Abhishek Banerjee: নিউইয়র্কে চিকিৎসকের সাথে একই ফ্রেমে অভিষেক বন্দ্যোপাধ্যায়, ছবিটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Abhishek Banerjee: তিনি তাঁর চোখের চিকিৎসার জন্য বর্তমানে আমেরিকায় আছেন

হাইলাইটস:

  • অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশ ভ্রমণের একাধিক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • তিনি বর্তমানে আমেরিকায় আছেন তাঁর চোখের চিকিৎসার জন্য
  • ২০১৬ সালে ঘটে যাওয়া দুর্ঘটনার জন্য তাঁর চোখের চিকিৎসা করাতে তাঁকে মাঝে মাঝে বিদেশে পাড়ি দিতে হয়

Abhishek Banerjee: তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক এখন বিদেশে। অবশ্যই তিনি চিকিৎসার জন্যই রয়েছেন বিদেশে। ইতিমধ্যে তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। ছবিতে দেখা গেছে তিনি নিউইয়র্কের রাস্তায় রয়েছেন।

২০১৬ সালে মুর্শিদাবাদ থেকে ফেরার পথে অভিষেকের কনভয় দুর্ঘটনার কবলে পড়ে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে। অভিষেক তখন গুরুতর আঘাত পান। বিশেষ করে তাঁর চোখ ক্ষতিগ্রস্ত হয়। আর সেই চিকিৎসাই চলছে বিদেশের মাটিতে। সিঙ্গাপুর এবং আমেরিকায় চিকিৎসার পর এখন তাঁর চোখ অনেকটাই ভালো অবস্থায় রয়েছে।

চিকিৎসার জন্য এই বিদেশ ভ্রমণে অবশ্য বিরোধীরা তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি। বিরোধী শিবির থেকে নানা প্রশ্ন উঠে এসেছে তাঁর বিরুদ্ধে। তবে একথা ঠিক যে তিনি বিদেশে গেছেন শুধুমাত্রই চিকিৎসার জন্য। দেশের শীর্ষ আদালতেও তাঁর চিকিৎসার জন্য বিদেশ সফরে কোনও আপত্তি নেই।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশ ভ্রমণের প্রসঙ্গ যখন সুপ্রিমকোর্টের ডিভিশন বেঞ্চে উঠে তখন জানানো হয়েছিল, কোনও অভিযুক্ত ব্যক্তি যদি বিদেশে গা ঢাকা দেওয়ার সম্ভাবনা না থাকে, তবে দেশের নাগরিকদের বিদেশ ভ্রমণের অধিকার রয়েছে। তবে অবশ্যই সেটি চিকিৎসাজনিত কারণে। তাই দেশের শীর্ষ আদালতের কোনও আপত্তি ছিল না তাঁর বিদেশ ভ্রমণে।

গতবছর সেপ্টেম্বর মাসেই আমেরিকার বাল্টিমোরের হাসপাতালে চোখের অস্ত্রোপচার হয়েছিল অভিষেকের। সেই সময় প্রায় ২৫ দিন তিনি আমেরিকায় ছিলেন। সূত্রের খবর, নিউইয়র্কে সেই চিকিৎসকের কাছেই তিনি এবছরও গেছেন তাঁর চোখের চিকিৎসা করাতে। এই ভাইরাল ছবিতে সেই চিকিৎসকের সাথেই একই ফ্রেমে দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তিনি এখনও পুরোপুরি সুস্থ নন বলেই জানা যাচ্ছে। তাঁর চোখের চিকিৎসা এবং অস্ত্রোপচারের জন্য যে খানিকটা সময় লাগবে তা তিনি আগেই চিঠি লিখে ইডিকে জানিয়েছিলেন।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.