Zeenat Aman: সম্প্রতি প্রবীণ তারকা জিনাত আমান একটি হোটেলের রুমে বসে থাকা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন

Zeenat Aman
Zeenat Aman

Zeenat Aman: প্রবীণ তারকা জিনাত আমান ছবিটি ইনস্টাগ্রামে ক্যাপশন সহ পোস্ট করেছেন, দেখুন

হাইলাইটস:

  • সাম্প্রতিক প্রবীণ তারকা জিনাত আমান ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন
  • জিনাত আমানের এই ছবিটি তার ছেলে জাহান খান ক্যাপচার করেছেন
  • জানা যাচ্ছে জিনাত আমানকে পরবর্তীতে বান টিকিতে দেখা যাবে

Zeenat Aman: সোমবার, প্রবীণ তারকা জিনাত আমান একটি হোটেলের রুমে বসে থাকা, একটি সাদা পোশাক পরা এবং বিছানায় তার গয়না রাখার একটি ছবি শেয়ার করেছেন। তার ক্যাপশনে, জিনাত আমান শেয়ার করেছেন যে কীভাবে তিনি ৫০ বছর লাইমলাইটে কাটানোর পরেও একটি ইভেন্টে যোগ দেওয়ার আগে এখনও চিন্তিত হন। তিনি লিখেছেন, “প্রতিটি ঘটনা বা উপস্থিতির আগে আমি প্রস্তুত হওয়ার সাথে সাথে শান্ত হওয়ার একটি মুহূর্ত খুঁজে বের করার চেষ্টা করি। কেউ ভাববে যে ৫০ বছরের জনজীবন আপনাকে প্রজাপতির বিরুদ্ধে প্রতিষেধিত করবে, কিন্তু আমার ক্ষেত্রে এটি কেবল নয়।”

We’re now on WhatsApp- Click to join

অভিনেত্রী উল্লেখ করেছেন যে তিনি প্রস্তুত হওয়ার প্রক্রিয়াটিকে একটি “ধ্যানমূলক আচারে” পরিণত করেছেন। জিনাত আমান বর্ণনা করেছেন, “তাই, আমি একটি ধ্যানমূলক আচারে প্রস্তুত হয়েছি। একটি উষ্ণ ঝরনা, একটি তুলতুলে আলখাল্লা, তারপর আমার গহনা এবং আনুষাঙ্গিকগুলি সাজানোর যত্নশীল অনুশীলন। এবং অবশেষে, চুল এবং মেক আপ শিল্পীদের দক্ষতা জমা আমি তুচ্ছ জেড আন্টি হিসাবে শুরু করি এবং আমি জিনাত আমান হিসাবে আবির্ভূত হই। আমরা যারা ফ্যাশন এবং বিনোদনের ব্যবসা করি তাদের জন্য এটি একটি নিয়মিত রূপান্তর।”

জিনাত আমান আরও প্রকাশ করেছেন যে ছবিটি তার ছেলে জাহান খান ক্যাপচার করেছেন, যিনি তার ভ্রমণ সঙ্গী। তিনি শেয়ার করেছেন, “আমি এমন কোন দলবলের সাথে ভ্রমণ করি না। শুধু জাহান, কখনো কারা (জাহানের সঙ্গী)। এবং তাও এখন শুধু যে আমি আমার বছরগুলো অনুভব করছি। যখন আপনি একটি অপরিচিত জায়গায় থাকেন তখন প্রিয়জনকে হাতের কাছে পেয়ে অনেক আনন্দ পাওয়া যায়। জাহান খান এই মুহূর্তটি ধরলেন মাত্র কয়েকদিন আগে, দিল্লিতে শান্তনু এবং নিখিল এক্স গ্রে গুজ কউচার শো-এর আগে। রাতের জন্য আমার পোশাকটিও আনন্দদায়ক ছিল, কিন্তু আমি ইভেন্ট টিমের ছবিগুলির জন্য অপেক্ষা করছি তাই আমি এখনও আপনার সাথে চেহারাটি শেয়ার করতে পারছি না।”

We’re now on Telegram- Click to join

জিনাত আমান সকলকে একটি শুভ সপ্তাহের শুভেচ্ছা জানিয়ে তার নোটটি শেষ করেছেন এবং উল্লেখ করেছেন যে কীভাবে তিনি ফ্রেমের মধ্যে তার “চোখের সাথে” প্রদর্শন করেছিলেন। “আমার নিজের কাজের সময় অনিয়মিত, কিন্তু আপনাদের সকলের জন্য নয় থেকে পাঁচজন – আমি আপনাকে একটি চমৎকার এবং ফলপ্রসূ সপ্তাহ কামনা করি। আজ সোমবার! PS: স্কুলে আমাদের বলা হয়েছিল যে ভাল মেয়েরা তাদের হাঁটু দেখায় না, তাই আমি তাদের ইনস্টাগ্রামে প্রদর্শন করতে বেশ ছলনা বোধ করি!” তিনি লিখেছেন।

Read More- রেড ফ্লোরাল সিল্ক ড্রেসে অপরূপা অভিনেত্রী শ্রদ্ধা, তাঁর এই ড্রেসটির দাম জেনে নিন

পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে ভাগ্যশ্রী লিখেছেন, “তুমি রক!!!” অভিনেত্রী জয়তী ভাটিয়া বলেন, “লাভ ইউ ম্যাম।” অভিনেত্রী নুপুর যোশি মন্তব্য করেছেন, “আশ্চর্যজনক ক্লিক! টাইমলাইনের চারপাশে বোনা থ্রেড, টাইম ট্রাভেল হিসাবে কাজ করে।”

সম্প্রতি, প্রবীণ তারকা জিনাত আমানকে পরবর্তীতে বান টিকিতে দেখা যাবে। ফারাজ আরিফ আনসারি পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন অভয় দেওল এবং শাবানা আজমি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.