Gautam Gambhir on team India coach: অবশেষে ভারতের হেড কোচ হওয়া নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর, কী জানালেন কেকেআর মেন্টর?

Gautam Gambhir on team India coach: অবশেষে ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন কেকেআর মেন্টর গৌতম গম্ভীর

 

হাইলাইটস:

  • দ্রাবিড়ের পর ভারতীয় পুরুষ ক্রিকেট দলের দায়িত্ব কে নেবেন তা নিয়ে গত কয়েক দিন ধরেই জল্পনা ছিল তুঙ্গে
  • ইতিমধ্যেই নাকি রাহুল দ্রাবিড়ের উত্তরসূরি হওয়া নিয়ে বিসিসিআই কর্তাদের সঙ্গে কথাবার্তাও চূড়ান্ত হয়ে গিয়েছে গম্ভীরের
  • আর এরই মধ্যে রোহিতদের হেডস্যর হওয়া নিয়ে প্রথমবার মুখ খুললেন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার গৌতম গম্ভীর

Gautam Gambhir on team India coach: সবকিছু ঠিকঠাক থাকলে গৌতম গম্ভীরই যে ভারতীয় পুরুষ ক্রিকেট দলের পরবর্তী হেড কোচ, তা একপ্রকার নিশ্চিত। ইতিমধ্যেই নাকি রাহুল দ্রাবিড়ের উত্তরসূরি হওয়া নিয়ে বিসিসিআই কর্তাদের সঙ্গে কথাবার্তাও চূড়ান্ত হয়ে গিয়েছে ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটারের। এবার শুধু আনুষ্ঠানিকভাবে ঘোষণা হওয়ার অপেক্ষা। আর এরই মধ্যে রোহিতদের হেডস্যর হওয়া নিয়ে প্রথমবার মুখ খুললেন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার গৌতম গম্ভীর।

We’re now on WhatsApp – Click to join

বিশ্বকাপের পর ভারতের হেড কোচের পদ থেকে সরে যাচ্ছেন রাহুল দ্রাবিড়। তাঁর পর ভারতীয় পুরুষ ক্রিকেট দলের দায়িত্ব কে নেবেন তা নিয়ে গত কয়েক দিন ধরেই জল্পনা তুঙ্গে। প্রথম দিকে একাধিক প্রাক্তন বিদেশি তারকা ক্রিকেটারের নাম উঠে এসেছিল, পরে বিসিসিআইয়ের(BCCI) সম্পাদক জয় শাহ ইঙ্গিত দেন, কোনও ভারতীয়ের হাতেই রোহিতদের দায়িত্ব যেতে চলেছে। তার পরেই জল্পনা শুরু হয় যে কেকেআরকে আইপিএল জেতানো গৌতম গম্ভীরই হতে পারেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের পরবর্তী হেড কোচ।

We’re now on Telegram – Click to join

২৭ মে পর্যন্ত ভারতের হেড কোচ পদে আবেদন জমা দেওয়ার সময়সীমা ছিল। এ বার ভারতের পরবর্তী হেড কোচ হওয়া নিয়ে মুখ খুললেন খোদ গৌতম গম্ভীর। সংবাদ সংস্থাকে গম্ভীর জানান, “ভারতীয় দলের হেড কোচ হতে পারলে ভাল লাগবে। নিজের দেশের কোচ হওয়ার থেকে বেশি সম্মানের আর কিছুই হতে পারে না। ১৪০ কোটি মানুষের দেশের মুখ হওয়া অনেক বড় ব্যাপার”।

Read more:- টিম ইন্ডিয়ার নতুর কোচের দৌড়ে এগিয়ে গম্ভীর! কি বলছে রিপোর্ট?

এর পাশাপাশি আবুধাবির মিডিওর হাসপাতালের ছাত্রছাত্রীরাও গৌতম গম্ভীরকে ভারতে হেড কোচ হওয়া এবং আইসিসি ট্রফি জেতা নিয়ে প্রশ্ন করেন। গৌতম গম্ভীর বলেন, “বিশ্বকাপ জিততে ১৪০ কোটি ভারতবাসীর সাহায্য লাগবে। ক্রিকেটারদের জন্য যদি প্রত্যেকে প্রার্থনা করেন এবং খেলোয়াররা যদি তাদের জন্য খেলে তা হলে ভারত বিশ্বকাপ জিতবে। সবচেয়ে বড় কথা হল ভয় পেলে চলবে না”।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.