Game Changer Release Date: আমির খানের সিতারে জমিন পারের সঙ্গে রাম চরণের গেম চেঞ্জার? সম্পূর্ণ বিষয়টি জানুন

Game Changer Release Date
Game Changer Release Date

Game Changer Release Date: এস শঙ্কর দ্বারা পরিচালিত, মুভি ‘গেম চেঞ্জার’ কবে মুক্তি পেতে চলেছে? কে কে আছেন মুভিটিতে চলুন জেনেনি

হাইলাইটস:

  • প্রযোজক দিল রাজু এখন ‘গেম চেঞ্জার’-এর মুক্তির তারিখ নিয়ে একটি বড় আপডেট দিয়েছেন
  • ‘গেম চেঞ্জার’ ২০২৪ সালের ক্রিসমাসে মুক্তি পাবে
  • এদিকে, আমির খান ইতিমধ্যেই ‘সিতারে জমিন পার’-এর শুটিং শেষ করেছেন এবং সিনেমাটিতে প্রধান চরিত্রে জেনেলিয়া দেশমুখও অভিনয় করেছেন

Game Changer Release Date: রাম চরণ আসন্ন ছবি ‘গেম চেঞ্জার’ দিয়ে বড় পর্দায় তার প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত এবং চলচ্চিত্র নির্মাতা এস শঙ্করের সাথে সহযোগিতা করেছেন। এটি ‘RRR’-এর ব্যাপক সাফল্যের পর তার প্রত্যাবর্তন প্রকল্পকেও চিহ্নিত করবে। ‘গেম চেঞ্জার’-এর মুক্তির তারিখ নিয়ে অনেক জল্পনা-কল্পনা চলছে এবং সিনেমাটি আগে দশেরা ২০২৪-এ মুক্তি পাওয়ার কথা ছিল। প্রযোজক দিল রাজু এখন ‘গেম চেঞ্জার’-এর মুক্তির তারিখ নিয়ে একটি বড় আপডেট দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

গেম চেঞ্জার প্রকাশের তারিখ:

‘গেম চেঞ্জার’ ২০২৪ সালের ক্রিসমাসে মুক্তি পাবে। সিনেমাটি আমির খানের ‘সিতারে জমিন পার’-এর সাথে সংঘর্ষে লিপ্ত হবে বলে জানা গেছে, যেটি একই সময়ে মুক্তি পাওয়ার কথা।

একটি ইভেন্টের সময়, প্রযোজক দিল রাজু ‘গেম চেঞ্জার’-এর মুক্তির তারিখ সম্পর্কে একটি বড় ইঙ্গিত দিয়েছিলেন এবং বলেছিলেন, “গেম চেঞ্জার? আসুন ক্রিসমাসের সময় দেখা করি”।

https://x.com/SureshPRO_/status/1815044493311422532?t=RHgCSGiIjG7gD0555UBHFQ&s=19

রাম চরণ ছাড়াও মুভিতে অভিনয় করেছেন কিয়ারা আডভানি, অঞ্জলি, এসজে সূর্য এবং জয়রাম। তিররু এবং আর. রথনাভেলুর সিনেমাটোগ্রাফি সহ চলচ্চিত্রটির সঙ্গীত রচনা করেছেন এস. থামন। এদিকে গল্পটি লিখেছেন কার্তিক সুব্বারাজ।

Read more – ভিকি কৌশল মুম্বাইতে থিয়েটারে ভক্তদের চমকে দিয়েছেন, তাদের সাথে ‘তৌবা তৌবা’ গেয়েছেন

কাজের ফ্রন্টে, হলিউড চলচ্চিত্রের জন্যও রাম চরণের সাথে যোগাযোগ করা হয়েছে। তার পডকাস্ট শোতে স্যাম ফ্রেগোসোর সাথে কথা বলার সময় খবরটি নিশ্চিত করে তিনি বলেছিলেন, “হ্যাঁ, আমরা অবশ্যই আলোচনায় আছি।” তিনি আরও যোগ করেছেন, “আলোচনাগুলি ঘটছে এবং কীভাবে তারা এটিকে একটি চলচ্চিত্রে রূপান্তরিত করবে এবং আমি একটি সেটে হাঁটছি এটি একটি খবর যা কয়েক মাসের মধ্যে প্রকাশিত হবে।”

রাম চরণকে শেষবার সালমান খান এবং ভেঙ্কটেশের সাথে ‘কিসি কা ভাই কিসি কি জান’ একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল।

এদিকে, আমির খান ইতিমধ্যেই ‘সিতারে জমিন পার’-এর শুটিং শেষ করেছেন এবং সিনেমাটিতে প্রধান চরিত্রে জেনেলিয়া দেশমুখও অভিনয় করেছেন।

এর আগে, একটি সংবাদ পত্রের বক্তৃতা করার সময়, ‘৩ ইডিয়টস’ তারকা ভবিষ্যতে রোমান্টিক সিনেমা করার বিষয়ে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে তার চরিত্রটি বয়সের উপযোগী হওয়া উচিত। তিনি বলেন, “কোন রোমান্টিক ফিল্ম থাকলে আমি অবশ্যই করতে পারি। আমার বয়সে রোম্যান্স এক্সপ্লোর করা একটু অস্বাভাবিক। যদি আমি চরিত্র এবং গল্পের সাথে মানানসই হয়, তাহলে কেন নয়? আমি প্রত্যেকটি ঘরানার চলচ্চিত্রকে অন্বেষণ করতে চাই। কিন্তু, এটা গুরুত্বপূর্ণ যে আমি চরিত্রের বয়সের সাথে মানানসই যদি এমন কোনো ভূমিকা থাকে যার জন্য হঠাৎ আমাকে ১৮ বছর বয়সী দেখাতে হয়, আমি তা করতে চাই না।”

We’re now on Telegram – Click to join

আমির খানকে শেষ দেখা গিয়েছিল ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। সম্প্রতি তিনি নির্মাণ করেছেন ‘লাপাতা লেডিস’ ছবিটি।

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.