/

Bujji car in Kalki 2898 AD: কল্কি 2898 এডি-তে বুজ্জি চালাবেন অভিনেতা প্রভাস! আনন্দ মাহিন্দ্রাও এই গাড়িটি চালিয়েছেন

Bujji car in Kalki 2898 AD: কল্কি 2898 এডি-তে একটি 6000 কেজি ওজনের গাড়ি দেখা যাবে! ছবিটি মুক্তির আগে থেকেই এই বুজ্জি গাড়ি নিয়ে চর্চা তুঙ্গে

 

হাইলাইটস:

  • আজই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘কল্কি 2898 এডি’
  • এই ছবিতে এমন একটি গাড়ি দেখা যাবে, যা ইতিমধ্যেই সবার নজর কেড়েছে
  • 6 টন অর্থাৎ 6000 কেজির এই বুজ্জি গাড়ি নিয়ে ইতিমধ্যেই শোরগোল পরে গেছে

Bujji car in Kalki 2898 AD: প্রভাসের বুজি ড্রাইভ: কল্কি 2898 এডি (Kalki 2898 AD) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আজ৷ এই ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। এই ছবিতে এমন একটি গাড়ি দেখা যাবে, যা ইতিমধ্যেই সবার নজর কেড়েছে। এই গাড়ির নাম বুজ্জি (Bujji)। এই গাড়িটি ছবির প্রযোজক এবং মাহিন্দ্রা অটোমেকার একসঙ্গে ডিজাইন করেছেন।

We’re now on WhatsApp – Click to join

আনন্দ মাহিন্দ্রা বুজ্জি গাড়ি চালান

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা নিজেও এই গাড়িটি চালিয়েছেন। কল্কি 2898 এডি ছবিতে ব্যবহৃত এই অনন্য গাড়ির প্রশংসাও করেছেন তিনি। আনন্দ মাহিন্দ্রার এই গাড়ি চালানোর একটি ভিডিওও প্রকাশ্যে এসেছে। ছবিতে অভিনেতা প্রভাসকে এই গাড়ি চালাতে দেখা যাবে।

কেন বুজ্জি নিয়ে বিস্তর আলোচনা চলছে?

কল্কি 2898 এডি সিনেমায় (Kalki 2898 AD) এই গাড়িটি দেখা যাবে। এটি একটি সিঙ্গেল সিটার গাড়ি, যাতে শুধুমাত্র চালক বসতে পারেন। যদি আমরা এই গাড়ির টায়ার সম্পর্কে কথা বলি, তাহলে বুজ্জিতে রয়েছে 34.5-ইঞ্চি টায়ার, যা যেকোনো সাধারণ গাড়ির টায়ারের চেয়ে দ্বিগুণ বড়। এই গাড়ির ওজন 6 টন অর্থাৎ 6000 কেজি। ছবিতে ৬ হাজার কেজি ওজনের এই গাড়ি চালাতে চলেছেন অভিনেতা প্রভাস।

We’re now on Telegram – Click to join

এই গাড়ির ডিজাইন দেখে মনে হচ্ছে মানুষ যে স্বপ্নের গাড়ি নিয়ে ভাবছে তা বাস্তবে হাজির হয়েছে। এই গাড়িটি বিশেষভাবে নাগ অশ্বিনের ছবি কল্কি 2898 এডি-র জন্য ডিজাইন করা হয়েছে।

Read more:- পাঁচ বছর ধরে শুটিংয়ের পর অবশেষে ২৭শে জুন মুক্তি পেতে চলেছে কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ, কাকে কাকে দেখা গেল অভিনয় করতে?

কল্কি 2898 এডি কবে মুক্তি পাচ্ছে?

পরিচালক নাগ অশ্বিনের এই ছবির জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে। আজ ২৭শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবিটি। অভিনেতা প্রভাস ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দীপিকা পাড়ুকোন। এই ছবির পোস্টারেও এই গাড়িটি দেখা গেছে।

গাড়ি ও বাইক সংক্রান্ত এবং বিনোদন দুনিয়ার আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.