Bollywood Gossip: প্রিয়াঙ্কা চোপড়ার প্রশংসা করলেন ইশান খট্টর, প্রশংসা করে কী বললেন দেখুন

Bollywood Gossip
Bollywood Gossip

Bollywood Gossip: প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে কথা বললেন ইশান খট্টর, দেখুন কী বলেছেন তিনি

হাইলাইটস:

  • Netflix-এর আন্তর্জাতিক শো দ্য পারফেক্ট কাপল-এ অভিনয় করেছেন ইশান খট্টর
  • নিজেকে এই চমৎকার সুযোগগুলি পাওয়ার জন্য সৌভাগ্যবান বলে অভিহিত করেছেন
  • সম্প্রতি, প্রিয়াঙ্কা চোপড়ার প্রশংসা করেছেন ইশান

Bollywood Gossip: ইশান খট্টর প্রিয়াঙ্কা চোপড়ার প্রশংসা করেছেন এবং হলিউডে তার যাত্রা সম্পর্কে কথা বলেছেন। এক সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময়, ইশান একটি ভক্তের মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন যে তিনি “ভারতের সেরা অভিনেতাদের একজন”৷ মন্তব্যটি আরও যোগ করেছে যে “হলিউড (আপনাকে মূল্য দেবে)! শুভকামনা। আপনি প্রিয়াঙ্কার পছন্দের সাথে সেখানে উপস্থিত হবেন” ঘটনাক্রমে, প্রিয়াঙ্কা একবার ইশানের দাদা শহীদ কাপুরের সাথে দেখা করেছিলেন।

We’re now on Telegram- Click to join

প্রিয়াঙ্কাকে প্রশংসা করলেন ইশান

ঈশান মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে বলেন, “একটি সুন্দর জিনিস বলতে আমি এখনও একই জিনিস করছি (যেটা আগে ছিলাম)। আমি এই চমৎকার সুযোগগুলো পেয়ে সৌভাগ্যবান এবং ভালো কাজ যেখানেই হোক সেখানে যেতে আমি সবচেয়ে বেশি আগ্রহী এবং আমি সেটাই চালিয়ে যাব এবং দেখা যাক ভবিষ্যতে কী আছে।”

ঈশান মার্কিন বিনোদন জগতে নিজের ছাপ ফেলেছেন

ইশানকে সম্প্রতি নিকোল কিডম্যানের সাথে দ্য পারফেক্ট কাপলে দেখা গেছে। মানুষের সাথে কথা বলার সময়, তিনি এইরকম দক্ষ অভিনেতাদের সাথে কাজ করার বিষয়ে তার উত্তেজনা ভাগ করে নিয়েছিলেন। “এই শো সম্পর্কে আমি যে জিনিসগুলি পুরোপুরি উপভোগ করেছি তার মধ্যে একটি হল কিছু বিস্ময়কর মানুষের সাথে কাজ করা। তারা সবাই পেশাদার এবং তারা খুব উদার এবং দয়ালু।” ইশান এবং বাকি কাস্টরা কেপ কড, ম্যাসাচুসেটসে চার মাস ধরে সিরিজের চিত্রগ্রহণ করেছে, যেখানে তারা তিমি দেখা, ওয়াইন টেস্টিং এবং স্থানীয় স্পট পরিদর্শনের মতো কার্যকলাপ উপভোগ করেছে।

We’re now on WhatsApp- Click to join

দ্য পারফেক্ট কাপল

দ্য পারফেক্ট কাপল-এ, ইশান শুটার ডিভাল চরিত্রে অভিনয় করেছেন, বরের সেরা মানুষ এবং শৈশবের বন্ধু। পরিচালক সুজান বিয়ার জাতিগত নয়, তার প্রতিভার ভিত্তিতে তাকে কাস্ট করার সিদ্ধান্ত নিয়েছিলেন। শোটি ৫ই সেপ্টেম্বর নেটফ্লিক্সে প্রিমিয়ার হয়েছিল।

Read More- নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুললেন অভিনেতা ইশান খট্টর

ইশান ও প্রিয়াঙ্কার প্রজেক্ট

তাকে পরবর্তীতে দ্য রয়্যালস-এ দেখা যাবে, যেখানে তিনি প্রিন্স চার্মিং চরিত্রে অভিনয় করবেন। ১৯ শতকের ক্যারিবীয় অঞ্চলে নির্মিত দ্য ব্লাফে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। ফ্র্যাঙ্ক ই ফ্লাওয়ারস পরিচালিত এই ছবিতে প্রিয়াঙ্কা একজন প্রাক্তন মহিলা জলদস্যু হিসেবে তার পরিবারকে রক্ষা করার জন্য লড়াই করছেন। প্রিয়াঙ্কাও হেডস অফ স্টেট-এ উপস্থিত হওয়ার কথা রয়েছে, যেখানে তিনি জন সিনা এবং ইদ্রিস এলবার সাথে অভিনয় করবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.