Elvish Yadav: জনপ্রিয় ইউটিউবার এলভিশ যাদবের বিরুদ্ধে ইডি একটি মামলা নথিভুক্ত করেছে

Elvish Yadav: এলভিশ যাদবের বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা নথিভুক্ত হয়েছে

হাইলাইটস:

  • পুলিশের মতে এলভিশের অনেক বিলাসবহুল গাড়ির বহর রয়েছে
  • ২৪ জন সাক্ষী এলভিশ যাদবের জবানবন্দি রেকর্ড করা হয়েছে
  • এখন এই বিষয়ে তাকে জেরা করবে ইডি

Elvish Yadav: বিখ্যাত ইউটিউবার এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী এলভিশ যাদব আবারও সমস্যায় পড়েছেন। তার বিরুদ্ধে মানি লন্ডারিং মামলা দায়ের করেছে ইডি। ইডি-এর প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে NCR-এর বিখ্যাত হোটেল, ক্লাব, রিসর্ট এবং ফার্ম হাউসে আয়োজিত রেভ পার্টিতে সাপের বিষ পাওয়া যেত। এলভিশের কাছে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ির বহর থাকার তথ্যও পেয়েছে ইডি। আমরা আপনাকে বলি যে তদন্তকারী সংস্থা তাদের দামি গাড়ির তদন্ত করবে বলে জানা গেছে। শীঘ্রই এলভিশকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হবে।

পুলিশের মতে এলভিশের অনেক বিলাসবহুল গাড়ির বহর রয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও এবং ফটো পাওয়া যায় যা এলভিশের জীবনধারাকে চিত্রিত করে। এ বিষয়ে তার ব্যাখ্যাও দিয়েছেন এলভিশ কিন্তু এখন ইডি এলভিশকে টার্গেট করেছে এবং তাকে এই দামি গাড়ির বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। আমরা আপনাকে বলি যে এলভিশ যাদবকে নয়ডা পুলিশ গ্রেপ্তার করেছে। বর্তমানে তিনি জামিনে আছেন।

We’re now on WhatsApp- Click to join

২৪ জন সাক্ষী এলভিশ যাদবের জবানবন্দি রেকর্ড করা হয়েছে

এই চার্জশিটে ২৪ জন সাক্ষীর জবানবন্দি সংযুক্ত করা হয়েছে। চার্জশিটে নয়ডা পুলিশ বলেছে যে এলভিশের সেই সাপের সাথে যোগাযোগ ছিল যাদেরকে বিষাক্ত খেলার জন্য জেলে পাঠানো হয়েছিল। পুলিশ এলভিশের বিরুদ্ধে এনডিপিএস ধারার ভিত্তিও উল্লেখ করেছে। অভিযোগপত্রে নয়ডা পুলিশ এলভিশ এবং তার সহযোগীদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা নিশ্চিত করেছে। এতে মুম্বাই-ভিত্তিক ফরেনসিক মেডিসিন টক্সিকোলজি বিভাগের বিশেষজ্ঞদের পরামর্শও রয়েছে।

Read More- নয়ডা পুলিশ ইউটিউবার এলভিশ যাদবকে সাপের বিষের অভিযোগে গ্রেপ্তার করেছে

পুরো ব্যাপারটা কি?

আমরা আপনাকে বলি যে এলভিশ যাদবের বিরুদ্ধে সাপের বিষ সরবরাহের একটি মামলা প্রকাশিত হয়েছিল। গৌরব গুপ্ত নামে এক ব্যক্তি একটি অভিযোগ দায়ের করেছিলেন যাতে তিনি এলভিশ যাদবকে দিল্লি এনসিআরে রেভ পার্টিতে সাপের বিষ সরবরাহ করার অভিযোগ করেছিলেন। এরপর থেকে তিনি এই মামলায় আটকে আছেন এবং কারাগারেও রয়েছেন। এখন এই বিষয়ে তাকে জেরা করবে ইডি।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.