Keiani Viral Video: ইনস্টাগ্রামে খুব ভাইরাল হতে চলেছেন ভিডিও, কিছু দিনও হয়েছে ২.১ নেটওয়ার্ক ফলোয়ার্স

Keiani Viral Video: কিয়ানি কে? ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে সব, জেনে নিন সব কিছু

হাইলাইটস:

  • প্রতিদিন কিছু না কিছু ইন্টারনেটে ভাইরাল হয়।
  • আজকাল, ছোট ছোট কাজগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রূপ নেয়।
  • আসলে কিয়ানি নামের একটি মেয়ে ইনস্টাগ্রামে খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Keiani Viral Video: প্রতিদিন কিছু না কিছু ইন্টারনেটে ভাইরাল হয়। আজকাল, ছোট ছোট কাজগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রূপ নেয়। আজকাল একটি ভিডিও ইন্টারনেটে খুব দ্রুত ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া এই ভিডিওটি জানতে পেরে মানুষ খুবই উচ্ছ্বসিত। আসলে কিয়ানি নামের একটি মেয়ে ইনস্টাগ্রামে খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

এই মেয়ের কথা জানতে পেরে মানুষ খুব উত্তেজিত হয়ে উঠছে। এই মেয়েটা আসলে কে? কেন এটি ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে? আসুন আমরা আপনাকে বিস্তারিতভাবে বলি-

We’re now on Whatsapp – Click to join

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিও:

আপনি যদি ইনস্টাগ্রাম ব্যবহার করেন তবে আপনি অবশ্যই কিয়ানির কথা শুনেছেন। প্রতিটি রিলের পর কিয়ানির ভিডিও খুব দ্রুত বেরিয়ে আসছে। এই মেয়েটি ইনস্টাগ্রামে ভাইরাল হতে শুরু করার সাথে সাথে লোকেরা এটি সম্পর্কে খুব আগ্রহী হয়ে ওঠে। মানুষ জানতে কৌতুহলী হয়ে উঠল কে এই মেয়ে? কেন আজকাল ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে?

কিয়ানি একজন বিখ্যাত জিম প্রশিক্ষক:

আসুন আমরা আপনাকে বলি যে এই মেয়েটি একজন সোশ্যাল মিডিয়া প্রভাবশালী এবং একজন বিখ্যাত জিম প্রশিক্ষক। এই মেয়েটি আজকাল ইনস্টাগ্রামে খুব জনপ্রিয় হয়ে উঠছে। তার পুরো নাম কিয়ানি। তিনি যুক্তরাষ্ট্র থেকে এসেছেন। তিনি ইনস্টাগ্রামে খুব জনপ্রিয়, ইনস্টাগ্রামে তার ১.৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি একজন ইউটিউবারও।

মাত্র কয়েক দিনের মধ্যে ২.১ মিলিয়ন ফলোয়ার পেয়েছেন:

কিয়ানির সাম্প্রতিক ভিডিও সবার মন জয় করেছে। মানুষ এখন তাদের আন্তর্জাতিক ক্রাশ বলে ডাকছে। আসলে, তাদের উভয় ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই সাসপেন্ড করা হয়েছে। তিনি তার দ্বিতীয় ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তৈরি করেন এবং কিছু দিনের মধ্যে নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ২.১ মিলিয়ন ফলোয়ার অর্জন করে।

ইউটিউব চ্যানেলে ফলোয়ার রয়েছে ৫ লাখ:

আমি আপনাকে বলি যে কিয়ানির একটি ইউটিউব চ্যানেলও রয়েছে, যেখানে তার প্রায় ৫ লক্ষ ফলোয়ার রয়েছে এবং তিনি এই ইউটিউব চ্যানেলে ব্লগ আপলোড করেন। সেখানেও তার সাবস্ক্রাইবাররা তাকে অনেক পছন্দ করে, তারা তার ভিডিও লাইক ও শেয়ার করে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.