PM Narendra Modi: তৃতীয় দফা ভোটের আগে ম্যারাথন প্রচারে আজ বঙ্গে মোদী, কোথায় কোথায় সভা তাঁর?

PM Narendra Modi: তৃতীয় দফার আগে আজ বাংলায় মোদীর হাইভল্টেজ সভা

 

হাইলাইটস:

  • আজ শুক্রবার ফের বঙ্গ সফরে প্রধানমন্ত্রী
  • বর্ধমান-দুর্গাপুর, কৃষ্ণনগর এবং বোলপুর কেন্দ্রে জনসভা রয়েছে তাঁর
  • তবে তিনটি জনসভার শেষ করে তিনি উড়ে যাবেন ঝাড়খণ্ডের উদ্দেশ্যে

PM Narendra Modi: তৃতীয় দফা ভোটের আগে আজ, শুক্রবার ফের রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ প্রায় ম্যারাথন ভোট প্রচারের জন্য রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাতেই তিনি কলকাতায় চলে এসেছেন। আজ রেসকোর্সের হেলিপ্যাড থেকে প্রধানমন্ত্রীর কপ্টার উড়েছে সকাল ১০টায়। যার ফলে সেই সময়ে রেড রোড ও হেলিপ্যাড গ্রাউন্ডে ছিল পুলিশে পুলিশে ছয়লাপ। এমনকি প্রধানমন্ত্রীর নিরাপত্তায় চূড়ান্ত ব্যস্ততা ছিল কলকাতা পুলিশেরও। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর সফর ঘিরে আজ শুক্রবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিভিন্ন ভারী যান নিয়ন্ত্রণও করা হচ্ছে। কলকাতা শহরে গাড়ি পার্কিংয়ের ক্ষেত্রেও বেশ কয়েকটি নির্দিষ্ট বিধি বেঁধে দেওয়া হয়েছে পুলিশের তরফে।

প্রধানমন্ত্রীর সময়সূচি অনুযায়ী, আজ সকাল ১০টা নাগাদ তিনি রাজভবন থেকে বেরিয়ে সরাসরি চলে গেছেন রেস কোর্সের হেলিপ্যাডে। সেখান থেকে হেলিকপ্টারে রওনা দিয়েছেন বর্ধমানের উদ্দেশ্যে। জানা যাচ্ছে, বর্ধমান-দুর্গাপুরের একটি কমপ্লেক্সে তাঁর একটি জনসভার আয়োজন করা হয়েছে। সেখানে তাঁর জনসভা শুরু হওয়ার কথা ছিল সকাল ১১টা থেকে। বর্ধমান-দুর্গাপুরের বিজেপির হেভিওয়েট প্রার্থী দিলীপ ঘোষ এবং বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীমকুমার সরকারের সমর্থনেই প্রধানমন্ত্রী আজ প্রচার করবেন।

We’re now on WhatsApp – Click to join

এরপর বর্ধমান থেকে হেলিকপ্টারে চলে যাবেন কৃষ্ণনগরের উদ্দেশ্যে। বিজেপি সূত্রের খবর, কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী তথা কৃষ্ণনগর রাজপরিবারের রানি মা অমৃতা রায় এবং রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনেও এদিন কৃষ্ণনগরে সভা করবেন মোদী। বেলা পৌনে ১টা থেকে কৃষ্ণনগরের শ্যামনগর ফুটবল মাঠে তাঁর সভা হওয়ার কথা রয়েছে।

কৃষ্ণনগরের সভা শেষ করে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে চলে যাবেন বোলপুরে। দুপুর ২টো ৩০ নাগাদ সেখানে আমোদপুরের মেলার মাঠেও তাঁর একটি জনসভা রয়েছে। বোলপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী পিয়া সাহা এবং বীরভূমের বিজেপি প্রার্থী দেবতনু ভট্টাচার্যের সমর্থনে সেখানে নির্বাচনী সভা করবেন তিনি। জানা যাচ্ছে, বাংলায় সভা শেষ করে তিনি সরাসরি উড়ে যাবেন ঝাড়খণ্ডের উদ্দেশ্যে।

Read more:- সন্দেশখালি ইস্যুকে হাতিয়ার বানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বারাসতের সভাকে ‘জাতীয় মঞ্চ’ তৈরির পরিকল্পনা গেরুয়া শিবিরের

উল্লেখ্য, লোকসভার নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা অনেক আগে থেকেই বাংলায় একাধিকবার সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এমনকি নির্বাচন ঘোষণার পর গত দু’দফা নির্বাচনের আগেও বাংলা ঘুরে গিয়েছেন তিনি। এবার তৃতীয়দফা নির্বাচনের আগে একইদিনে তিনটি জনসভা করছেন প্রধানমন্ত্রী।

এইরকম লোকসভা নির্বাচন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.