/

International Luxury Brands: দীপিকা পাড়ুকোন থেকে প্রিয়াঙ্কা চোপড়া পর্যন্ত, ভারতীয় তারকারা কীভাবে আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডগুলিকে আকর্ষণ করছে জানুন

International Luxury Brands: ভারতীয় চলচ্চিত্র তারকারা তাদের ফ্যাশন প্রভাব দিয়ে আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডগুলিকে মোহিত করে তুলেছেন

 

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়া, আন্তর্জাতিকভাবে স্বীকৃত ভারতীয় অভিনেত্রীদের মধ্যে একজন, ২০২১ সালে বুলগারির জন্য একজন গ্লোবাল অ্যাম্বাসেডর হয়েছিলেন
  • ২০২০ সালে, দীপিকা পাড়ুকোন প্রথম ভারতীয় অভিনেত্রী হয়েছিলেন যাকে লুই ভিটন তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে স্বাক্ষর করেছিলেন
  • আলিয়া ভাট, তরুণ প্রজন্মের অন্যতম প্রভাবশালী বলিউড অভিনেত্রীকে ২০২২ সালে Gucci-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত করা হয়েছিল

International Luxury Brands: ভারতীয় চলচ্চিত্র শিল্পের একটি বিশ্বব্যাপী পদচিহ্ন রয়েছে যা দেশের সীমানা ছাড়িয়ে বিস্তৃত। মহাদেশ জুড়ে একটি বিশাল ফ্যান বেস সহ, বলিউড তারকারা কেবল তাদের অভিনয় দক্ষতার জন্য নয় বরং তাদের ফ্যাশন সেন্স এবং প্রভাবের জন্যও পালিত হয়।

We’re now on WhatsApp – Click to join

এই ব্যাপক আবেদন ভারতীয় চলচ্চিত্র তারকাদের আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডগুলির কাছে অত্যন্ত আকর্ষণীয় করে তুলেছে যারা ক্রমবর্ধমান ভারতীয় বাজার এবং বিশ্বব্যাপী ভারতীয় প্রবাসীদের মধ্যে ট্যাপ করতে চাইছে।

আসুন উন্মোচন করি কীভাবে ভারতীয় চলচ্চিত্র তারকারা আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডের মুখ হয়ে উঠছে, তারা যে কৌশলগুলি নিযুক্ত করে এবং ব্র্যান্ড এবং সেলিব্রিটি উভয়ের উপর এই অংশীদারিত্বের প্রভাব।

বিশ্বব্যাপী ফ্যাশনে বলিউডের ক্রমবর্ধমান প্রভাব

বলিউড তারকারা দীর্ঘদিন ধরে ভারতে ট্রেন্ডসেটার, কিন্তু তাদের প্রভাব এখন বিশ্বব্যাপী স্বীকৃত হচ্ছে।

প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ঐশ্বরিয়া রাই, আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের মতো অভিনেতারা কান এবং মেট গালার লাল গালিচায় হেঁটেছেন, আন্তর্জাতিক মিডিয়ার মনোযোগ আকর্ষণ করেছেন। এই হাই-প্রোফাইল ইভেন্টগুলিতে তাদের উপস্থিতি শুধুমাত্র তাদের ব্যক্তিগত শৈলীই প্রদর্শন করেনি বরং ভারতীয় ফ্যাশন এবং সংস্কৃতির সমৃদ্ধিও তুলে ধরেছে।

এই ক্রমবর্ধমান প্রভাবের একটি গুরুত্বপূর্ণ কারণ হল সোশ্যাল মিডিয়া।

প্রিয়াঙ্কা চোপড়া ও বুলগারি

প্রিয়াঙ্কা চোপড়া, আন্তর্জাতিকভাবে স্বীকৃত ভারতীয় অভিনেত্রীদের মধ্যে একজন, ২০২১ সালে বুলগারির জন্য একজন গ্লোবাল অ্যাম্বাসেডর হয়েছিলেন৷ বুলগারি, একটি ইতালীয় বিলাসবহুল ব্র্যান্ড যা তার সূক্ষ্ম গহনা এবং ঘড়ির জন্য পরিচিত, চোপড়াকে বিশ্বব্যাপী আবেদন এবং ভারতীয় ঐতিহ্যের মিশ্রণ দেখেছিল৷ এই অংশীদারিত্বটি ভারতে এবং বিশ্বব্যাপী ভারতীয় সম্প্রদায়ের মধ্যে ব্র্যান্ডের ক্রমবর্ধমান বাজার পূরণের জন্য একটি কৌশলগত পদক্ষেপ।

Read more – ব্ল্যাকপিঙ্কের লিসা টিকটক-এ প্রথম ভিডিওতে নতুন সঙ্গীত লঞ্চ করে; দেখেনিন সেই ভিডিওটি

দীপিকা পাড়ুকোন এবং লুই ভিটন

২০২০ সালে, দীপিকা পাড়ুকোন প্রথম ভারতীয় অভিনেত্রী হয়েছিলেন যাকে লুই ভিটন তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে স্বাক্ষর করেছিলেন। তার অনবদ্য শৈলী এবং কমনীয়তার জন্য পরিচিত, পাডুকোন আধুনিকতা এবং ঐতিহ্যের নিখুঁত মিশ্রণের প্রতিনিধিত্ব করে, এমন গুণাবলী যা লুই ভিটনের ব্র্যান্ডের নীতির সাথে ভালভাবে অনুরণিত হয়।

হৃতিক রোশন ও রাডো

হৃতিক রোশন, তার ব্যতিক্রমী অভিনয় দক্ষতা এবং আকর্ষণীয় সুন্দর চেহারার জন্য পরিচিত, বেশ কয়েক বছর ধরে সুইস বিলাসবহুল ঘড়ির ব্র্যান্ড রাডোর মুখ।

আলিয়া ভাট এবং গুচি

আলিয়া ভাট, তরুণ প্রজন্মের অন্যতম প্রভাবশালী বলিউড অভিনেত্রীকে ২০২২ সালে Gucci-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মনোনীত করা হয়েছিল৷ তার সতেজ এবং তারুণ্যময় চিত্রটি Gucci-এর আধুনিক এবং সারগ্রাহী ব্র্যান্ড নীতির সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ৷ আলিয়ার ফ্যাশন-ফরোয়ার্ড পছন্দ এবং তরুণ শ্রোতাদের মধ্যে তার উল্লেখযোগ্য প্রভাব তাকে গুচির জন্য আদর্শ করে তোলে।

কার্তিক আরিয়ান এবং সুপারড্রি

কার্তিক আরিয়ান, বলিউডের একজন উদীয়মান তারকা যিনি তার ছেলে-নেক্সট-ডোর আকর্ষণ এবং সম্পর্কিত ব্যক্তিত্বের জন্য পরিচিত, ২০২১ সালে সুপারড্রির মুখ হয়ে ওঠেন।

We’re now on Telegram – Click to join

রণবীর সিং এবং টিফানি অ্যান্ড কোং

রণবীর সিং, তার প্রাণবন্ত ব্যক্তিত্ব এবং সারগ্রাহী ফ্যাশন সেন্সের জন্য পরিচিত, ২০২৩ সালে Tiffany & Co.-এর একজন রাষ্ট্রদূত হন। Tiffany & Co।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.