Bajaj Pulsar N125: বাজার কাঁপাতে আসছে নতুন পালসার এন125, কবে লঞ্চ হবে জেনে নিন আজকের প্রতিবেদনে

Bajaj Pulsar N125: নতুন পালসার এন125 বাইক লঞ্চ করতে চলেছে বাজাজ

 

হাইলাইটস:

  • চলতি বছরে একাধিক নতুন বাইক লঞ্চ করেছে বাজাজ
  • মূলত, পালসার সিরিজের বাইকগুলির নতুন আপডেটেড ভার্সন নিয়ে এসেছে কোম্পানি
  • এবার শোনা যাচ্ছে, নতুন N125 বাইক আনতে চলেছে বাজাজ অটো

Bajaj Pulsar N125: আরও এক নতুন কমিউটার বাইক প্রস্তুতির কাজ শুরু করলো Bajaj Auto। এবার বাজারে আসছে Pulsar N125। কিছুদিন আগেই N150, N160 বাইকের আপডেটেড মডেল লঞ্চ করেছে কোম্পানি। এবার নতুন Bajaj Pulsar N125 বাইক লঞ্চ করতে চলেছে বাজাজ। আজকাল অনেকেই কম খরচে স্পোর্টি বাইক চড়তে চাইছেন। সেই পরিকল্পনা নিয়েই ভারতের বাজারে 125 সিসির নতুন বাইক নিয়ে আসছে বাজাজ।

We’re now on WhatsApp – Click to join

Bajaj Pulsar N125: বাইকের বৈশিষ্ট্য

এক রিপোর্ট থেকে জানা গেছে, অন্যান্য পালসার বাইকের তুলনায় এন125 বাইকের হেডল্যাম্প ক্লাস্টার এবং বেজেল সম্পূর্ণ আলাদা হতে চলেছে। তবে সাইড এবং ব্যাক সেকশন বর্তমান পালসার বাইক গুলির মতোই থাকবে। এই মোটরসাইকেলে স্প্লিট সিট, স্পিট পিলিওন গ্র্যাব রেইল এবং টুইন LED টেল ল্যাম্প থাকবে।

হার্ডওয়্যারের দিক থেকে সামনে টেলিস্কপিক ফর্ক এবং পিছনে মনোশক সাসপেনশন থাকবে। দু চাকাতেই থাকবে 17 ইঞ্চির টিউবলেস টায়ার সঙ্গে সামনের চাকায় ডিস্ক ব্রেক এবং পিছনে ড্রাম ব্রেক থাকতে পারে। সঙ্গে মিলবে সিঙ্গেল চ্যানেল ABS।

Bajaj Pulsar N125 এ থাকবে 125 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যা সর্বোচ্চ 11.8 হর্সপাওয়ার এবং 11 এনএম টর্ক উৎপন্ন করবে। উল্লেখ্য, বর্তমানে 125 সিসির আরও একটি পালসার বাইক বিক্রি হয়। যে বাইকে হর্সপাওয়ার এবং টর্ক তুলনামূলক কম।

ফিচার্স হিসাবে এই বাইকে থাকবে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল এবং ব্লুটুথ কানেক্টিভিটি। স্পিডোমিটার, ওডোমিটার, ট্রিপমিটার সবই পাওয়া যাবে ডিজিটাল। এছাড়াও USB চার্জিং পোর্ট এবং LED লাইটিং থাকতে পারে এই বাইকে।

সুতরাং, Bajaj Pulsar N125 বাইক যে শক্তি এবং ফিচার্স দু’জায়গাতেই কমপ্লিট প্যাকেজ দিতে চলেছে, তা বলাই বাহুল্য! তবে এখনও এই নতুন বাইকের দাম জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, 1 লাখ টাকা দামের মধ্যে বাজারে আসতে পারে। চলতি বছরের শেষের দিকে অথবা আগামী বছরের শুরুতেই লঞ্চ হতে পারে Bajaj Pulsar N125।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.