Blackpink Lisas Viral Video: ব্ল্যাকপিঙ্কের লিসা টিকটক-এ প্রথম ভিডিওতে নতুন সঙ্গীত লঞ্চ করে; দেখেনিন সেই ভিডিওটি

Blackpink Lisas Viral Video: ব্ল্যাকপিঙ্কের লিসা টিকটক -এ একটি নতুন ভিডিও শেয়ার করেছে এবং তার আসন্ন গানের এক ঝলক দিয়েছে

 

হাইলাইটস:

  • লিসা আনুষ্ঠানিকভাবে আরসিএ রেকর্ডসের সাথে সহযোগিতা করেছে, যা তার সমস্ত রেকর্ডিংয়ের সম্পূর্ণ মালিকানা পাবে
  • লিসা জনপ্রিয় আমেরিকান সিরিজ ‘দ্য হোয়াইট লোটাস’-এ তার অভিনয়ে আত্মপ্রকাশ করবে এবং এর তৃতীয় সিজনে দেখা যাবে
  • লিসা এবং লাউড কোম্পানির সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা অবিশ্বাস্যভাবে গর্বিত

Blackpink Lisas Viral Video: ব্ল্যাকপিঙ্ক লিসা বর্তমানে তার একক কেরিয়ারের দিকে মনোনিবেশ করতে ব্যস্ত এবং ভক্তরা তার নতুন প্রকল্পের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে৷ তিনি আগে প্রকাশ করেছিলেন যে তিনি ২০২৪ সালে একটি নতুন অ্যালবাম প্রকাশ করবেন এবং BLINKগুলি এটির জন্য অপেক্ষা করছে।লিসা সম্প্রতি TikTok-এ তার আত্মপ্রকাশ করেছে এবং দ্রুত একটি ভাল ফ্যান ফলোয়িং অর্জন করেছে। এখন, ‘লালিসা’ গায়িকা অবশেষে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তার প্রথম ভিডিও পোস্ট করেছেন। তিনি নতুন সঙ্গীত সম্পর্কে ভক্তদের উত্যক্ত করেছেন এবং তার আসন্ন গানে কম্পিত হতে দেখা গেছে।

Read more – টেলর সুইফটের কনসার্টের জন্য ব্ল্যাকপিঙ্ক লিসার সেক্সি পোশাক গুঞ্জন তৈরি করেছে

ব্ল্যাকপিঙ্ক লিসা টিকটকে লিখেছেন, “শীঘ্রই আসছে”

লিসা আনুষ্ঠানিকভাবে আরসিএ রেকর্ডসের সাথে সহযোগিতা করেছে, যা তার সমস্ত রেকর্ডিংয়ের সম্পূর্ণ মালিকানা পাবে এবং ব্যানারে নতুন একক সঙ্গীত প্রকাশ করবে। আরসিএ রেকর্ডসের সাথে তার সহযোগিতার বিষয়ে কথা বলতে গিয়ে, লিসা বলেন, “আরসিএ পরিবারে যোগ দিতে পেরে আমি অত্যন্ত উত্তেজিত এবং আমি আত্মবিশ্বাসী যে তারা আমার একক ক্যারিয়ারে একটি বড় আন্দোলন তৈরি করার জন্য সেরা দল। বিশ্বকে আমরা সবকিছু দেখানোর জন্য উন্মুখ। প্রস্তুতি নেওয়া হয়েছে।”

We’re now on WhatsApp – Click to join

RCA চেয়ারম্যান/সিইও পিটার এজ এবং সিওও জন ফ্লেকেনস্টাইন যোগ করেছেন, “লিসা এবং লাউড কোম্পানির সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা অবিশ্বাস্যভাবে গর্বিত! লিসা একটি বহুমাত্রিক প্রতিভা এবং একটি অকাট্য বৈশ্বিক শক্তি। আমরা তাকে এবং তার দলকে RCA রেকর্ডে স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত পরিবার।”

কাজের ফ্রন্টে, লিসা তার ইউটিউব চ্যানেলে তার আসন্ন প্রজেক্ট সম্পর্কে একটি ইঙ্গিত দিয়েছেন এবং বলেছেন, “এই বছর, অ্যালবাম। আমি এই বছর একটি নতুন অ্যালবাম প্রকাশ করতে চাই না কেন। আমি যা করতে চাই তা করতে আমি খুব উত্তেজিত এই বছর, সাথে থাকুন।”

We’re now on Telegram – Click to join

লিসা জনপ্রিয় আমেরিকান সিরিজ ‘দ্য হোয়াইট লোটাস’-এ তার অভিনয়ে আত্মপ্রকাশ করবে এবং এর তৃতীয় সিজনে দেখা যাবে। সিরিজের শুটিং শুরু করার জন্য তিনি আগে ব্যাংককে ছিলেন এবং তার ভূমিকা সম্পর্কে বিস্তারিত এখনও প্রকাশ করা হয়নি।

এইরকম মজার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.