Accident News: লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে ডাবল-ডেকার বাস এবং দুধের ট্যাঙ্কারের সংঘর্ষে মৃত্যু হয় ১৮ জনের, সম্পূর্ণ খবরটি পড়ুন

Accident News: দিল্লিগামী একটি ডাবল ডেকার বাস একটি দুধের ট্যাঙ্কারের সাথে সংঘর্ষে ১৮ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছে

হাইলাইটস:

  • ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে
  • উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উন্নাও জেলায় সড়ক দুর্ঘটনার বিষয়টি স্বীকার করেছেন
  • এবং নিহতদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন
  • এছাড়াও সাহায্যের ঘোষণা করলেন প্রধানমন্ত্রী মোদি

Accident News: বুধবার সকালে উত্তরপ্রদেশের উন্নাওতে আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে দিল্লিগামী একটি ডাবল ডেকার বাস একটি দুধের ট্যাঙ্কারের সাথে সংঘর্ষে আঠারো জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বাঙ্গারমাউয়ের একটি কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসার জন্য ভর্তি করে। মরদেহ হেফাজতে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

উন্নানো জেলা ম্যাজিস্ট্রেট গৌরাঙ্গ রাঠি বলেন, “আজ ভোর ০৫.১৫টা নাগাদ বিহারের মতিহারি থেকে আসা একটি বেসরকারি বাস একটি দুধের ট্যাঙ্কারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুর্ঘটনায় ১৮ জন প্রাণ হারিয়েছেন এবং ১৯ জন আহত হয়েছেন। প্রাথমিক তদন্তের পর মনে হচ্ছে বাসটি অতিরিক্ত গতিতে ছিল। আহতরা চিকিৎসা নিচ্ছেন।”

পার্শ্ববর্তী গ্রাম গড়ার বাসিন্দারা উদ্ধার অভিযান চালাতে সিও অরবিন্দ চৌরাসিয়ার নেতৃত্বে পুলিশ দলকে সাহায্য করেছিল।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উন্নাও জেলায় সড়ক দুর্ঘটনার বিষয়টি স্বীকার করেছেন এবং নিহতদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি কর্মকর্তাদের অবিলম্বে ঘটনাস্থলে পৌঁছানোর এবং ত্রাণ কাজ ত্বরান্বিত করার নির্দেশ দিয়েছেন, মুখ্যমন্ত্রীর কার্যালয় জানিয়েছে।

We’re now on Telegram- Click to join

তিনি এক্স-এ লিখেছেন, “উন্নাও জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণহানি দুঃখজনক এবং হৃদয় বিদারক। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। জেলা প্রশাসনের আধিকারিকদের ঘটনাস্থলে পৌঁছে ত্রাণ কাজে গতি আনতে নির্দেশ দেওয়া হয়েছে। আমি ভগবান শ্রী রামের কাছে প্রার্থনা করি যেন তিনি তাঁর পায়ে বিদেহী আত্মাদের স্থান দেন এবং আহতদের দ্রুত আরোগ্য লাভ করেন।”

Read More- মুম্বাইয়ে এক দুর্ঘটনায় একটি স্কুটারকে, দ্রুতগতির BMW ধাক্কা দেয়, তাতে একজন মহিলার মৃত্যু হয়, পুরো খবরটি পড়ুন

সাহায্যের ঘোষণা করলেন প্রধানমন্ত্রী মোদি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উন্নাওয়ের দুর্ঘটনায় প্রত্যেক মৃতের আত্মীয়স্বজনদের জন্য প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল (PMNRF) থেকে ২ লাখ টাকা অনুদান ঘোষণা করেছেন। আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা দেওয়া হবে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.