Bollywood Gossip: বিচ্ছেদের জল্পনার মাঝেই বিদেশে ছুটি কাটাতে ব্যস্ত মালাইকা! কিন্তু অর্জুন কেন হাসপাতালে?

Bollywood Gossip: গার্লস গ্যাংকে নিয়ে বিদেশে ছুটি কাটাছেন মালাইকা

 

হাইলাইটস:

  • অর্জুন হাসপাতালে, কোথায় গেলেন মালাইকা?
  • তবে কি সত্যিই বিচ্ছেদে সিলমোহর দিলেন অভিনেত্রী?
  • ৬ বছরের প্রেমের শেষ পরিণতি কি এই ছিল?

Bollywood Gossip: অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার প্রেম-বিচ্ছেদ নিয়ে চর্চার যেন শেষ নেই। এক সময় এই অর্জুন কাপুরকেই দায়ী করা হচ্ছিল আরবাজ খান এবং মালাইকার ডিভোর্সের জন্য। গতবছরই মেকআপ আর্টিস্ট সূরা খাকে বিয়ে করেন আরবাজ। আর তারপর থেকেই মালাইকা-অর্জুনের বিচ্ছেদের খবর শোনা যায় বি-টাউনে।

We’re now on WhatsApp – Click to join

গত কয়েকদিন আগে হাসপাতাল থেকে ছবি পোস্ট করেন অর্জুন। আর এরই মাঝে নিজের গার্লস গ্যাংকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে গেলেন মালাইকা। ব্যাপারটা একটু রহস্যজনক হলেও, আদতে তা সত্যি। সূত্রের খবর, অস্ট্রিয়াতে ভিটামিন থেরাপি চলছে অভিনেতার। শরীরে সরাসরি ভিটামিন ও মিনারেলসের বৃদ্ধির জন্য এই থেরাপির সাহায্য নিচ্ছেন অর্জুন। এদিকে প্রেমিকা অস্ট্রিয়া যেতেই ফ্রান্সে নিজের বান্ধবীদের নিয়ে ছুটির মেজাজে রয়েছেন মালাইকা।

সম্প্রতি আরও একবার শোনা যায়, মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের বিচ্ছেদের খবর। সম্পর্কে ভাঙনের খবরে সরগরম রয়েছে নেটপাড়াও। বিচ্ছেদ নিয়ে অর্জুন-মালাইকা মুখ না খুললেও তাঁদের ঘনিষ্ট মহল বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছে। এদিকে যেমন জল্পনা নিয়ে চর্চার অন্ত নেই, ঠিক তখনই লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী।

We’re now on Telegram – Click to join

ফ্রান্সে বেড়াতে গিয়েছিলেন মালাইকা। সঙ্গে ছিলেন তাঁর গার্লস গ্যাং। নিজের এই ট্রিপের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে, তিনি বিদেশে ছুটি কাটাতে গিয়ে কতটা খুশি আছেন।

উল্লেখ্য, মডেলিংয়ের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করলেও বর্তমানে ‘ছঁইয়া ছঁইয়া গার্ল’ এখন বলিউডের আকর্ষণীয় স্থান দখল করে নিয়েছে। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও, অভিনেত্রী এখনও নিজের তারুণ্যকে ধরে রাখতে সক্ষম। সবচেয়ে বড় বিষয় হল, তিনি অর্জুনের থেকে প্রায় ১০ বছরের বড়। তবে বয়সের ফারাক তাঁদের প্রেমের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। তবে হঠাৎ কি কারণে তাঁদের এই মধুর সম্পর্কে ফাটল ধরে?

Read more:- তবে কি বিচ্ছেদই পাকা? অর্জুন-মালাইকার ব্রেকআপের নেপথ্যে কারণ কি?

বিচ্ছেদের কারণ অনেক কিছুই হতে পারে। তবে অর্জুন বা মালাইকা এখনও কেউই বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। এক সময় মুম্বাইয়ের বান্দ্রায় মালাইকারি বাড়ির একেবারে সামনে ২০ কোটি টাকা দিয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছিলেন অর্জুন। বহুদিন তাঁদের আর একসঙ্গে দেখাও যায়নি মুম্বাইয়ের রাস্তায়। তবে কি সত্যিই পথ আলাদা হয়ে গেছে? উত্তর দেবে সময়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.