Dev: তৃতীয়বার সাংসদ নির্বাচিত হয়ে পার্লামেন্টে বাংলায় শপথ নিলেন দেব! অলিভ শার্ট ও কালো প্যান্টে সেজে হিরোসুলভ চালে সুপার হিট তিনি

Dev: বাংলা ভাষায় শপথ নিলেন দেব

হাইলাইটস:

  • বুধবার শপথ নিলেন তৃণমূলের তারকা সাংসদ দেব
  • এদিন তাঁর পরনে ছিল অলিভ রঙের ফর্মাল শার্ট এবং কালো প্যান্ট
  • শপথ নেওয়ার জন্য তিনি বাংলা ভাষাকেই বেছে নিয়েছিলেন

Dev: তিনি টলিউডের সুপারস্টার, অন্যদিকে জননেতাও বটে। লোকসভা ভোটের প্রচারে গত দু’মাস ধরে ঝড় তুলেছেন। যার ফলে জয়ও এসেছে তাঁরই ঝুলিতে। এবারের ঘাটালবাসী তাঁদের প্রিয় অভিনেতা সাংসদকে ফেরায়নি। বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের থেকে প্রায় ১ লক্ষ ২০ হাজারেরও বেশি ভোটে জিতে তৃতীয়বার সংসদে গেলেন তৃণমূলের তারকা সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।

We’re now on WhatsApp – Click to join

ইতিমধ্যেই সায়নী ঘোষ, জুন মালিয়া, রচনা বন্দ্যোপাধ্যায় সহ একে একে তৃণমূলের ২৭ জন সাংসদের শপথ নেওয়া হয়ে গেছে। তাঁদের শপথ নেওয়ার ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত কারণে সকলের সঙ্গে শপথ নিতে পারেননি তৃণমূলের তারকা সাংসদ দেব এবং শত্রুঘ্ন সিনহা।

তাই শপথ নেওয়ার জন্য বুধবারই দিল্লিতে পৌঁছে যান দেব। বাংলার অধিকাংশ মানুষই অভিনেতা দেবের পাশাপাশি জননেতা দেবকেও পছন্দ করেন। তাঁরা মনে করেন, দেবের মতো রাজনীতিবিদের দরকার এ দেশে। বর্তমানে দেবের নিন্দুকের সংখ্যা কমতে শুরু করেছে। এখন সকলেই যেন দেবের ফ্যান। ঘাটালে প্রচারের সময় তিনি যে ভাবে দিন-রাত পরিশ্রম করেছেন, তাতে আপ্লুত ঘাটালবাসীও।

নতুন সংসদ ভবনে তৃতীয়বার শপথ নিলেন দেব। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শপথ নেওয়ার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “ঘাটালের প্রত্যেকটা মানুষকে ধন্যবাদ আমাকে তৃতীয় বারের জন্য নির্বাচিত করার জন্য। জয় হিন্দ, জয় বাংলা।”

We’re now on Telegram – Click to join

এদিন অলিভ রঙের একটি ফর্মাল শার্ট, কালো প্যান্ট পরে রাজধানীতে পৌঁছেছিলেন তিনি। চোখে ছিল কালো সানগ্লাস। এরপর হিরোসুলভ কায়দাতেই সোজা ঢুকে যান সংসদ ভবনের ভিতরে। তারপর খাঁটি বাংলা ভাষায় শপথ নিয়ে দেব ধন্যবাদ জানান ঘাটালবাসীকে।

দেবের শেয়ার করা এই পোস্টে প্রশংসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা। একজন লিখলেন, ‘তোমার মত সৌজন্যের রাজনীতি করা নেতা ভারতবর্ষের রাজনীতির ইতিহাসে খুবই বিরল, তাই তুমি এই ভাবেই সাধারণ মানুষের জন্য কাজ করে যাও এবং সৌজন্যতা বজায় রেখে যাও। খুব ভালো থেকো।’ আবার দ্বিতীয়জন লেখেন, ‘আমি রাজনীতির তেমন কিছুই বুঝি না। তবে এটা বুঝি যে, তোমার মতো নেতা আমাদের দেশে থাকলে, অনেক উন্নতি হবে। অনেক অভিনন্দন রইল তোমার জন্য।’

Read more:- সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবের পনিটেল লুক! ‘রঘু ডাকাত’-এর জন্যই কি তাঁর এই নতুন লুক?

এদিকে ভোট মিটতেই সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন দেব। সামনে এসেছে ‘খাদান’ -এর নতুন লুকও। অপরদিকে তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সেরও ৭ বছর পূর্ণ হল। একাধিক হিট সিনেমা উপহার দিয়েছে সংস্থাটি। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’, রামকমল পরিচালিত ‘বিনোদিনী’ এবং সুজিত দত্তর ‘খাদান’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.