Siddharth Mallya: দীপিকা এখন অতীত, এবার দীর্ঘ দিনের প্রেমিকার সাথেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মাল্য

Siddharth Mallya: চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিজয় মাল্যের পুত্র সিদ্ধার্থ মাল্য

 

হাইলাইটস: 

  • এক সময় দীপিকার সাথে ছিল মধুর সম্পর্ক
  • তবে এবার দীপিকাকে ভুলে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মাল্য
  • কাকে বিয়ে করছেন তিনি?

Siddharth Mallya: প্রেগন্যান্সি পিরিয়ড স্বামী রণবীর সিংয়ের সঙ্গে জমিয়ে এনজয় করছেন দীপিকা পাড়ুকোন। সেপ্টেম্বরেই আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। বর্তমানে স্বামী-পরিবার নিয়ে সুখের সংসার তাঁর। এদিকে একসময়কার তাঁর প্রাক্তন সিদ্ধার্থ মাল্য বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু পাত্রী কে?

বর্তমানে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়িকার জীবনে একাধিকবার এসেছে ‘বসন্ত’। কখনও নাম জড়িয়েছে রণবীর কাপুরের সঙ্গে তো আবার কখনও তাঁর জীবনে এসেছে একদা শিল্পপতি বিজয় মাল্যের ছেলে সিদ্ধার্থ মাল্য। তবে সে সব কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। অবশেষে ২০১৮ সালের নভেম্বরে প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা। সঞ্জয়লীলা বনশালীর ‘রামলীলা’-এর সেট থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত। এবার খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। তবে তাঁর প্রাক্তন সিদ্ধার্থ মাল্য চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন!

We’re now on WhatsApp – Click to join

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পরেই দীপিকার জীবনে এসেছিল সিদ্ধার্থ। বি-টাউন সূত্রে জানা যায়, দীপিকার প্রেমে সিদ্ধার্থ পুরো লাট্টু ছিল। একসঙ্গে ডিনার ডেট থেকে শুরু করে আইপিএল ম্যাচ সর্বত্রই একসঙ্গে দেখা যেত তাঁদের। সেই সময় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কর্ণধার ছিলেন তাঁর বাবা বিজয় মাল্য। ফলে আরসিবি-র প্রতিটি ম্যাচেই ভিআইপি স্ট্যান্ডে সিদ্ধার্থের সঙ্গে বসে থাকতেন দীপিকা। এমনকি একটা ম্যাচে দীপিকাকে জড়িয়ে ধরে আচমকা সিদ্ধার্থের চুম্বন, কিছুই নজর এড়ায়নি ছবিশিকারিদের। যার ফলে মুহূর্তের মধ্যে এই খবর ছড়িয়ে পড়ে দেশজুড়ে।

We’re now on Telegram – Click to join

সম্পর্কের শুরুটা সুন্দর হলেও, শেষটা মোটেও মধুর ছিল না। তাঁর বিচ্ছেদ ছিল তিক্ততায় ভরা। তবে প্রেম ভাঙার পর দীপিকার দিকেই বার বার আঙুল তুলেছেন সিদ্ধার্থ। এবার অতীত ভুলে দীর্ঘ দিনের প্রেমিকা জেসমিনকে বিয়ে করতে চলেছেন বিজয়-পুত্র।

Read more:- দামি-দামি উপহার থেকে মহামূল্যবান হীরে, বিদেশে ছুটির খরচ পর্যন্ত বহন করতেন, দীপিকা পাডুকোনের বিরুদ্ধে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন সিদ্ধার্থ মাল্য

সিদ্ধার্থ নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘বিয়ের সপ্তাহ শুরু হয়ে গিয়েছে।’’ ২০২৩ সালে হাঁটু মুড়ে বসে জেসমিনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। সেই সময়ও তাঁদের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সুতরাং একথা বলা যায়, চলতি সপ্তাহেই চার হাত এক হতে চলেছে সিদ্ধার্থ-জেসমিনের।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.