Mirzapur Season 3: হতে চলেছে কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের মধ্যে মহারণ! আসছে ‘মির্জাপুর ৩’! জানা গেল মুক্তির দিনক্ষণ

Mirzapur Season 3: মঙ্গলবার ‘মির্জাপুর’-এর নতুন সিজনের টিজার প্রকাশ্যে এনে মুক্তির তারিখ ঘোষণা করল আমাজন প্রাইম

 

হাইলাইটস:

  • তৃতীয় সিজনে কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের মধ্যে যে মহারণ হবে, তা আগেই বোঝা গিয়েছিল
  • মির্জাপুরের প্রথম দুটি সিজন দারুন জনপ্রিয়তা পেয়েছিল
  • কয়েক মাস আগে ‘মির্জাপুর’ সিরিজের নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন

Mirzapur Season 3: দীর্ঘ অপেক্ষার অবসান। অবশেষে মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর তৃতীয় সংস্করণ। মঙ্গলবার ‘মির্জাপুর’-এর নতুন সিজনের টিজার প্রকাশ্যে এনে মুক্তির তারিখ ঘোষণা করেছে আমাজন প্রাইম। আগামী ৫ জুলাই মুক্তি পেতে চলেছে ‘মির্জাপুর ৩’।

We’re now on WhatsApp – Click to join

দ্বিতীয় সিজনের শেষেই আভাস মিলেছিল, আগামী সিজন আরও মার মার কাট কাট হতে হবে। তৃতীয় সিজনে কালিন ভাইয়া ও গুড্ডু পণ্ডিতের মধ্যে যে মহারণ হবে, তা আগের সিজনেই পরিস্কার হয়ে গিয়েছিল। আর এবার টিজারেই মিলল সেই আভাস।

‘মির্জাপুর-৩’ সিরিজটি নির্মাণের দায়িত্বে রয়েছেন পুনীত কৃষ্ণ ও করণ অংশুমান। এখানে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, বিজয় ভার্মা, আনজুম শর্মা, রাসিকা দুগ্গল, প্রিয়াংশু পেনিউলি, রাজেশ তাইলাং এবং হর্ষিতা গৌর, শিবা চাড্ডাকে।

We’re now on Telegram – Click to join

মির্জাপুরের প্রথম দুটি সিজন দারুন জনপ্রিয়তা পেয়েছিল। পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠি এবং রসিকা দুগ্গলের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। অ্যামাজন প্রাইম ভিডিওর ‘মির্জাপুর’ সিরিজের দুটি সিজনের সংলাপ সামাজিক মাধ্যমে তুমুল ‘ভাইরাল’ হয়েছিল। তাই এখন ৫ জুলাইয়ের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

Read more:- প্রকাশ্যে এল দুর্ধর্ষ ট্রেলার! প্রভাস-দীপিকা-অমিতাভের ‘কল্কি’তে ভিলেন শাশ্বত, মুক্তির আগেই শুরু হয়েছে টিকিট বিক্রি

কয়েক মাস আগে এই ওয়েব সিরিজের নির্মাতারা প্রাইম ভিডিয়োর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে ‘মির্জাপুর’-এর পুরো স্টারকাস্টদের দেখা গেছিল। সেই ছবিতে কালিন ভাইয়াকে আহত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা গিয়েছিল। একইসঙ্গে, গুড্ডু ভাইয়া চেয়ারে বসে রয়েছেন এবং তার সাথে দেখা যাচ্ছে তার সবসময়ের লড়াইয়ের সঙ্গী গোলুকেও। দেখা যাচ্ছে হুইলচেয়ারে রক্তাক্ত বাউজিকেও। তাই মন ভেঙে গিয়েছে তার। গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে রয়েছেন কালিন ভাইয়ার ছেলে মুন্না ভাইয়া। এবার টিজারেও দেখা গেল, সেই অ্যাকশনের ঝলক।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer