Viral Photo Of SRK And Suhana Khan: কিছু দিন আগে SRK-এর একটি ছবি খুব ভাইরাল হয়েছে, যেখানে তাকে সুহানা খান এবং পরিবারের সঙ্গে লন্ডনে ক্রিকেট খেলতে দেখা গেছে

Viral Photo Of SRK And Suhana Khan: শাহরুখ খানকে লন্ডনে তার পরিবারের সাথে ক্রিকেট খেলার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, ভক্তরাও বলিউডে শাহরুখের ৩২ বছর উদযাপন করছেন

 

হাইলাইটস:

  • সুপারস্টার SRK-কে লন্ডনে তার মেয়ে সুহানা খান সহ তার পরিবারের সাথে ক্রিকেট খেলতে দেখা গেছে
  • এর আগে, সুহানা খান তার লন্ডন ছুটির একটি সিরিজের ছবি শেয়ার করেছিলেন
  • কাজের ফ্রন্টে, শাহরুখকে পরবর্তীতে সুজয় ঘোষের কিং-এ দেখা যাবে, প্রধান চরিত্রে মেয়ে সুহানা খানের সঙ্গে দেখা যাবে তাকে

Viral Photo Of SRK And Suhana Khan: সুপারস্টার SRK-কে লন্ডনে তার মেয়ে সুহানা খান সহ তার পরিবারের সাথে ক্রিকেট খেলতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাদের ছবি। মনে হচ্ছে তারকা পারিবারিক ছুটিতে আছেন। শাহরুখের একটি ফ্যান ক্লাব ছবিটি শেয়ার করে লিখেছেন, “সর্বশেষ: @iamsrk লন্ডনে বন্ধু ও পরিবারের সাথে ক্রিকেট খেলছেন #ShahRukhKhan #32YearsOfEmperorKhanSRK।”

Read more – কেন SRK মিডিয়া এড়িয়ে চলতে শুরু করেছিল? এর উত্তরে কি বললেন পাপারাজ্জো শুনে নিন

নেটিজেনদের প্রতিক্রিয়া

ছবিটি অনলাইনে পোস্ট করার পর। মানুষ #32YearsOfEmperorKhanSRK-এর হ্যাশট্যাগ শেয়ার করতে শুরু করেছে। এক ভক্ত লিখেছেন, “ওই কি সুহানা ব্যাট হাতে?” আরেকজন বলল, “সুওওওওওওওওউল।” একটি মন্তব্যে লেখা হয়েছে, “বক্স অফিস কিং @iamsrk এর ৩২ বছর। অনুপ্রাণিত করতে থাকুন এবং বক্স-অফিসে এটিকে বড় করে তুলুন।”

We’re now on WhatsApp – Click to join

এর আগে, সুহানা খান তার লন্ডন ছুটির একটি সিরিজের ছবি শেয়ার করেছিলেন।

কাজের ফ্রন্টে, শাহরুখকে পরবর্তীতে সুজয় ঘোষের কিং-এ দেখা যাবে। এই ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। প্রধান চরিত্রে মেয়ে সুহানা খানের সঙ্গে দেখা যাবে তাকে। এটি সুহানার থিয়েটারে আত্মপ্রকাশও চিহ্নিত করবে। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, ছবিটির শুটিং ইতিমধ্যেই ২০২৪ সালের মে মাসে শুরু হয়েছে। তাকে সালমান খানের পাশাপাশি টাইগার বনাম পাঠান ছবিতেও দেখা যাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত, অ্যাকশন থ্রিলার ফিল্মটিতে অনন্ত বিধাত শর্মা, আশুতোষ রানা, তিননু আনন্দ এবং একতা কৌল অভিনয় করেছেন বলে জানা গেছে। জানা গেছে, চলতি বছরের এপ্রিলে সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

We’re now on Telegram – Click to join

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল ২০২৩ সালের ছবি ডানকিতে। একই বছরে, তার তিনটি সিনেমা মুক্তি পায় এবং বিশাল ব্লকবাস্টার ছিল। গত বছরও জওয়ান ও পাঠান ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। ডানকিতে, SRK তাপসী পান্নুর বিপরীতে অভিনয় করেছিলেন। মুভিটিতে আরও অভিনয় করেছেন অনিল গ্রোভার, ভিকি কৌশল, বিক্রম কোচার, বোমান ইরানি, রোহিতাশ্ব গৌর এবং দেবেন ভোজানি। চলচ্চিত্রটি বর্তমানে জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Netflix-এ স্ট্রিমিং হচ্ছে।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।