Kalki 2898 AD Trailer: প্রকাশ্যে এল দুর্ধর্ষ ট্রেলার! প্রভাস-দীপিকা-অমিতাভের ‘কল্কি’তে ভিলেন শাশ্বত, মুক্তির আগেই শুরু হয়েছে টিকিট বিক্রি

Kalki 2898 AD Trailer: রোমহর্ষক ট্রেলারে বাজিমাত করল কল্কি ২৮৯৮ এডি

 

হাইলাইটস:

  • মুক্তি পেল কল্কি ২৮৯৮ এডি-এর রোমহর্ষক ট্রেলার
  • ছবিতে বিশেষ চমক দিতে চলেছে টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়
  • মার্কিন মুলুকে এখন থেকেই শুরু হয়েছে টিকিট বিক্রি

Kalki 2898 AD Trailer: গত বছর জুলাই মাসে টিজার মুক্তির পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে দিয়েছিল কল্কি ২৮৯৮ এডি (Kalki 2898 AD)। মহাভারতের আধারে লেখা চিত্রনাট্য প্রথম ঝলকেই ছবির ঝাঁজ হালকা বুঝিয়ে দিয়েছিল। সোমবার অর্থাৎ গতকাল অবশেষে প্রকাশ্যে এল ২০২৪ সালের সবচেয়ে চর্চিত এবং প্রতীক্ষিত ছবির ট্রেলার।

একদিকে যেমন দক্ষিণী তারকা প্রভাস, অন্যদিকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে দেখতে উচ্ছ্বসিত দর্শকরা। তার সঙ্গে রয়েছেন বিগ বি অমিতাভ বচ্চনের অভিনয়। সবমিলিয়ে বলা যায়, ৬০০ কোটির বাজেটের ছবি চলতি মাসেই ধামাল মাচাতে চলেছে সে কথা বলাই যায়।

We’re now on WhatsApp – Click to join

কল্কি ২৮৯৮ এডি-তে থাকছেন টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। তিনি কোন চরিত্রে থাকবেন, তা ছবির টিজার রিলিজের পর খানিকটা আন্দাজ করা গিয়েছিল। এবার ট্রেলার রিলিজের পর সবটা পরিষ্কার হয়ে গেল। কল্কি ২৮৯৮ এডি-তে দুর্ধর্ষ অবতারে আসছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

We’re now on Telegram – Click to join

কল্কি ২৮৯৮ এডি-এর মধ্য দিয়ে পরিচালক নাগ অশ্বীন ২৮৯৮ খ্রীষ্টাব্দের প্রেক্ষাপটে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্প বিজ্ঞানের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন। ৩ মিনিট ৩ সেকেন্ডের এই দুর্ধর্ষ ট্রেলারে অ্যাকশনের পাশাপাশি বিশেষ নজর কেড়েছে ছবির ঝাঁ চকচকে গ্রাফিক্সের চমক। তবে অবশ্যই খলনায়কের ভূমিকাতেও বিশেষ আকর্ষণ বাংলার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাসের বিপরীতে এবার ভিলেন বাংলার ‘বব বিশ্বাস’। এছাড়া প্রথম লুকে বাজিমাত করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দীপিকা পাড়ুকোনও। ট্রেলার মুক্তির এক ঘণ্টার মধ্যে প্রায় এক মিলিয়ন মানুষ ভিডিওটি দেখেও ফেলেছেন।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, পৃথিবীর প্রথম এবং শেষ শহর হিসাবে বর্ণিত হয়েছে কাশী। আর সেই শহর জুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে দুষ্ট শাসক শাশ্বত। শহরবাসীকে দুষ্ট শাসকের থেকে উদ্ধার করতে পৃথিবীতে আসে ‘ঈশ্বর’। অশ্বত্থামারূপী অমিতাভের ভবিষ্যদ্বাণী দেন যে, দীপিকা ওরফে পদ্মার গর্ভেই জন্ম নেবেন সেই ‘ঈশ্বর। দুষ্টের কবল থেকে বাঁচাতে দীপিকাকে রক্ষা করবেন অমিতাভ। ছবিতে ভৈরবের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। তবে এখানেই শেষ নয়, হিন্দু পৌরাণিক কাহিনির প্রেক্ষাপটে সাজানো এই ছবির ট্রেলারের শেষের দিকে এক ব্যক্তিকে নতুন যুগের ঘোষণা করতেও দেখা যায়। টাক মাথার সেই ব্যক্তিটি হলেন, দক্ষিণী সুপারস্টার কমল হাসান। অবশ্য তাঁর মেকআপ দেখে তা চিনতে পারা বেশ মুশকিল।

Read more:- pকল্কি ২৮৯৮ এডি-র প্রথম পোস্টার প্রকাশ্যে, আপাদমস্তক নোংরা কাপড়ে ঢাকা রহস্যময় এই ব্যক্তি আসলে কে?

উল্লেখ্য, চলতি মাসের ২৭ তারিখেই মুক্তি পাচ্ছে কল্কি ২৮৯৮ এডি। এদিকে ট্রেলার মুক্তি পাওয়ার আগে থেকেই আমেরিকায় খুলে দেওয়া হয়েছে অগ্রিম বুকিং পর্বও৷ সেদেশে ছবিটিকে ঘিরে সকলের উন্মাদনাও চোখে পড়ার মতো। মার্কিন মুলুকে ছবিটি মাত্র কয়েকটি প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে, তবে ট্রেলার মুক্তির পর থেকেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সেখানে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.