Kamal Haasan Predicted: কমল হাসান দীপিকা পাড়ুকোনের ভবিষ্যত সন্তানের ক্যারিয়ার নিয়ে ভবিষ্যদ্বাণী করে কী বলেছেন জানুন

Kamal Haasan Predicted: কমল হাসান সম্প্রতি কল্কি ২৮৯৮ এডি’র দলের সাথে কথোপকথনের সময় দীপিকা পাড়ুকোনের ভবিষ্যত সন্তানের ক্যারিয়ার সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন

হাইলাইটস:

  • সুপারস্টার কমল হাসান সম্প্রতি দীপিকা পাড়ুকোনের সন্তান হওয়ার বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন
  • ভক্তরা কল্কি ২৮৯৮ এডি-তে একজন গর্ভবতী মহিলার সাক্ষী থাকবেন
  • কমল হাসান কী ভবিষ্যদ্বাণী করেছিলেন বিস্তারিত জানুন

Kamal Haasan Predicted: দক্ষিণের সুপারস্টার কমল হাসান, যিনি তার আসন্ন ছবি কল্কি ২৮৯৮ এডির জন্য প্রস্তুতি নিচ্ছেন, সম্প্রতি দীপিকা পাড়ুকোনের সন্তান হওয়ার বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন। দ্য কল্কি ক্রনিকলস নামে একটি আলোচনার সময় অভিনেতা দলের সাথে যোগ দিয়েছিলেন। মুভিতে অ্যাকশন সিকোয়েন্স ছাড়াও, ভক্তরা দীপিকা পাড়ুকোনকে কল্কি ২৮৯৮ এডি-তে একজন গর্ভবতী মহিলার সাক্ষী থাকবেন। আড্ডায় কমল ভবিষ্যদ্বাণী করেছিলেন যে “অভিনেত্রীর সন্তান চলচ্চিত্র নির্মাতা হবে।”

We’re now on WhatsApp- Click to join

কল্কির পরিচালক নাগ অশ্বিনের সন্তানের মতো উৎসাহের বর্ণনা দিতে গিয়ে দীপিকা বলেন, “আমি বোম্বেতে ছিলাম। এটি একটি দীর্ঘ বিরতি ছিল কারণ আমরা বিভিন্ন শিডিউলে শুটিং করছিলাম। আমি তার কাছ থেকে কিছুক্ষণ শুনিনি। আমি নাগির কাছ থেকে এই মিসড কলটি দেখেছি এবং আমি অবাক হয়েছি কি হয়েছে।” তিনি বলেন, ‘আমি শুধু আপনাকে বলতে ফোন করেছি যে আমরা কমল স্যারের সঙ্গে আমাদের প্রথম দিনের শুটিং করেছি।’ তিনি আরও বলেন, ‘শিশুর মতো।

কমল হাসান তার বেবি বাম্পের দিকে ইশারা করার সময় তার কথোপকথনে বাধা দিয়েছিলেন এবং বলেছিলেন “এটাই এই ছবিটি তৈরি করেছে। সেই শিশু। আমরা আশা করি এই শিশুটিও একদিন চলচ্চিত্র নির্মাণ করবে। এই বক্তব্য সবাইকে বিভক্ত করে ফেলেছে।

We’re now on Telegram- Click to join

চলতি বছরের ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর সিং গর্ভধারণের ঘোষণা দেন। এই দম্পতি এই বছরের সেপ্টেম্বরে তাদের সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত। তারা লন্ডনে একটি বেবিমুনে রয়েছেন বলে জানা গেছে।

Read More- কমল হাসান অভিনেতাকে কল্কি ২৮৯৮ এডি মুভিতে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জেনে নিন

এদিকে, কল্কি ২৮৯৮ এডি এই বছরের ২৭শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। নাগ অশ্বিনের পরিচালনায় সুপ্রীম ইয়াসকিনের চরিত্রে কমল হাসান, সুমাথির চরিত্রে দীপিকা পাড়ুকোন, অশ্বত্থামা চরিত্রে অমিতাভ বচ্চন, ভৈরব চরিত্রে প্রভাস, রক্সি চরিত্রে দিশা পাটানি, কমান্ডার মানস চরিত্রে শাশ্বতা চ্যাটার্জি এবং বুজ্জির চরিত্রে কীর্তি সুরেশ অভিনয় করবেন। মুভিটি হিন্দু ধর্মগ্রন্থের উপর ভিত্তি করে তৈরি, যা ভগবান বিষ্ণুর ১০ তম অবতারের জন্ম প্রদর্শন করবে, যিনি বিশ্বকে অশুভ শক্তির হাত থেকে রক্ষা করবেন। সাম্প্রতিক ঘটনাবলী অনুসারে, ছবিটি অমিতাভ বচ্চন এবং প্রভাসের চরিত্রগুলির মধ্যে একটি ব্যাপক সংঘর্ষ দেখাবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.