Salman Khan: সলমনকে বিয়ের দাবিতে পানভেলের ফার্ম হাউসের চিৎকার-চেঁচামেচি এক মহিলা অনুরাগীর, কিন্তু নেপথ্যে কি অন্য কারণ?

Salman Khan: গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের তরফে কি ফের হত্যার ছক ভাইজানকে?

 

হাইলাইটস:

  • সলমনের পানভেলের ফার্ম হাউসে দেখা মিলল এক অচেনা মহিলার
  • ভাইজানকে বিয়ে করতে দিল্লি থেকে মুম্বাই পাড়ি দেন তিনি
  • তবে কি সত্যিই বিয়ের পরিকল্পনা, নাকি নেপথ্যে রয়েছে অন্য কারণ?

Salman Khan: আশ্চর্যজনক এক ঘটনার সাক্ষী থাকল মহারাষ্ট্র। বলিউডের ভাইজানকে বিয়ে করতে চেয়ে তাঁর পানভেলের ফার্ম হাউসের সামনে তোলপাড় করলেন অভিনেতারই এক মহিলা অনুরাগী। সলমনের ফার্ম হাউসের সামনে দাঁড়িয়ে কার্যত চিৎকার করেন ওই মহিলা। তাঁর ডাকে ভাইজানকে আসতেই হবে এমনই ইচ্ছা তাঁর। তবে তাঁর চিৎকার-চেঁচামেচিতে বিরক্ত হয়ে পুলিশে খবর দেন প্রতিবেশী এবং ফার্ম হাউসের কর্মচারীরা।

We’re now on WhatsApp – Click to join

কিছুদিন আগেই মুম্বাইয়ে সলমনের গ্যালাক্সি আপার্টমেন্টের সামনে গুলি চালায় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল। গুলি গিয়ে লাগে গ্যালাক্সির দেওয়ালে। সম্পূর্ণ ঘটনাটির ভিডিও সিসিটিভি ফুটেজে দেখা যায়। ঘটনাটি ঘটার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেও আসেন অভিনেতার সাথে দেখা করতে। তিনি সলমন এবং তাঁর পরিবারকে আশ্বস্ত করেন। মুখ্যমন্ত্রীর নির্দেশে অভিনেতার বাড়ির সামনের নিরাপত্তা আরও জোরদার করেছে মুম্বাই পুলিশ। গুলির ঘটনায় গ্রেফতারও হয়েছে প্রত্যেকে। জানা গেছে, সলমনকে হত্যা করতে পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল তারা। তবে এবার তারই মাঝে এল নতুন এক খবর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সলমনকে বিয়ে করতে নাছোড়বান্দা ওই যুবতী। অচেনা ওই যুবতীর পাগলামি দেখে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আর তারপর থেকে নতুন সন্দেহ শুরু হয় যে, এটা কি সলমনকে খুনের নতুন কোনও ষড়যন্ত্র?

We’re now on Telegram – Click to join

এদিকে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চন্টের দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য গতকাল অর্থাৎ রবিবার সলমন তাঁর পানভেলের ফার্ম হাউসে ছিলেন না। তাই পরিস্থিতি বিশাল আকার ধারণ করার আগেই স্থানীয়রা ব্যাপারটা সামলে নেন। ওই যুবতী প্রথম থেকেই দাবি করেন, তিনি সলমন খানের একজন অন্ধ ভক্ত। তাঁর অনেক দিনের স্বপ্ন, তিনি তাঁকে বিয়ে করবেন। শুধু তাই নয়, তিনি নাকি সলমনের ‘বিং সলমন’ গ্রুপের সমর্থকও।

আশেপাশের মানুষজন এই পুরো ঘটনা রেকর্ডও করেছেন। জানা যায়, ওই মহিলা অনুরাগীটির বয়স মাত্র ২৪ বছর। তাই পুলিশ তাঁকে গ্রেফতার করেও তুলে দেন স্বেচ্ছাসেবী সংস্থা সোশ্যাল অ্যান্ড ইভাঞ্জেলিক্যাল অ্যাসোসিয়েশন ফর লাভ (SEAL)-এর হাতে। এও জানা গেছে যে, ভাইজানকে বিয়ে করতে দিল্লি থেকে মুম্বাই আসেন ওই অনুরাগী।

Read more:- লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের প্রাণনাশের হুমকি এড়িয়ে সঞ্জয়লীলা বনশালীর ‘হীরামাণ্ডি’র প্রিমিয়ারে টাইগার

বহুবছর আগে রাজস্থানে শুটিং করতে গিয়ে গুলি করে কৃষ্ণসার হরিণ হত্যা করেন সলমন খান। আর তার পর থেকেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় বলিউদেড় ভাইজান। এখনও পর্যন্ত অভিনেতাকে একাধিকবার খুনের পরিকল্পনা করেছে এই গ্যাং। তবে সববারের চেষ্টাই কার্যত ব্যর্থ হয়েছে। সম্প্রতি, মুম্বাই পুলিশ জানিয়েছে, পানভেল খামারবাড়িতেই তাকে হত্যার নতুন ছক কষেছিলেন ওই গ্যাং।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.