Lucknow News: লখনউতে একটি খুনের ঘটনা প্রকাশ্যে এলো, থানায় মামলা দায়ের

Lucknow News: রেললাইনের কাছে প্রপার্টি ডিলারের মৃতদেহ, পোস্ট মর্টেম রিপোর্টে প্রকাশ

হাইলাইটস:

  • ময়নাতদন্ত রিপোর্টে জানা যায়
  • সম্পত্তি ব্যবসায়ী প্রভাতের মৃত্যুর মামলা

Lucknow News: লখনউয়ের সরোজিনী নগর এলাকায় বসবাসকারী প্রপার্টি ডিলার প্রভাত কুমারের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার অজ্ঞাতদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছেন বাবা। বুধবার রেললাইনের পাশে ঝোপের মধ্যে প্রভাতের মৃতদেহ পাওয়া যায়।

সম্পত্তি ব্যবসায়ী প্রভাতের মৃত্যুর মামলা-

লখনউয়ের সরোজিনী নগরের হাইডিল কলোনিতে বসবাসকারী প্রভাত কুমার (৩২), একজন সম্পত্তি ব্যবসায়ী ছিলেন। গত মঙ্গলবার তার জন্মদিন ছিল এবং তাই প্রভাত তার বন্ধু লক্ষ্মণের সাথে তার জন্মদিন উদযাপন করবে বলে তার পরিবারকে বলে রাত ৮ টায় চলে যায়। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। প্রভাত ফিরে না আসায় রাত ১১টার দিকে বাবা রাজ নারায়ণ প্রভাতের মোবাইলে কল করলে একজন অজ্ঞাত ব্যক্তির ফোন আসে। তিনি জানান যে তিনি পেশায় একজন চালক এবং তিনি এই মোবাইলটি রাস্তায় পড়ে থাকতে দেখেছিলেন এবং তিনি রাজ নারায়ণকে ঘটনাস্থলে এসে মোবাইল ফোনটি নিতে বলেছিলেন, কিন্তু রাজ নারায়ণ গভীর রাতে বাড়ি থেকে বের হতে অপারগতা প্রকাশ করেছিলেন। এ বিষয়ে ওই আগন্তুক প্রভাতের মোবাইলটি আমৌসি পুলিশ পোস্টে দিতে বলে।

We’re now on WhatsApp- Click to join

ময়নাতদন্ত রিপোর্টে জানা যায়-

এরপর গত বুধবার সকালে আমাউসি স্টেশনের কাছে রেললাইনের পাশে ঝোপের মধ্যে প্রভাতের মৃতদেহ পাওয়া যায়। এ সময় তার বিরুদ্ধে হত্যার অভিযোগও তোলেন পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার প্রভাতের বাবা সরোজিনী নগর থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ডিসিপি সাউথ শশাঙ্ক সিং বলেন, ময়নাতদন্তের পর রিপোর্টে জানা যায় যে দুর্ঘটনাজনিত আঘাতের কারণে প্রভাতের মৃত্যু হয়েছে এমনকি সিসিটিভি ফুটেজেও প্রভাতকে একা দেখা যাচ্ছে। এখন পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হলে তদন্ত শেষ করে ব্যবস্থা নেওয়া হবে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.