US Election: কমলা হ্যারিস আমেরিকার রাষ্ট্রপতির জন্য প্রস্তুত, দাবি বারাক ওবামার বিস্তারিত জানুন

US Election
US Election

US Election: কমলা হ্যারিসের প্রশংসাও করলেন বারাক ওবামা, সম্পূর্ণ খবরটি পড়ুন

হাইলাইটস:

  • বারাক ওবামা রাজনীতিতে নিঃস্বার্থভাবে বিরলতম কাজ করার জো বিডেনের প্রশংসা করেছিলেন
  • ওবামার সাথে তাঁর পরিচয় করিয়ে দিয়েছিলেন তার স্ত্রী আমেরিকার প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামা
  • বৃহস্পতিবার রাতে কমলা হ্যারিসকে আনুষ্ঠানিক ডেমোক্র্যাটিক মনোনীত করা হবে

US Election: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং তার স্ত্রী মিশেল ওবামা ডেমোক্রেটিক ন্যাশনাল কনভেনশন (DNC) এর দ্বিতীয় দিনে শ্রোতাদের উদ্দেশ্যে ভাষণ দিয়েছিলেন, কারণ তারা কমলা হ্যারিসের প্রশংসা করেছিলেন এবং নভেম্বরের রাষ্ট্রপতি নির্বাচনে তাকে সমর্থন করেছিলেন৷ মিশেল তার ২০০৮ সালের নির্বাচনী প্রচারণার স্মরণে একটি শক্তিশালী “আশা ফিরে আসছে” বক্তৃতার পরে তার স্বামীর সাথে পরিচয় করিয়ে দেন।

ওবামা, যিনি অনেক জল্পনা-কল্পনার পরে কমলা হ্যারিসকে সমর্থন করেছিলেন, বলেছেন যে ৫৯ বছর বয়সী বর্তমান ভাইস প্রেসিডেন্ট শীর্ষ পদের জন্য প্রস্তুত। “আমেরিকা একটি নতুন অধ্যায়ের জন্য প্রস্তুত। আমেরিকা আরও ভালো গল্পের জন্য প্রস্তুত। আমরা একজন প্রেসিডেন্ট কমলা হ্যারিসের জন্য প্রস্তুত,” বলেছেন বারাক ওবামা।

We’re now on WhatsApp- Click to join

কমলাই হবেন প্রেসিডেন্ট: বারাক ওবামা

বারাক ওবামা, ৬৩, তার বক্তৃতা দিয়ে ডিএনসি শ্রোতাদের বিদ্যুতিত করেছেন যেটিতে কমলা হ্যারিস এবং তার রানিং সঙ্গী টিম ওয়ালজের সমর্থন, রিপাবলিকান প্রেসিডেন্ট মনোনীত ডোনাল্ড ট্রাম্পের প্রতি কটূক্তি এবং মার্কিন প্রেসিডেন্ট জো বিডেনের প্রশংসা।

তিনি বলেছিলেন যে হ্যারিস এবং ওয়ালজ হলেন এমন নেতা যারা নীল-কলার কর্মীদের মঙ্গলের জন্য গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ।

মিশেল ওবামা কমলা হ্যারিসের প্রশংসা করেছেন

প্রাক্তন ফার্স্ট লেডি কমলা হ্যারিসকে একজন শক্তিশালী মহিলা হওয়ার জন্য প্রশংসা করেছিলেন, যা তিনি ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি মনোনীত প্রার্থীর মাকে দায়ী করেছিলেন।

মিশেল ওবামা বলেন, “কমলা হ্যারিস এই মুহূর্তের জন্য অনেক বেশি প্রস্তুত। তিনি প্রেসিডেন্ট পদের জন্য সবচেয়ে যোগ্য ব্যক্তিদের একজন।”

We’re now on Telegram- Click to join

বারাক ওবামা ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্ট পদে মনোনীত প্রার্থী টিম ওয়ালজের প্রশংসা করেছেন এবং বলেছেন যে তিনি “এক ধরনের ব্যক্তি যার রাজনীতিতে হওয়া উচিত – এমন কেউ যিনি একটি ছোট শহরে জন্মগ্রহণ করেছেন, তার দেশের সেবা করেছেন, বাচ্চাদের শেখান, ফুটবলের কোচিং করেছেন।

Read More- আমেরিকার প্রেসিডেন্টের দৌড় থেকে সরে দাঁড়ালেন বাইডেন, তাহলে ডেমোক্র্যাটদের পদপ্রার্থী কে?

ওবামা পাবলিক এবং অনলাইন আলোচনার বিষয়ে আমেরিকানদের সতর্ক করেছেন

সভ্যতার জন্য একটি বাধ্যতামূলক আবেদনে, প্রাক্তন রাষ্ট্রপতি ওবামা আমেরিকানদের জনসাধারণের এবং অনলাইন বক্তৃতার স্থূলতার মোকাবিলা করার জন্য অনুরোধ করেছিলেন যা আমাদের সমাজকে ক্রমবর্ধমানভাবে সংজ্ঞায়িত করে।

বারাক ওবামা ২০০৪ ডেমোক্রেটিক ন্যাশনাল কনভেনশনে তার আইকনিক বক্তৃতা দেওয়ার পর থেকে দুই দশক হয়ে গেছে – একটি মুহূর্ত যা তার অসাধারণ রাজনৈতিক আরোহনের সূচনা করে।

সে সময় ওবামা ইলিনয় থেকে মার্কিন সিনেটের জন্য অপেক্ষাকৃত অপরিচিত প্রার্থী ছিলেন। তবুও, মাত্র চার বছর পরে, তিনি হোয়াইট হাউসে একটি ঐতিহাসিক যাত্রা শুরু করে রাষ্ট্রপতির জন্য ডেমোক্র্যাটিক পার্টির মনোনীত প্রার্থী হবেন।

এইরকম আরও আন্তর্জাতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.