Chandu Champion: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কপিল দেব ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে কী লিখেছেন দেখুন

Chandu Champion: প্রাক্তন ক্রিকেটার কপিল দেব কার্তিক আরিয়ানের আসন্ন চলচ্চিত্রের জন্য একটি আন্তরিক নোট লিখেছেন

হাইলাইটস:

  • প্রাক্তন ক্রিকেটার কপিল দেব ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর প্রতি প্রচুর ভালো বাসা বর্ষণ করেছেন
  • কপিল দেব ইনস্টাগ্রামে একটি দীর্ঘ নোট লিখেছেন
  • তিনি বলেছেন যে সিনেমাটি তাকে আবেগপ্রবণ করেছে

Chandu Champion: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কপিল দেব ইনস্টাগ্রামে কবির খানের পরিচালনায় প্রশংসা করেছেন এবং তিনি আরও বলেছেন যে সিনেমাটি তাকে আবেগপ্রবণ করেছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কপিল দেবও ‘চন্দু চ্যাম্পিয়ন’-এর প্রতি প্রচুর ভালোবাসা বর্ষণ করেছেন। কপিল দেব ইনস্টাগ্রামে একটি দীর্ঘ নোট লিখেছেন। আরো পড়তে নিচে স্ক্রোল করুন।

We’re now on WhatsApp- Click to join

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কপিল দেব ইনস্টাগ্রামে তিনি একটি পোস্ট শেয়ার করে একটি দীর্ঘ নোট লিখেছেন, “চন্দু চ্যাম্পিয়ন! অবশ্যই এমন একটি চলচ্চিত্র যা আপনি মিস করতে পারবেন না। আমি খেলাধুলার চলচ্চিত্রগুলি দেখতে সত্যিই উপভোগ করি এবং প্রশংসা করি। তবে এটি কেবল একটি ক্রীড়া চলচ্চিত্র হওয়ার বাইরেও যায়। এটি আরও অনেক কিছু। এটা দেখার সময় আমি হেসেছি, গর্ব অনুভব করেছি এবং আবারও কেঁদেছি।”

We’re now on Telegram- Click to join

তিনি আরও লিখেছেন, “এখনও আরেকটি দর্শনীয় ছবি তৈরি করেছেন। @kartikaaryan এর কী অবিশ্বাস্য অভিনয়, আপনার প্রচেষ্টা এবং প্রতিভা জ্বলজ্বল করছে। পুরো কাস্ট এবং কলাকুশলীদের অভিনন্দন এবং আমাদের দেখার জন্য এই ছবিটি দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনারা সবাই চ্যাম্পিয়ন! আরেকটি দর্শনীয় চলচ্চিত্র নির্মাণ। @kartikaaryan এর একটি অবিশ্বাস্য অভিনয়। পুরো কাস্ট এবং কলাকুশলীদের অভিনন্দন এবং আমাদের দেখার জন্য এই ছবিটি দেওয়ার জন্য ধন্যবাদ। আপনারা সব চ্যাম্পিয়ন!”

Read More- কেমন হল পদ্মশ্রী মুরলীকান্ত পেটকরের বায়োপিক ‘চন্দু চ্যাম্পিয়ন’? দেখে নিন রিভিউ

কার্তিক এবং কবিরের ছবি ‘চন্দু চ্যাম্পিয়ন’ ১৪ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায়। একটি প্রতিবেদন অনুসারে, ছবিটি বক্স অফিসে স্থিরভাবে চলছে এবং মোট সংগ্রহ এখন ২৯.৭৫ কোটি রুপি। এতে কার্তিককে দেখা যাচ্ছে মুরলীকান্ত পেটকারের ভূমিকায়। চলচ্চিত্রটি একজন ক্রীড়াবিদ যিনি কখনো হাল ছেড়ে দেননি তার অসাধারণ গল্পের উপর ভিত্তি করে নির্মিত।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.