Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৮ই অক্টোবর – ১৪ই অক্টোবর

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৮ই অক্টোবর – ১৪ই অক্টোবর

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
aries

মেষ রাশি: আপনার হতাশাবাদী উদ্বেগ আপনাকে বিচ্ছিন্ন রাখবে। আপনি অবশ্যই নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে উপভোগ করবেন। বাচ্চাদের সুস্থতার জন্য আপনার উদ্বেগ এখনও অব্যাহত থাকবে। লোকেরা আপনার সাথে দেখা করতে আগ্রহ দেখাবে। আর্থিক বৃদ্ধি বিভিন্ন আকারে দেখা যাবে। ব্যবসায়িক অংশীদার চুক্তিতে একটু বেশি সিরিয়াস হবেন। দাম্পত্য জীবন আরও তীব্র বা অগুরুতর বলে মনে হবে, সেই অনুযায়ী আচরণ করুন।
tau

বৃষ রাশি: এই সপ্তাহটি আপনার লোকদের মধ্যে আপনার অহংবোধের অংশকে বের করে আনবে। ছাত্রদের এই সময়ে ভালো পারফর্ম করার জন্য ভালো সময় আছে। আপনি নতুন পোশাক, যানবাহন, বাড়ির সাজসজ্জা বা ভ্রমণের ক্ষেত্রে বিলাসিতা করার জন্য অর্থ ব্যয় করবেন। এই দিনগুলিতে পেশাদার সাফল্য খুব বেশি সম্ভব। স্বাস্থ্যের জন্য আপনাকে খাবারের বিষয়ে আরও সতর্ক হতে হবে এবং দ্রুত গাড়ি চালানো থেকে দূরে থাকতে হবে।
gem

মিথুন রাশি: আপনার দক্ষতার ক্ষেত্রে নিজেকে শেখা এবং শিক্ষিত করা এই সময়ে আপনাকে আরও উত্তেজিত করবে। জীবনধারা বা বাড়ির সাজসজ্জা উন্নত করার প্রচেষ্টা এই দিনগুলিতে অগ্রাধিকার পাবে। ভাইবোনদের সাথে সুসম্পর্ক নিশ্চিত হতে পারে। আপনি যদি গাইনের সমস্যায় ভোগেন তবে তা উপেক্ষা করবেন না। এই সপ্তাহে ছোট যাত্রা হবে। অর্থ প্রবাহে সন্তুষ্টির অভাব অস্বীকার করা যাবে না।
cancer

কর্কট রাশি: আপনি প্রিয়জনদের মধ্যে একজন ভালো যোগাযোগকারী হিসাবে সেরা সময়ের একটি উপভোগ করবেন। কিন্তু এই সময়ে রোমান্টিক জীবন ভালো যাবে না। ঘরোয়া শান্তির অভাব অনুভব হতে পারে। এই রাশির শিক্ষার্থীদের জন্য প্রতিবন্ধকতা দেখা যাবে। বিভিন্ন কারণে আর্থিক প্রবাহ বাধার সম্মুখীন হবে। কিন্তু আপনার আশাবাদী সংকল্প আপনাকে চালিয়ে যাবে।
leo

সিংহ রাশি: এই সময়ে বাইরের বিভিন্ন উৎস থেকে বিরক্তি সহ একটি মনোরম মানসিক অবস্থা অনুভব করা যাবে। স্বদেশ থেকে দূরে কাজ আপনার জন্য ভালো কাজ হতে পারে। এই রাশির ব্যবসায়ী, ব্যাঙ্কার বা যাদুবিদদের এই দিনগুলিতে ভালো কাজ করতে পারে। আপনি একটি ভালো পিতামাতার সমর্থন আশা করতে পারেন। লক্ষ্য অর্জনে বিলম্ব বা বাধার সম্মুখীন হতে পারেন।
viir

কন্যা রাশি: কিছু পরিস্থিতির কারণে আপনি যা করতে চান তা করতে পারবেন না। আপনার স্বাস্থ্য একটি কারণ হতে পারে। এই পরিস্থিতি আপনাকে এমন এক পর্যায়ে হতাশ করবে, যা আপনাকে কটু কথা বলতেও বাধ্য করবে। অন্যান্য প্রতিকূলতা সত্ত্বেও ভালো পোশাক এবং অন্যান্য বিলাসিতা আপনার দ্বারা উপভোগ করা হবে। এই সপ্তাহে হঠাৎ লাভ বা ক্ষতি আশা করা যেতে পারে।
libra

তুলা রাশি: পুরানো বন্ধু বা পরিচিতদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা এই সময়ে খুব বেশি। আপনি আপনার নিজের স্বভাব সম্পর্কে আত্ম-সন্দেহের মধ্যে থাকবেন। আপনার উদ্বেগের ক্ষেত্রটি হয় আপনার পত্নী বা ব্যবসায়িক অংশীদার হবে। আপনি আপনার নিজের পরিবারের চেয়ে বাইরের জগতে বেশি মনোযোগ দিতে পারেন। শিক্ষার্থীদের অবশ্যই ভালো পারফর্ম করতে হবে। এই রাশির চাকরিপ্রার্থীদের কিছু সময় অপেক্ষা করতে হবে।
scorpio

বৃশ্চিক রাশি: আপনার নিজের সঙ্গ উপভোগ করা বা আধ্যাত্মিকতার অন্বেষণ করা প্রতিদিনের সময়সূচীতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই সময়ের মধ্যে অংশীদারের পেশাদার বৃদ্ধি প্রত্যাশিত। আপনি এই দিনগুলিতে উচ্চ কর্তৃপক্ষ বা বসের কাছ থেকে সমর্থন আশা করতে পারেন। আপনি আপনার সন্তানদের সুস্থতার ক্ষেত্র সম্পর্কে চিন্তিত হতে পারেন।
sagi

ধনু রাশি: এই গ্রহের অবস্থান কিছু কারণে আপনার ক্রোধের কারণ হতে পারে। সন্তানদের কাছ থেকে অতিরিক্ত প্রত্যাশা এই সময়ে আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আপনার বাড়ির চেয়ে আপনার কর্মক্ষেত্রকে বেশি উপভোগ করবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে অসুবিধা হতে পারে। এই রাশির গর্ভবতী মহিলাদের তাদের স্বাস্থ্য সম্পর্কে আরও সতর্ক হওয়া দরকার। আপনি ধর্মীয় বিশ্বাস সম্পর্কে বিভ্রান্ত বোধ করতে পারেন। 
cap

মকর রাশি: এই সপ্তাহে পারিবারিক বিষয়ে আপনার সম্পৃক্ততা বেশি হবে। এই সপ্তাহে অভ্যন্তরীণ শান্তি বিরক্ত হতে পারে। এই সময়ের মধ্যে আপনি ব্যবসায় একটি অফার বা একটি ভালো চাকরির সম্ভাবনা পেতে পারেন। বাধা বিপত্তি পেরিয়ে সাফল্য নিশ্চিত। পিতামাতার সমর্থন অস্বীকার করা যাবে না। একটি ভালো আর্থিক অবস্থা বা সম্ভবত একটি শালীন পরিস্থিতি দেখা যেতে পারে।
aqu

কুম্ভ রাশি: আপনার সাহসী পদক্ষেপ আপনাকে আপনার জীবনে এগিয়ে যাওয়ার সঠিক পথ দেখাবে। সঙ্গীর সাথে মতামতের পার্থক্য গ্রহের অবস্থার মাধ্যমে দৃঢ়ভাবে নির্দেশ করবে। আগামী কয়েক সপ্তাহের জন্য ছোট যাত্রা এড়িয়ে চলতে হবে। ছোট ভাইবোনদের সাথে আচরণে আপনাকে আরও সতর্ক হতে হবে। কর্মক্ষেত্রে আপনার মনোভাব প্রশংসিত হবে না। আপনি এই সময়ের মধ্যে ঝড়বৃষ্টি আশা করতে পারেন।
pie
মীন রাশি: পরিকল্পনা এবং বাস্তবায়ন একসাথে চলবে। এই সময়ে আপনি পিতার সমর্থন অনুপস্থিত করবেন বা আপনার পিতার স্বাস্থ্য আপনাকে বিরক্ত করতে পারে। আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে কারসাজি হবে। যদি আপনার ব্যক্তিগত চলমান সময় সমর্থন না করে তবে আপনার কারসাজিমূলক আচরণের প্রকাশ হওয়ার সম্ভাবনা বেশি। এই সময়কালে বিলাসিতা ব্যয় অনেক আশাব্যঞ্জক।

ওডিআই বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.