটের উপরে অপূর্ব এমব্রয়ডারি ওয়ার্কও করা হয়েছিল, যা এই পোশাকের অন্যতম আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

ঘের দেওয়া লহেঙ্গা স্কার্টটি সোনাক্ষীর লুকে যোগ করেছিল ড্রামাটিক ছোঁয়া। এদিকে ব্লাউজটিও ছিল অপূর্ব। সাজটি সম্পূর্ণ করতে অভিনেত্রী একটি সুন্দর দোপাট্টাও স্টাইল করেছিলেন।

We’re now no Telegram – Click to join

আস্থা লালেই অভিনেত্রীর 

সোনাক্ষী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি বিয়ের দিন লাল রঙের পোশাক পরতে চান। তাহলে আর কি, বুঝতেই পারছেন নিশ্চয়ই, বিয়ের দিন ঠিক কতটা সুন্দর দেখাবে অভিনেত্রীককে!

সত্যি বলতে বলি ডিভার এই লুকটিও ছিল অসাধারণ। মিরর এমবেলিশড চোলি এবং ফ্লোরাল মোটিফের স্কার্টে দুর্দান্ত দেখতে লাগছিল সোনাক্ষীকে। তবে তাঁর স্লিক চোকারটি বিশেষ নজর কাড়ে।

রূপের জাদুতে মত্ত অনুরাগীরা 

সোনাক্ষীর এই আউটফিটটিও ছিল দারুণ। আর তাঁকেও মানিয়েছিল বেশ। এত সুন্দর কড়ির কারুকার্য করা এই পোশাকটি অভিনেত্রীর ফিগারকেও কমপ্লিমেন্ট দিয়েছিল।

তবে সোনাক্ষীও পোশাকের সঙ্গে মানানসই নেকপিসও পরেছিলেন। আর এটিই ছিল তাঁর এই গ্ল্যামারাস লুকের অন্যতম আকর্ষণ।

Read more:- হিন্দু-মুসলিম বিয়েতে কি খুশি নয় সিনহা পরিবার? ইনস্টাগ্রাম দিয়ে সোনাক্ষীকে আনফলো মা পুনম, দাদা লাভ সিনহার

কালোতে মায়াবী

কালো রঙের এই দুর্দান্ত কুর্তা সেটটি অভিনেত্রীকে দারুণ মানিয়েছিল। এমনকি কমপ্লিমেন্ট দিয়েছিল তাঁর ফিগারকেও। ফটোশ্যুটের সময়ে সোনাক্ষীও এই পোশাকের ছোট ছোট বিষয়গুলি ফ্লন্ট করতে ভোলেননি। মেকআপ ও জুয়েলারিও ছিল যথেষ্ট প্রশংসনীয়। অন্যদিকে তাঁর কিলার এক্সপ্রেশন দেখে মুহূর্তের মধ্যে মন হারিয়েছিলেন তাঁর অনুরাগীরা।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer