Sakshi Dhoni: সাক্ষী ধোনি বলেছেন বড় হয়ে আমি হিন্দিতে ডাব করা আল্লু অর্জুনের সব সিনেমা দেখেছি

Sakshi Dhoni: একটি প্রেস সাক্ষাৎকার চলাকালীন, সাক্ষী ধোনি বলেছিলেন যে তিনি বড় হয়েছেন, আল্লু অর্জুনের সমস্ত সিনেমা দেখেছেন এবং তিনি তাঁর একজন বিশাল ভক্ত

হাইলাইটস:

  • সাক্ষী ধোনি বলেছিলেন যে তিনি বড় হয়েছেন, আল্লু অর্জুনের সমস্ত সিনেমা দেখেছেন এবং তিনি তাঁর একজন বিশাল ভক্ত।
  • ক্রিকেটার এমএস ধোনি এবং তার স্ত্রী এখন তাদের ব্যানার, ডি হোনি এন্টারটেইনমেন্টের অধীনে চলচ্চিত্র নির্মাণে প্রবেশ করছেন।
  • শীঘ্রই সাক্ষী এবং ধোনি একটি প্রযোজনা উদ্যোগ হিসাবে একটি রোমান্টিক চলচ্চিত্র প্রযোজনা করবেন।

Sakshi Dhoni: তার নিজের ডেবিউ প্রোডাকশনে একটি প্রেস সাক্ষাৎকার চলাকালীন, সাক্ষী আল্লু অর্জুনের সবচেয়ে বড় ফ্যান হওয়ার বিষয়ে কথা বলেন। ক্রিকেটার এমএস ধোনি এবং তার স্ত্রী এখন তাদের ব্যানার, ডি হোনি এন্টারটেইনমেন্টের অধীনে চলচ্চিত্র নির্মাণে প্রবেশ করছেন। একটি প্রচারমূলক অনুষ্ঠানে, ধোন-এর স্ত্রী সাক্ষী প্রকাশ করেছেন যে তিনি আল্লু অর্জুন হিন্দি ডাব করা সিনেমা দেখে বড় হয়েছেন।

শীঘ্রই সাক্ষী এবং ধোনি একটি প্রযোজনা উদ্যোগ হিসাবে একটি রোমান্টিক চলচ্চিত্র প্রযোজনা করবেন , “চলো বিয়ে করি” এবং একটি অনুষ্ঠানের সময় তিনি প্রকাশ করেছিলেন যে তিনি আল্লু অর্জুনের একজন বিশাল ভক্ত।

https://x.com/AlluArjunHCF/status/1683467051233595392?s=20

আল্লু অর্জুনের একটি ফ্যান পেজ তার ভিডিও শেয়ার করেছে যখন তাকে একটি প্রচারমূলক অনুষ্ঠানে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কোন তেলেগু সিনেমা দেখেছেন কিনা যার উত্তরে তিনি বলেছিলেন যে তিনি আল্লু অর্জুনের সমস্ত সিনেমা দেখে বড় হয়েছেন এবং সেই সময় থেকে কোনও নেটফ্লিক্স ছিল না। বা হটস্টার, তার সমস্ত সিনেমা ইউটিউবে ছিল তাই তিনি তার সমস্ত সিনেমা ইউটিউবে দেখতেন কারণ তিনি তার একজন বিশাল ভক্ত এবং বলেছিলেন যে তার সমস্ত হিন্দি ডাব করা সিনেমা ইউটিউবে পাওয়া যায়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.