KL Rahul-Athiya Shetty: ঠিক যেন রূপকথা! কেএল রাহুল-আথিয়া শেট্টীর প্রেমকাহিনী

KL Rahul-Athiya Shetty: পরিচয় করে নিন মিস্টার অ্যান্ড মিসেস কেএল রাহুলের সঙ্গে

হাইলাইটস

  • রাহুল-আথিয়া শেট্টীর প্রেমকাহিনী
  • তাদের বিয়ে
  • জেনে নেওয়া যাক বিস্তারিত

KL Rahul-Athiya Shetty: বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে শুরু করে একাধিক তারকার সম্পর্ক তৈরি হয়েছে খেলাধুলা ও বিনোদন জগতের সঙ্গে। এবার সেই দম্পতি তালিকায় নাম লেখালেন লোকেশ রাহুল-আথিয়া শেট্টি। অভিনেতা সুনীল শেট্টির কন্যা আথিয়ার সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের ওপেনার রাহুলের সম্পর্কে কথা সকলেরই জানা। প্রথম প্রথম তাঁদের সম্পর্কের কথা গোপন ছিল । প্রচারের আলো চাননি আনতে চাননি তাদের ব্যক্তিগত জীবন।

অভিনেত্রী আথিয়া শেট্টী হিরো সিনেমা দিয়ে বলিউডে হাতে খড়ি। কিন্তু তার একের পর এক সিনেমা এসেছে ফ্লপের তালিকায়। কেএল রাহুল এবং আথিয়া শেঠির প্রেমের গল্প শুরু ২০১৯ সালে। সেই সময় আথিয়া ও রাহুলের পরিচয় হয় তাদের পরিচিত বন্ধুর সূত্র ধরে। তারপর শুরু হয় দেখা হওয়া ধীরে ধীরে বন্ধুত্ব পরিনতি পায় প্রেমে।

তাদের চার বছরের সম্পর্ক অবশেষে ২৩ জানুয়ারি পরিনতি পেল। সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়িতে আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান। এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান কে কেন্দ্র করে মেতে উঠেছিল বলিউড ও ক্রিকেট জগত। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সাজে উঠেছিলেন আথিয়া, সঙ্গে কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুল পড়েছিলেন সাদা রঙা শেরওয়ানিতে। বলিউড থেকে শেট্টি পরিবারের ঘনিষ্ঠরা আমন্ত্রিত এই অনুষ্ঠানে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

 

Leave a Reply

Your email address will not be published.