Trending News: এক পাক মহিলা তাঁর রাজস্থান প্রেমিকের সাথে দেখা করতে সীমান্ত পেরিয়েছেন, দেখুন

Trending News
Trending News

Trending News: পাক মহিলাটি তাঁর প্রেমিককে ভিডিও কলে বিয়েও করেছেন, জেনে নিন পুরো খবরটি জানুন

হাইলাইটস:

  • ২৫ বছর বয়সী এক পাকিস্তানি মহিলা রাজস্থানের এক ব্যক্তির সাথে সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে বন্ধুত্ব করেছিলেন
  • ২০১৮ সালে তার প্রথম বিয়ে ব্যর্থ হওয়ার পরেই মেহভিশ রেহমানের সাথে বন্ধুত্ব করেছিলেন
  • এবং তিনি সীমান্ত পেরিয়ে ভারতে এসেছিলেন তার প্রেমিকের সাথে দেখা করতে

Trending News: একজন ২৫ বছর বয়সী পাকিস্তানি মহিলা গত সপ্তাহে রাজস্থানের একজন ব্যক্তির সাথে দেখা করার জন্য আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করেছিলেন, যার সাথে তিনি একটি সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে বন্ধুত্ব করেছিলেন এবং পরে বিয়ে করেছিলেন।

২০১৮ সালে তার প্রথম বিয়ে ব্যর্থ হওয়ার পরেই ইসলামাবাদে বসবাসকারী মেহভিশ রেহমানের সাথে বন্ধুত্ব করেছিলেন যিনি রাজস্থানের বিকানের জেলার বাসিন্দা এবং কুয়েতে একজন পরিবহনকারী হিসাবে কাজ করছিলেন।

We’re now on Telegram- Click to join

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু মিথস্ক্রিয়া করার পরে, দুজন একে অপরের প্রেমে পড়েছিল, যার ফলে ১৩ই মার্চ, ২০২২-এ বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল এবং তিন দিন পরে “ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ে” হয়েছিল।

পরবর্তীতে, ২০২৩ সালে মেহভিশের মক্কায় ওমরাহ তীর্থযাত্রার সময় উভয়েরই একটি আনুষ্ঠানিক, ব্যক্তিগত বিবাহ অনুষ্ঠান ছিল।

মেহভিশ এর আগে ১২ বছর ধরে লাহোরের বাদামিবাগের একজন পাকিস্তানি ব্যক্তির সাথে বিয়ে করেছিলেন এবং দীর্ঘ সম্পর্কের কারণে ১২ এবং ৭ বছর বয়সী দুটি ছেলে ছিল। ২০১৮ সালে, দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

সূত্র বলছে যে মেহভিশ ইসলামাবাদ থেকে লাহোরে ভ্রমণ করেছিলেন এবং ২৫শে জুলাই ওয়াঘা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেছিলেন। পাকিস্তান এবং ভারতীয় উভয় কর্তৃপক্ষের দ্বারা একটি পুঙ্খানুপুঙ্খ নথি যাচাই করার পর তিনি ৪৫ দিনের ট্যুরিস্ট ভিসা পেয়েছেন।

মেহভিশকে রেহমানের পরিবার গ্রহণ করেছিল এবং তাদের সাথে রাজস্থানের চুরুতে পিথিসার গ্রামে গিয়েছিল।

সর্বশেষ আন্তঃসীমান্ত প্রেমের গল্পটি এমন একটি পর্বের তালিকায় যোগ করে যেখানে ভারত ও পাকিস্তানের পুরুষ এবং মহিলারা তাদের প্রেমিকদের সাথে থাকার জন্য দীর্ঘ এবং ঘটনাবহুল ভ্রমণ করেছেন।

We’re now on WhatsApp- Click to join

সবচেয়ে বিখ্যাত সাম্প্রতিক ঘটনাটি ছিল সীমা হায়দারের যিনি তার স্বামীকে ছেড়ে সীমান্ত পেরিয়ে ভারতে এসেছিলেন তার প্রেমিকের সাথে দেখা করতে এবং বিয়ে করতে।

অঞ্জু নামে এক ভারতীয় মহিলার ঘটনা, যিনি তার প্রেমিক নাসরুল্লাহর সাথে এক মাসের ভিসায় পাকিস্তানে এসেছিলেন, তাও স্পটলাইট দখল করেছিল।

Read More- দিল্লি আইএএস কোচিং সেন্টারের বন্যায় নিহত ৩ ছাত্র-ছাত্রী, কারা কারা জেনে নিন

আরেকটি মামলা ছিল ২১ বছর বয়সী ভারতীয় নাগরিক মুলায়ম সিং যাদবের, যিনি তার ১৯ বছর বয়সী পাকিস্তানি স্ত্রী ইকরা জিওয়ানিকে একটি জাল আইডি পেতে এবং অবৈধভাবে ভারতে প্রবেশ করতে সহায়তা করেছিলেন। অনলাইনে লুডো খেলতে গিয়ে দুজনেই বন্ধুত্ব ও প্রেমে পড়েছিলেন। যাইহোক, ভারতীয় কর্তৃপক্ষের দ্বারা গ্রেফতারের পর, ইকরাকে পাকিস্তানে নির্বাসিত করা হয়েছিল এবং মুলায়মকে কারাগারে রাখা হয়েছিল এবং প্রতারণার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.