Arjun Kapoor-Malaika Arora: তবে কি বিচ্ছেদই পাকা? অর্জুন-মালাইকার ব্রেকআপের নেপথ্যে কারণ কি?

Arjun Kapoor-Malaika Arora: ফের অর্জুন-সম্পর্ক ভাঙার খবরে সরগরম বি-টাউন

 

হাইলাইটস:

  • ৬ বছর সম্পর্কে থাকার পর কি ব্রেকআপ অর্জুন-মালাইকার?
  • তাঁদের ভাঙার খবরে সরগরম বি-টাউন
  • মালাইকার ম্যানেজার কি জানালেন?

Arjun Kapoor-Malaika Arora: আরবাজ খানের দ্বিতীয়বার বিয়ের পর থেকে বি-টাউনে গুঞ্জন শুরু হয়েছে অর্জুন-মালাইকার বিচ্ছেদের। শোনা যাচ্ছে, দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন বলিউডের অন্যতম হটেস্ট কাপল অর্জুন কাপুর এবং মালাইকার আরোরা। অবশ্যই বহুদিন ধরেই এই গুঞ্জন শোনা গেলেও আরবাজ খানের বিয়ের পর এই খবর আরও জোরালো আকার ধারণ করে।

We’re now on WhatsApp – Click to join

২০১৬ সালে প্রথমবার প্রকাশ্যে আসে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা। তারপর ২০১৭ সালে আইনিভাবে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়। আর এর কিছুদিন পর থেকেই শোনা যায় অর্জুন কাপুরের মালাইকার সম্পর্কের কথা। তবে একটা সময়ের পর তাঁরা কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে কোনরকম লুকোচুরি করেননি।

We’re now on Telegram – Click to join

এদিকে অর্জুনের থেকে মালাইকা প্রায় ১০ বছরের বড়। তবে বয়সের ফারাককে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে তাঁরা খুল্লামখুল্লা প্রেম করে গেছেন। একটা সময় সর্বত্রই তাঁদের একসাথে দেখা যেত। কিন্তু কখন যে মাঝপথে এসে থেমে যাবে সম্পর্কের গতি, তা কি আগে থেকে কেউ বুঝতে পারেন! সম্পর্ক ভাঙা-গড়া জীবনের এক একটা পর্যায় প্রতিনিয়ত আসতেই থাকে।

Read more:- আরবাজ খানের বিয়ের আগেই মালাইকা-অর্জুনের বিচ্ছেদ! তবে হঠাৎ কেন এমন সিদ্ধান্ত?

কিন্তু কেন ছয় বছরের ‘পোক্ত’ প্রেমে ভাঙন ধরলো? সম্প্রতি অর্জুন-মালাইকা বিচ্ছেদের খবরে সরগরম বি-টাউন। একসময় সম্পর্কে ফাটল ধরার খবরের মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে তারপরই মুম্বাইয়ের রাস্তায় একসঙ্গে দেখা গিয়েছে অর্জুন-মালাইকাকে। এরই মাঝে অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ মহল তাঁদের বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিয়েছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। তবে তারই মাঝে হঠাৎই মালাইকারই ম্যানেজার জানিয়েছেন, সবটাই ভুয়ো।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.