Flipkart Big Billion Days Sale 2024: তৈরী থাকুন! এই দিন থেকে শুরু হতে চলেছে Flipkart Big Billion Days সালে, থাকছে একাধিক বাম্পার অফার

Flipkart Big Billion Days Sale 2024
Flipkart Big Billion Days Sale 2024

Flipkart Big Billion Days Sale 2024: ই-কমার্স সাইট Flipkart Big Billion Days Sale এই মাসেই শুরু হতে চলেছে

 

হাইলাইটস:

  • ২৯শে সেপ্টেম্বর থেকে Flipkart-এ Big Billion Days Sale 2024 শুরু হতে পারে
  • এই সেলে স্মার্টফোন থেকে ল্যাপটপ এবং অন্যান্য ডিভাইসে দারুণ অফার পাওয়া যাবে
  • চলতি মাসের ২৯ তারিখ থেকে ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা এই সেলের সুবিধা নিতে পারবেন

Flipkart Big Billion Days Sale 2024: আপনিও যদি আপনার বাড়ির জন্য কিছু নতুন আইটেম কিনতে চান, তাহলে শীঘ্রই একটি অনলাইন সেল আসতে চলেছে যেখানে আপনি খুব সস্তা দামে অনেক আইটেম কিনে নিতে পারবেন। আসলে, ই-কমার্স সাইট Flipkart Big Billion Days Sale এই মাসেই শুরু হতে চলেছে। ফ্লিপকার্টের ওয়েবসাইট থেকে এই তথ্য পাওয়া গেছে। মনে করা হচ্ছে যে ২৯শে সেপ্টেম্বর থেকে Flipkart-এ Big Billion Days Sale 2024 শুরু হতে পারে। এই সেলে আপনি স্মার্টফোন থেকে ল্যাপটপ এবং অন্যান্য ডিভাইসে দারুণ অফার পেতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

কবে থেকে সেল শুরু হবে?

২৯শে সেপ্টেম্বর থেকে Flipkart Big Billion Days Sale 2024 শুরু হতে চলেছে। চলতি মাসের ২৯ তারিখ থেকে ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা এই সেলের সুবিধা নিতে পারবেন। অন্যান্য গ্রাহকরা ৩০শে সেপ্টেম্বর থেকে এই সেলের সুবিধা নিতে পারবেন।

We’re now on Telegram – Click to join

থাকছে দুর্দান্ত অফার

ফ্লিপকার্টের এই সেলে, আপনি ল্যাপটপ, টিভি, স্মার্টওয়াচের পাশাপাশি অনেক প্রিমিয়াম স্মার্টফোনে দুর্দান্ত ছাড় পেতে পারেন। এই সেলে, আপনি কম দামে Apple, Samsung এবং OnePlus-এর মতো ফোনও কিনতে পারবেন। তথ্য অনুযায়ী, Flipkart Big Billion Days Sale-এ গ্রাহকদের Flipkart Axis Bank ক্রেডিট কার্ডে 5 শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়াও, গিফট কার্ডের মাধ্যমে 1,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে এর আনুষ্ঠানিক তারিখ এখনো জানানো হয়নি। অফিসিয়াল তারিখ ঘোষণার সাথে সাথে Flipkart-এ অফারের বিবরণও প্রকাশ করা হতে পারে।

Read more:- ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল শুরু হচ্ছে, বিভিন্ন সংস্থার ফোনের উপর থাকছে আকর্ষণীয় অফার! বিস্তারিত জেনে নিন

টিপস্টার মুকুল শর্মা তার ‘X’ অ্যাকাউন্টে Flipkart Big Billion Days Sale-এর একটি পোস্টার শেয়ার করেছেন। এই পোস্টে এটি স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে ৩০শে সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল শুরু হতে চলেছে।

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.