Minha Kim: মিনহা কিম পাচিঙ্কো সিজন ১ এর পরে তার ‘হতাশাগ্রস্ত’ হওয়ার কথা প্রকাশ করেছেন

Minha Kim
Minha Kim

Minha Kim: মিনহা কিম সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি জনপ্রিয় কে-ড্রামা পাচিঙ্কোর প্রথম সিজনের পরে বিষণ্ণ ছিলেন

 

হাইলাইটস:

  • মিনহা কিম জনপ্রিয় নাটক অভিনেত্রীদের একজন
  • পাচিঙ্কোতে সুঞ্জা চরিত্রে অভিনয়ের জন্য তিনি অত্যন্ত প্রশংসিত হন
  • কিম সম্প্রতি শেয়ার করেছেন যে প্রথম সিজন শেষ হওয়ার পরে তিনি বিষণ্ণ ছিলেন

Minha Kim: মিনহা কিম জনপ্রিয় নাটক অভিনেত্রীদের একজন। পাচিঙ্কোতে সুঞ্জা চরিত্রে অভিনয়ের জন্য তিনি অত্যন্ত প্রশংসিত হন। অভিনেত্রী একটি সাদাসিধা মেয়ে থেকে পরিবারের উপার্জনকারী হিসাবে তাকে বৈশিষ্ট্যযুক্ত অনুষ্ঠানের দ্বিতীয় মরসুমে আবার ফিরে এসেছেন। কিম সম্প্রতি শেয়ার করেছেন যে প্রথম সিজন শেষ হওয়ার পরে তিনি বিষণ্ণ ছিলেন। যাইহোক, তার দাদীর সাথে তার কথোপকথন জীবন সম্পর্কে তার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে। তিনি আরও বলেছিলেন যে তার দিদার গল্পগুলি তার উপর একটি বড় প্রভাব ফেলেছিল। একই সাক্ষাৎকারে, কিম ভারতীয় সংস্কৃতি এবং স্থানগুলি অন্বেষণে তার আগ্রহ ভাগ করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সংবাদ মাধ্যমের সাথে একটি সাক্ষাৎকারে, মিনহা কিম বলেছিলেন “আমি (পাচিঙ্কোর) প্রথম সিজনের পরে কিছুটা বিষণ্ণ ছিলাম। আমার দাদি আমার সাথে তার জীবনের অনেক গল্প শেয়ার করেছিলেন। এই কথোপকথনগুলি অজান্তেই আমার মনে ছিল; আমি একজন নারী হিসেবে কেন এবং কীভাবে সে কষ্ট পেয়েছিল তা বোঝার চেষ্টা করেছি শুধু ঐতিহাসিক ঘটনা নয়, তার শক্তি ও সাহস আমাকে প্রভাবিত করেছে।”

Read more – হোমটাউন চা-চা-চা তারকা কিম সিওন হো-এর অভিনেতা হিসেবে প্রথম বেতন কত ছিল জানেন? কি বলেছেন তিনি এবিষয়ে চলুন জেনে নেওয়া যাক

তিনি অব্যাহত রেখেছিলেন, “সুঞ্জার একটি প্রাণবন্ত লক্ষ্য রয়েছে – তার পরিবারকে রক্ষা করা, তার ছেলেদের বড় করা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে নিজের কাছে তার প্রতিশ্রুতি রক্ষা করা, হাল ছেড়ে না দেওয়া। যখন কারোর কিছু করার জন্য কোন পূর্ব-কল্পিত উদ্দেশ্য থাকে না, এটি তাদের খুব শক্তিশালী করে তোলে। তিনি তার শক্তি জানেন এবং জীবনের সহজ জিনিসগুলিতে তার আশা এবং আনন্দ খুঁজে পান।”

অভিনেত্রীকেও জিজ্ঞাসা করা হয়েছিল যে ভারতে বেড়াতে যেতে পছন্দ করবেন কিনা, যার উত্তরে তিনি বলেছিলেন, “আমি ভারতীয় সংস্কৃতি দেখতে এবং অনুভব করতে এবং প্রাসাদগুলি ঘুরে দেখতে পছন্দ করব। আমি ভারতীয় খাবার পছন্দ করি।”

We’re now on Telegram – Click to join

পাচিঙ্কোর প্রথম সিজন ২০২২ সালে Apple TV+ এ স্ট্রিম করা হয়েছিল। একই স্ট্রিমিং প্ল্যাটফর্মে ২৩শে আগস্ট দ্বিতীয় সিজন স্ট্রিমিং শুরু হয়েছিল। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন লি মিন হো, জিন হা, ইউন ইউহ জং, সোজি আরাই এবং স্টিভ সাং-হিউন নো। অনুষ্ঠানটির দ্বিতীয় পর্বটি ৩০শে আগস্ট প্রকাশিত হয়েছে এবং আসন্ন পর্বটি ৬ই সেপ্টেম্বর মুক্তি পাবে।

কোরিয়ান তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.