Salim Khan And Salma Khan: সেলিম খান সালমান খানের মা সালমার সাথে তার আন্তঃধর্মীয় বিবাহ সম্পর্কে কি বললেন? দেখে নিন এক ঝলক

Salim Khan And Salma Khan: সেলিম খান সালমা খানের সাথে প্রথমবার দেখা হওয়ার পর শ্বশুরবাড়ির প্রথম প্রতিক্রিয়া শেয়ার করলেন একটি সাক্ষাৎকারে, কি এমন বলেছিলো তাকে?

 

হাইলাইটস:

  • সেলিম খান তার প্রথম স্ত্রী সালমাকে ডেট করার আগে, তিনি তার বাবা-মায়ের সাথে দেখা করতে চেয়েছিলেন
  • সেলিম আরও শেয়ার করেছেন যে তার শ্বশুর ধর্মের বিষয়টি উত্থাপন করেছিলেন
  • সেলিম খান আরও স্মরণ করেন যে তারা তাদের বিয়ে নিবন্ধন করেছিলেন কিন্তু তার শ্বশুর ১০ বছর ধরে তাদের দেখতে যাননি বা গ্রহণ করেননি

Salim Khan And Salma Khan: হিন্দি সিনেমার প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান সম্প্রতি সালমা খানের সঙ্গে তার বিয়ে নিয়ে মুখ খুললেন। তিনি প্রকাশ করেছেন যে তার প্রথম স্ত্রী সালমাকে ডেট করার আগে, তিনি তার বাবা-মায়ের সাথে দেখা করতে চেয়েছিলেন কারণ তাদের প্রেমের সময় লুকিয়ে দেখা করা ঠিক হবে না। সেলিম আরও শেয়ার করেছেন যে তার শ্বশুর ধর্মের বিষয়টি উত্থাপন করেছিলেন কিন্তু তিনি তার বক্তব্যে তাকে প্রভাবিত করেছিলেন।

Read more – ‘গতকাল আমি কখনো ভুলব না’ সুপারস্টার সিঙ্গার ৩ শোতে নেহা কক্করের এমনটি বলার কারণটি কি?

তার ছেলে আরবাজ খানের সাথে তার শো দ্য ইনভিন্সিবলস টক শো-এর জন্য একটি চ্যাটে, সেলিম বলেন, “আমাদের কোর্টশিপের আগে, আমি সালমাকে বলেছিলাম যে আমি তোমার বাবা-মায়ের সাথে দেখা করতে চাই কারণ লুকিয়ে থাকা এবং দেখা করা একটি ভুল জিনিস। তাই যখন আমি তার বাড়িতে গেলাম, আমি অনুভব করলাম ভারত থেকে আসা সমস্ত মহারাষ্ট্রীয়রা সেখানে (হাসি)। এত লোক দেখে আমি খুব ঘাবড়ে গিয়েছিলাম।”

“আমার শ্বশুর আমাকে বলেছিলেন যে আমি একজন ভালো লোক কিন্তু ধর্ম সমস্যা ছিল। আমার বয়স তখন ২৪। আমি তখন তাকে বলেছিলাম, ‘ডাক্তার সাহেব, মেরি অর আপকি বেটি কে ১৭৬০ সমস্যা হো সক্তে হ্যায়, কিন্তু ধর্ম কখনই তাদের মধ্যে একটি হবে না,” তিনি যোগ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সেলিম খান আরও স্মরণ করেন যে তারা তাদের বিয়ে নিবন্ধন করেছিলেন কিন্তু তার শ্বশুর ১০ বছর ধরে তাদের দেখতে যাননি বা গ্রহণ করেননি। তিনি বলেন, “সোহেলের জন্মের পর তিনি প্রথমবার এসেছেন। তিনি আমাদের দেখে চলে গেলেন।”

সালমা খান ১৯৬৪ সালে সেলিম খানকে বিয়ে করার আগে সুশীলা চরক নামে পরিচিত ছিলেন। তারা তিন ছেলে সালমান খান, আরবাজ খান, সোহেল খান এবং একটি মেয়ে আলভিরা খান অগ্নিহোত্রীকে স্বাগত জানান। পরবর্তীতে ১৯৮১ সালে, সেলিম জনপ্রিয় নৃত্যশিল্পী এবং অভিনেত্রী হেলেনকে বিয়ে করেন এবং তারা অর্পিতা খান শর্মার বাবা-মা হন।

We’re now on Telegram – Click to join

জুমের সাথে পুরানো আলাপচারিতায় সেলিম খান হেলেনের সাথে তার দ্বিতীয় বিয়ে পরিচালনা এবং সালমার কাছে খবরটি ব্রেক করার বিষয়ে কথা বলেছিলেন। তিনি বলেন, “হেলেনকে বিয়ে করার সিদ্ধান্ত আমার এই কারণে নয় যে আমি আমার বিয়ে বা প্রধান পরেশান থা নিয়ে মোহভঙ্গ ছিলাম। এটি একটি স্বতঃস্ফূর্ত সিদ্ধান্ত ছিল না যে আমি হেলেনকে বিয়ে করতে চাই। আমি অনেক সময় নিলাম। আমিই প্রথম ব্যক্তি ছিলাম যে সালমাকে বলেছিলাম যে হেলেন আমার জীবনে আছে, সে গসিপ ম্যাগাজিন বা অন্য কারো কাছ থেকে শোনার আগে।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.