Bollywood News: আলিয়া ভাট এবং বিজয় ভার্মা অভিনীত ‘ডার্লিংস’ তাঁর ২ বছর পূর্ণ করেছে, দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: আলিয়া ভাট এবং বিজয় ভার্মা তাঁদের ‘ডার্লিংস’-ছবির দুই বছর উদযাপন করেছেন

হাইলাইটস:

  • কমেডি ফিল্ম ‘ডার্লিংস’ ২০২২ সালে Netflix-এ মুক্তি পেয়েছিল
  • আলিয়া ভাট এবং বিজয় ভার্মা ছিলেন এই মুভির প্রধান তারকা
  • ‘ডার্লিংস’ ৫ই আগস্ট, ২০২৪-এ তার দুই বছর পূর্ণ করেছে

Bollywood News: অভিনেতা আলিয়া ভাট এবং বিজয় ভার্মা সম্প্রতি তাদের ডার্ক কমেডি ফিল্ম ‘ডার্লিংস’- এর দুই বছর উপলক্ষে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট শেয়ার করেছেন, যা নেটফ্লিক্সে ৫ই আগস্ট, ২০২২-এ মুক্তি পেয়েছিল। ছবির প্রধান কাস্টে ছিলেন আলিয়া ভাট, বিজয় ভার্মা, শেফালি শাহ এবং রোশন ম্যাথিউ।

We’re now on WhatsApp- Click to join

অনুষ্ঠানটি উদযাপন করতে, আলিয়া ভাটের প্রোডাকশন হাউস, ইটারনাল সানশাইন প্রোডাকশন, ইনস্টাগ্রামে একটি হৃদয়গ্রাহী ভিডিও শেয়ার করেছে। ভিডিওটি পর্দার পিছনের ফুটেজ, র‍্যাপ পার্টি এবং প্রচারমূলক ইভেন্ট সহ চলচ্চিত্রের যাত্রার স্মরণীয় মুহূর্তগুলিকে প্রদর্শন করেছে৷ ভিডিওতে লেখা আছে “সেলিব্রেটিং ২ ইয়ার অফ ডার্লিংস” এবং ক্যাপশনে বলা হয়েছে, “ডবল দ্য ফান, ডাবল দ্য লাভ। হ্যাপি টু ডার্লিংস”।

আলিয়া ভাট এবং বিজয় ভার্মা তাদের ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে পোস্টটি পুনরায় শেয়ার করেছেন। বিজয় ভার্মা লিখেছেন “মাই ফেভরিট টিম, ২ ইয়ার্স অফ ডার্লিংস” এবং ট্যাগ করেছেন আলিয়া, শেফালি শাহ, রোশান ম্যাথিউ এবং পরিচালক জসমিত কে রিনকে।

We’re now on Telegram- Click to join

২০২১ সালে, আলিয়া ছবিটি নির্মাণ শুরু করার সময় তার উত্তেজনা প্রকাশ করে একটি পোস্ট শেয়ার করেছিলেন। তিনি একটি পোস্টে উল্লেখ করেছেন, “ডে ওয়ান অফ DARLINGS! মাই ফার্স্ট ফিল্ম অ্যাস এ প্রোডিউসার বাট আই উইল অলওয়েজ বি অ্যান অ্যাক্টর ফার্স্ট & ফরএভার (ইন দিস কেস এ ভেরি নারভাস অ্যাক্টর)।”

Read More- রোম্যান্সে মজে রণবীর-আলিয়া! আম্বানির পার্টি থেকে রোম্যান্টিক ছবি শেয়ার করলেন রাহার মা

আলিয়া ভাট একজন প্রযোজক হিসেবে তার দ্বিতীয় ছবি ‘জিগরা’ মুক্তি দিতে চলেছেন, যা ভাসান বালা পরিচালিত এবং ইটারনাল সানশাইন প্রোডাকশন এবং ধর্ম প্রোডাকশন প্রযোজিত। ১১ই অক্টোবর মুক্তি পাবে আলিয়া ভাট এবং বেদাং রায়না অভিনীত এই ছবিটি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.