Sharvari Begins Shooting For Alpha: আলফার জন্য শুটিং শুরু করেছেন অভিনেত্রী শর্বরী, তিনি সোশ্যাল মিডিয়ায় তার একটি সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন

Sharvari Begins Shooting For Alpha
Sharvari Begins Shooting For Alpha

Sharvari Begins Shooting For Alpha: অভিনেত্রী শর্বরী শিব রাওয়াইলের সাথে আলফা-এর সেট থেকে একটি ছবি পোস্ট করেছেন, তিনি লিখেছেন “আমি এই মুহূর্তটি প্রকাশ করেছি”, ছবিটি দেখুন

হাইলাইটস:

  • শর্বরী আলফা-এর সেটে চেক-ইন করেছেন
  • তিনি রাওয়াইলের সাথে আলফা-এর সেট থেকে একটি ছবি পোস্ট করেছেন
  • অভিনেত্রী এই মাসের শুরুতে এই প্রকল্পের সাথে তার যোগসূত্র ঘোষণা করেছিলেন

Sharvari Begins Shooting For Alpha: শর্বরী আলফা-এর সেটে চেক-ইন করেছেন এবং তিনি এটি স্টাইলে করেছেন। অভিনেত্রী শিব রাওয়াইলের সাথে আলফা-এর সেট থেকে একটি ছবি পোস্ট করেছেন এবং তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “এটি এর চেয়ে বড় কিছু নয়! আজ আমার আলফা যাত্রা শুরু করার জন্য সুপার স্টোকড! বিশ্বাস করুন… আমি এই মুহূর্তটি প্রকাশ করেছি। সুপার প্রস্তুত কিন্তু আমার পেটে প্রজাপতি অনুভব করতে পারে…আপনার বিশ্বাসের জন্য আদি স্যার এবং আমার প্রতি আপনার বিশ্বাসের জন্য শিব রাওয়াইলকে ধন্যবাদ।” তিনি যোগ করেছেন, “আসুন gooooo!! #YRFSpyUniverse।” পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা যোগ করেছেন, “অল দ্য বেস্ট। আমি নিশ্চিত আপনি এটি পেরেক তুলবেন।” মিথিলা পালকার মন্তব্য করেছেন, “অভিনন্দন! শুভকামনা।” আনন্দ তিওয়ারি লিখেছেন, “গো শারু।” মিনি মাথুরের মন্তব্য, “তুমি এই শারুকে মেরে ফেলবে।”

We’re now on WhatsApp – Click to join

অভিনেত্রী এই মাসের শুরুতে এই প্রকল্পের সাথে তার যোগসূত্র ঘোষণা করেছিলেন এবং তিনি এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “এটি #ALPHA.. মেয়েদের সময়। #YRFSpyUniverse।”

শর্বরী এর আগে ছবিটির প্রস্তুতির একটি ছবি শেয়ার করেছিলেন এবং তিনি লিখেছেন, “কখনও একটি সোমবার মিস করবেন না #MondayMotivation।”

We’re now on Telegram – Click to join

আলফা, শর্বরী, আলিয়া ভাট এবং ববি দেওল অভিনীত, YRF স্পাই ইউনিভার্সের একটি অংশ, এতে সালমান খানের এক থা টাইগার এবং টাইগার জিন্দা হ্যায়, হৃতিক রোশন এবং টাইগার শ্রফের ওয়ার এবং পাঠানও রয়েছে, শাহরুখ খান প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ওয়ার ২, হৃতিক এবং জুনিয়র এনটিআর অভিনীত হল YRF স্পাই ইউনিভার্সের পরবর্তী অধ্যায়।

Read more – মুঞ্জ্যা-তে সাফল্যের পর ফের শর্বরী ওয়াঘের ড্রেসের স্টাইল ফের ইন্টারনেটে ঝড় তুলেছে, তাকে একটি ব্রাউন কো-অর্ড সেটে অসম্ভব সুন্দর লাগছিলো

এই প্রকল্পের কথা বলতে গিয়ে শর্বরী এই বছরের শুরুর দিকে সংবাদ সংস্থা-কে বলেছিলেন, “সিনেমার সর্বশ্রেষ্ঠ আইকনদের এই গ্যালাক্সিতে আমি একজন সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করছি তা খুবই পরাবাস্তব।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.