Different spots predict different meanings: প্রতিটি দাগে অন্যরকম অর্থ রয়েছে!

Different spots predict different meanings: প্রতিটি দাগে অন্যরকম অর্থ রয়েছে!

হাইলাইটস:

  • হিকি কী
  • দাগটি কেনো থেকে যায়
  • এটির সম্পর্কে স্বপ্ন দেখে কেন

Different spots predict different meanings: প্রতিটি দাগে অন্যরকম অর্থ রয়েছে!

হিকিগুলি আবেগের একটি চিহ্ন এবং এগুলি বেশিরভাগই হার্ড চুম্বন থেকে আসে যা ত্বকের অংশে একটি চিহ্ন রেখে যায়।কিন্তু কখনও কখনও এইগুলো খুব বিব্রতকর হতে পারে।তারা সাধারণত একটি তীব্র মেকআউট সেশন পরে পপ আপ হয় যা আপনি একে অপরের উপর ছেড়ে দেন।আপনি কি জানেন মানুষ হিকি নিয়েও স্বপ্ন দেখে।এখানে হিকি সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য রয়েছে যা আপনাকে হতবাক করে দেবে। আর দেরি না করে চলুন কিছু মজার তথ্য জেনে নেওয়া যাক।

কোরার একজন ব্যবহারকারী প্রকাশ করেছেন যে লোকেরা একে অপরের উপর হিকি ছেড়ে দেয় বিশ্বকে জানাতে যে তার একটি সুন্দর মুহূর্ত কেটেছে।এটি আবেগপূর্ণ চুম্বন থেকে আসে।লোকেরা একে অপরের উপর এই দাগ ছেড়ে দেওয়ার বিভিন্ন কারণ থাকতে পারে:

*যখন কেউ কাজটি একটি মুডের মাধ্যমে করে চলে যায়।

*কিছু লোক যৌন আনন্দের সময় তাদের সঙ্গীর উপর কর্তৃত্ব করতে পছন্দ করে এবং এটি একটি হিকি ছেড়ে যেতে পারে।

*কখনও কখনও লোকেরা এটিকে চিহ্নিত করার জন্য ছেড়ে দেয় এবং বিশ্বকে জানায় যে তাঁরা সঙ্গী জড়িত।কখনও কখনও এটি বিব্রতকর হতে পারে।সেক্ষেত্রে,এটি সঠিকভাবে লুকানো গুরুত্বপূর্ণ কারণ হিকির কোন তাৎক্ষণিক নিরাময় নেই।

অ্যানিমেল কিংডম থেকে হিকির উৎপত্তি!

সাইকোলজি অফ সেক্সের একটি স্টাডি অনুসারে,এটি উল্লেখ করা হয়েছে যে মিলনের সময় পুরুষরা বেশিরভাগ সময় স্ত্রীর ঘাড়ে চাপ দেয় সেই কারণে অনেক সময় হিকির উৎপত্তি হয়,হিকির উৎপত্তি আসলেই প্রাণীজগতে।

আপনি যদি ভাবছেন যে আপনি যত তাড়াতাড়ি সম্ভব হিকি থেকে পরিত্রাণ পেতে পারেন,আসুন আমরা আপনাকে বলি যে এটির কোনও তাৎক্ষণিক নিরাময় নেই হিকি সম্পূর্ণরূপে অদৃশ্য হতে ২ সপ্তাহ সময় নিতে পারে এবং এটির কোনও তাৎক্ষণিক নিরাময় নেই।আপনি যা করতে পারেন তা হল -কিছু বরফ রাখুন এবং টার্টলনেক এবং স্কার্ফের মাধ্যমে এটি লুকিয়ে রাখুন।

কামসূত্রে হিকির একটি বিশেষ উল্লেখ আছে:

কোরাল এবং জুয়েল,যেখানে ঠোঁট হল কোরাল এবং দাঁত হল জুয়েল।সুতরাং কামসূত্রে হিকিদের একটি বিশেষ উল্লেখ রয়েছে যা হিকি প্রদান এবং গ্রহণের প্রক্রিয়ার বিশদ বিবরণ দেয়।পাঠ্যটি দাঁত এবং ঠোঁটকে একত্রিত করে।এটি আরও ব্যাখ্যা করে যে হিকি ত্রুটিমুক্ত চমৎকার দাঁত দ্বারা সঞ্চালিত করা উচিত।

এতে স্ট্রোকও হতে পারে:

২০১১ সালে,নিউজিল্যান্ডে একজন মহিলা তার ঘাড়ে হিকি পাওয়ার পর বাম হাত অবশ হয়ে পড়েছিলেন।রিপোর্ট অনুসারে,একজন উৎসাহী প্রেমিক তার ঘাড়ে চুষছিল, আর একটা হিকি দেয় তখন তিনি একটি ছোট স্ট্রোকের শিকার হয়েছিল।পরে ডাক্তাররা আবিষ্কার করেন যে হিকি একটি রক্ত জমাট তৈরি করেছে সৌভাগ্যক্রমে, মহিলা পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন।

লোকেরা হিকি পাওয়ার স্বপ্ন দেখে – তবে এটি সুসংবাদ নয়!

হিকি সম্পর্কে স্বপ্ন দেখা জীবনের দুটি ভিন্ন পরিস্থিতির পূর্বাভাস দেয়।স্বপ্নে একটি হিকি মানে একটি নতুন ব্যক্তির সাথে দেখা করা,একটি আবেগপূর্ণ সম্পর্ক শুরু করা বা এটি প্রতারণা বা বিষাক্ত সম্পর্কের ইঙ্গিতও হতে পারে।স্বপ্নের বইগুলি স্বপ্নের বিশদটির উপর নির্ভর করে প্লটের সংক্ষিপ্ত ব্যাখ্যা দেয়।বিভিন্ন অংশে হিকির বিভিন্ন অর্থ রয়েছে।আসুন তাদের কয়েকটি দেখে নেওয়া যাক:

  1. ঠোঁটে: নিজের মধ্যে হতাশা;
  2. বুকে: প্রিয়জনের সাথে বিশ্বাসঘাতকতা;
  3. পেটে: পরিবার পুনরায় পূরণ করা ;
  4. মুখে: আঘাত ;
  5. হাতে: ঈর্ষা;
  6. শরীরে: স্বাস্থ্য সমস্যা ;
  7. ঘাড়ে: একটি রোমান্টিক বৈঠক।

কখনও কখনও হিকি পাওয়ার অর্থ অন্য হতে পারে যেমন আপনি একটি বিষাক্ত সম্পর্কের কারণে সমস্যায় পড়েছেন বা এটি আপনার হৃদয় এবং মস্তিষ্কের মধ্যে যুদ্ধের পরামর্শও দিতে পারে।

এইরকম বিশেষ তথ্য মূলক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.