Mirzapur 3 Teaser: অ্যামাজন প্রাইমে খুব শীগ্রই মির্জাপুর ৩-এর প্রিমিয়ার মুক্তি পেতে চলেছে

Mirzapur 3 Teaser: মির্জাপুর ৩-তে কাকে কাকে দেখা যাবে, কবে মুক্তি পাবে প্রিমিয়ারটি সব দেওয়া হয়েছে 

 

হাইলাইটস:

  • ৫ই জুলাই অ্যামাজন প্রাইমে মির্জাপুর ৩ প্রিমিয়ার হবে
  • আলি ফজল শক্তিশালী গুড্ডু হিসাবে ফিরে এসেছেন, এখন আগের চেয়ে আরও দৃঢ়প্রতিজ্ঞ এবং নির্মম
  • মির্জাপুর, যা ২০১৮ সালে প্রিমিয়ার হয়েছিল এবং ২০২০ সালে দ্বিতীয় সিজন হয়েছিল, তৃতীয় সিজনের ঘোষণার পর থেকে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে

Mirzapur 3 Teaser: মির্জাপুর ৩-এর নির্মাতারা এটির অ্যাড্রেনালিন-জ্বালানিযুক্ত টিজার ফেলে দেওয়ায় অ্যাকশন এবং প্রতিশোধের একটি রোলারকোস্টার রাইডের জন্য প্রস্তুত হন। আলি ফজল শক্তিশালী গুড্ডু হিসাবে ফিরে এসেছেন, এখন আগের চেয়ে আরও দৃঢ়প্রতিজ্ঞ এবং নির্মম। দ্বিতীয় সিজন দর্শকদের ঝুলিয়ে রেখেছিল মুন্না ভাইয়া (দিব্যেন্দু শর্মা) এবং কালেন ভাইয়া (পঙ্কজ ত্রিপাঠী) গুরুতর আহত হওয়ার সাথে সাথে এই অত্যন্ত প্রত্যাশিত তৃতীয় সিজনে, রসিকা দুগাল, কুলভূষণ খারবান্দা, শ্বেতা ত্রিপাঠি, বিজয় ভার্মা, অঞ্জুম শর্মা, ইশা তলওয়ার। এবং অমিত সিয়াল ক্ষণস্থায়ী কিন্তু প্রভাবশালী উপস্থিতি তৈরি করে। কিন্তু এটি কালেন ভাইয়ার ভূমিকা, যা প্লটে নতুন শক্তি প্রবেশ করায়, আগের চেয়ে আরও বেশি মোচড় ও বাঁক দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

We’re now on WhatsApp – Click to join

অ্যাড্রেনালিন-পাম্পিং বন্দুকযুদ্ধ, নৃশংস ঝগড়া, এবং সমস্ত ধরণের তীব্র অ্যাকশন সিকোয়েন্স আশা করুন যা আপনাকে আপনার আসনের প্রান্তে ছেড়ে দেবে। জোট জাল এবং আনুগত্য পরীক্ষা করা হয়, বাজি আগের চেয়ে বেশি হয়। আধিপত্যের জন্য এই যুদ্ধে, শুধুমাত্র সবচেয়ে ভয়ঙ্কর বিজয়ী হবে।

ক্ষমতার লড়াই তীব্র হওয়ার সাথে সাথে জোটের পালাবদল, জ্বলন্ত প্রশ্ন থেকে যায়: কে বিজয়ী হয়ে কালিন ভাইয়ার লোভনীয় সিংহাসন দাবি করবে? অন্ধকারের হৃদয়ে এই রোমাঞ্চকর রাইডটি মিস করবেন না, যেখানে শুধুমাত্র শক্তিশালীরা বেঁচে থাকে।

Read more – হতে চলেছে কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের মধ্যে মহারণ! আসছে ‘মির্জাপুর ৩’! জানা গেল মুক্তির দিনক্ষণ 

মির্জাপুর, যা ২০১৮ সালে প্রিমিয়ার হয়েছিল এবং ২০২০ সালে দ্বিতীয় সিজন হয়েছিল, তৃতীয় সিজনের ঘোষণার পর থেকে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। মির্জাপুর নিঃসন্দেহে ভারতীয় ওয়েব স্পেসে অগ্রগামী হিসেবে আবির্ভূত হয়েছে। আলি ফজল, যিনি সিরিজে গুড্ডু ভাইয়া চরিত্রে অভিনয় করেছেন, সম্প্রতি চরিত্রটির সাথে তার যাত্রার প্রতিফলন করেছেন, তিনি স্বীকার করেছেন যে প্রাথমিকভাবে গুড্ডুর উপস্থিতি সম্পর্কে পরিচালকের দৃষ্টিভঙ্গি চ্যালেঞ্জ করেছেন। আলি ফজল আরও প্রকাশ করেছেন যে যেহেতু তাকে এই ভূমিকার জন্য বাল্ক আপ করতে হবে, তাই তিনি কোনও প্রোটিন শেক বা অন্য কোনও সংযোজন গ্রহণ করেননি। তিনি শেয়ার করেছেন যে তিনি তার খাদ্য পরিবর্তন করেছেন এবং প্রচুর পরিশ্রম করেছেন।

জিস্টের সাথে একটি সাক্ষাৎকারে আলি বলেছিলেন, “গুড্ডুর জন্য, আমাকে আমার পরিচালকের সাথে প্রায় লড়াই করতে হয়েছিল যে সময়ে আমি তাকে চুল দেখতে পাইনি। আমার জীবনের সবচেয়ে বিরক্তিকর সময় ছিল মির্জাপুরের জন্য কাজ করা। আমরা প্রতিদিন তিন ঘন্টা ব্যায়াম করতাম এবং তা করার সময় আপনাকে শান্তি বজায় রাখতে হবে কারণ আমরা ভুল উপায় ব্যবহার করতে অস্বীকার করেছি।”

We’re now on Telegram – Click to join

মির্জাপুর ৩ পরিচালনা করেছেন আনন্দ আইয়ার এবং গুরমিত সিং। তৃতীয় সিজনটি সহ-প্রযোজনা করবেন ফারহান আখতার, রিতেশ সিধওয়ানি এবং কাসিম জাগমাগিয়া। শোটি ৫ই জুলাই অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হবে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.