Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৩রা সেপ্টেম্বর – ৯ই সেপ্টেম্বর

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৩রা সেপ্টেম্বর – ৯ই সেপ্টেম্বর

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
aries

মেষ রাশি: অকারণে অতিরিক্ত চিন্তা আপনাকে উদ্বেগের দিকে নিয়ে যেতে পারে। শারীরিক বা মানসিক স্বাস্থ্য সমস্যা মধ্য দিয়ে যাবেন আপনি। হজম সংক্রান্ত কোনো সমস্যা এড়াতে খাদ্যাভ্যাস সঠিকভাবে পরীক্ষা করা দরকার। আর্থিক দিকটা মোটামুটি ভালো। বাবার সঙ্গে সম্পর্ক ভালো যাবে না। এই সময়ে আপনি সহজেই অন্যদের দ্বারা প্রভাবিত হবেন।
tau

বৃষ রাশি: ভাইবোন এবং প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্ক প্রশংসনীয় হবে। কর্মক্ষেত্রে আপনি অবশ্যই পুরস্কার বা প্রশংসা পেতে পারেন। এই সময়ে শিশুদের সঙ্গে তর্ক বা কোনো ধরনের নেতিবাচক আলোচনা সম্ভব। আপনি এই দিনগুলিতে ভ্রমণ এবং আপনার ঘরোয়া আরাম মিস করতে পারেন। আপনার ব্যয়ের বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে এবং সম্ভব হলে যে কোনো ধরনের সুবিধাপ্রাপ্তদের জন্য অনুদানের জন্য যান (অর্থ, শারীরিক সাহায্য, মানসিক সাহায্য বা নৈতিক সমর্থন)।
gem

মিথুন রাশি: আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার ক্রমাগত প্রচেষ্টা একটি নির্দিষ্ট পরিমাণ বাধার সাথে সাফল্য পেতে পারে। ভাইবোনের সাথে সম্পর্কের যত্ন নেওয়া উচিত। লিখিত যোগাযোগের চেয়ে আপনার মৌখিক যোগাযোগ অনেক ভালো হবে। মেল বা লিখিত কিছু পাঠানোর আগে সতর্ক থাকুন। এই সপ্তাহে ব্যয় এবং আয়ের উপযুক্ত ভারসাম্য থাকতে পারে।
cancer

কর্কট রাশি: আপনার কথাগুলি একজন বুদ্ধিমান ব্যক্তির জন্য যাদুকর হতে পারে এবং আপনি সবার কাছ থেকে একই স্তরের সংবেদনশীলতা আশা করতে পারেন না। কাউকে আপনার মতামত দেওয়ার আগে পুনর্বিবেচনা করার জন্য এটি অত্যন্ত বাঞ্ছনীয়। আপনার কাজের জন্য উপার্জন, লাভ এবং পুরস্কৃত হওয়া এই সময়ের জন্য আপনার প্রধান উদ্বেগের বিষয় হবে।
leo

সিংহ রাশি: সঙ্গীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি অহংকারী বা অভদ্র হতে পারে। আপনার বিলাসিতাই আপনার অগ্রাধিকার হবে। আপনার কথাগুলো প্রিয়জনকে বলার আগে মনে রাখুন কী বলছেন। এই সময়ের মধ্যে আপনার মিশনে বিলম্ব এবং বাধা দেখা যেতে পারে। আপনি এই সময়ে সহজেই আর্থিক লাভ পেতে পারেন। এই সময়ে সন্তানদের নিয়ে আপনার উদ্বেগ আরও বাড়বে।
viir

কন্যা রাশি: আপনার দৈনন্দিন জীবনে স্বভাবগত সমস্যা বিরাজ করতে পারে। মায়ের সমর্থন আপনার সমস্যার চেয়ে শক্তিশালী হবে। বিদেশ সংক্রান্ত কাজ আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ হতে পারে। বড় ভাইবোন, বস বা কর্তৃত্বের কাছ থেকে লাভ বা সুবিধা পেতে পারেন। যদিও এই সময়ে বাবার সাথে সম্পর্ক ভালো দেখাবে না। আর্থিক অবস্থা সন্তোষজনক বলে মনে হচ্ছে।
libra

তুলা রাশি: কর্মমুখী সপ্তাহটি সামনে অপেক্ষা করছে তবে বিরক্তিকর ব্যক্তিগত জিনিসগুলির জন্য প্রস্তুত হন। বিবাহিত দম্পতিদের তাদের সম্পর্কের ব্যাপারে অতিরিক্ত সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীরা, যারা যে কোন বিদেশী লেনদেনের অন্তর্গত, তাদের চুক্তিতে উদার এবং সৎ হন। সমাজে প্রতিপত্তির অভিজ্ঞতা হবে। আপনার উদ্বেগ বাড়তে থাকলে ব্যয় বাড়তে পারে।
scorpio

বৃশ্চিক রাশি: আপনার কাছ থেকে আরও মৌখিক, কখনও কখনও বোধগম্য আবার কখনও অবোধগম্য কথাবার্তা আশা করা যেতে পারে। প্রিয়জনের কাছ থেকে সামগ্রিক সমর্থন এবং প্রশংসা এই দিনগুলিতে একবার দেখা যেতে পারে। আপনার প্রচেষ্টা আপনাকে যে কোনো আকারে লাভ দিতে হবে। আপনার কাজের জায়গা অবশ্যই স্বাভাবিক দিনের চেয়ে ভালো জায়গা হতে হবে। আপনার উদ্বেগের ক্ষেত্র এই সপ্তাহে আপনার সন্তান হবে।
sagi

ধনু রাশি: এই সময়টি আপনাকে চারপাশের পরিস্থিতি সম্পর্কে অতিরিক্ত চিন্তা করার কারণ দেবে। বেশিরভাগ পরিস্থিতিতেই নৈরাশ্যবাদ তার শীর্ষে থাকবে। আপনার রক্তচাপের দিকে নজর রাখুন। এই সময়ে আপনার পেশাগতভাবে ভালো সময় যাচ্ছে। তাড়াহুড়ো করে কাজ করবেন না, প্রতিটি কাজের আগে পুনর্বিবেচনা করুন। ব্যক্তিগত বা পেশাগত জীবনে সঙ্গীর কাছ থেকে সমর্থন নিশ্চিত করা যেতে পারে।
cap

মকর রাশি: আপনার কর্মজীবন বৃদ্ধি এবং ব্যক্তিগত সুখের জন্য আপনার উদ্বেগ আপনাকে খুব উদ্বিগ্ন রাখতে পারে। কর্মক্ষেত্রে ইতিবাচকতা অস্বীকার করা যাবে না। প্রতিবন্ধকতা এবং বিলম্ব এই সপ্তাহের সেরা অংশ হবে আপনার প্রশংসনীয় ইচ্ছাশক্তি এবং সংকল্পের ক্ষেত্রে। শিক্ষার্থীরা এই সময়ে ভালো ফল করবে। পিতার সাথে সম্পর্কের বিশেষ মনোযোগ প্রয়োজন।
aqu

কুম্ভ রাশি: এই দিনগুলিতে জীবনসঙ্গী বা ব্যবসায়িক সঙ্গীর সঙ্গে অহংকার সংঘর্ষ সম্ভব। তবে, দিনের শেষে, আপনি নিরাপদে থাকবেন। নিরাপদ ড্রাইভিং অত্যন্ত প্রয়োজনীয়। ছোট ভাইবোনের সাথে সম্পর্ক ভালো রাখতে মনোযোগ দিতে হবে। প্রতিপক্ষের আপনাকে ছাড়িয়ে যাওয়ার প্রচেষ্টা তাদের জিততে দেবে না। এই সময়ে অর্থ প্রবাহে স্থিতিশীলতার অভাব অনুভূত হতে পারে।
pie
মীন রাশি: শারীরিক স্বাস্থ্যের জন্য আপনার ক্রমাগত মনোযোগ প্রয়োজন যেমন ব্যায়াম, মেডিটেশন বা অন্য কোনো ধরনের শারীরিক কার্যকলাপ। আপনার রোমান্টিক জীবন আপনার সঙ্গীর দ্বারা নষ্ট হতে পারে। আপনার সঙ্গী বেশিরভাগ ক্রিয়াকলাপে আধিপত্য করবে, শান্তি বজায় রাখতে এটিকে শান্তিপূর্ণভাবে গ্রহণ করুন এবং আপনার অনুভূতি প্রকাশ করার জন্য সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এই সময়ের মধ্যে আপনার খরচ নিয়ন্ত্রণ করা সহজ হবে না।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.