Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৩০শে জুলাই – ৫ই অগাস্ট

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ৩০শে জুলাই – ৫ই অগাস্ট

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
Weekly horoscope

মেষ রাশি: আপনার সময় অধ্যয়ন, শৈল্পিক কাজ বা রোমান্সে ব্যয় হবে কমবেশি তা নির্ভর করবে আপনার ব্যক্তিগত চলমান সময়ের উপর। স্বাস্থ্য সমস্যা এড়াতে আপনাকে খাবারের সাথে বাছাই পর্ব চালিয়ে যেতে হবে। যারা বৈবাহিক জোট খুঁজছেন, তাদের এই সময়ের মধ্যে সম্ভাবনা থাকতে পারে। আর্থিক লাভ বা সন্তুষ্টির অভিজ্ঞতা হতে পারে। পিতার সমর্থন নিশ্চিত করা যেতে পারে।
Weekly horoscope

বৃষ রাশি: এই সপ্তাহটি আপনার মধ্যে কিছুটা স্বস্তিদায়ক মুহূর্ত এবং আরও ঘরকেন্দ্রিক মনোভাব নিয়ে আসবে। এই সপ্তাহে বিভিন্ন দিক থেকে বেশ কিছু ঝামেলা অনুভূত হবে। এই সময়ের মধ্যে অপরিকল্পিত উদ্যোগে ব্যয় আশা করা যেতে পারে। জন্মস্থান থেকে দূরে কাজ এইসব দিনে আপনার জন্য আরও উপযুক্ত হবে। সাবধানে এবং নিরাপদে গাড়ি চালান বা পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করুন। এই সময়ের মধ্যে পিতামাতার সমর্থন বা পেশাদার উন্নতি অস্বীকার করা যাবে না।
Weekly horoscope

মিথুন রাশি: সঙ্গী বা স্ত্রীর জন্য আপনার উদ্বেগ বেশি এবং কিছুটা বিরক্তিকর বলে মনে হতে পারে। আধ্যাত্মিকতা এবং পুরানো ধর্মগ্রন্থ পড়ার প্রতি আপনার ঝোঁক লক্ষণীয়ভাবে আরও বেশি হবে। আপনার যোগাযোগ দক্ষতা সত্যিই প্রশংসনীয় হবে। আপনি এই সপ্তাহে কিছু উদ্দেশ্য নিয়ে ছোট যাত্রা করতে পারেন। আর্থিক সন্তুষ্টির অভাব অনুভূত হতে পারে। প্রেম জীবন উষ্ণ অবস্থায় থাকবে।
Weekly horoscope

কর্কট রাশি: আপনার অহং বা আত্মসম্মান আপনার পছন্দের তালিকার শীর্ষে থাকবে। কখনও কখনও, আপনি ধৈর্য এবং সহনশীলতা হারাতে পারেন, এটি অহংকার হিসাবে নেওয়া যেতে পারে। আপনার পিতামাতার স্বাস্থ্য বা মঙ্গল আপনাকে ব্যস্ত রাখতে পারে। কারিগরি ও বিচার বিভাগের লোকেদের জন্য এটি একটি ভালো সময়। আর্থিক ক্ষেত্রটি সন্তোষজনক দেখাবে। কর্মক্ষেত্র শান্তিপূর্ণ হবে না এবং পিঠে কামড় চলতে থাকবে।
Weekly horoscope

সিংহ রাশি: আপনি এই দিনগুলিতে পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন। আত্মবিশ্বাস আপনার প্রত্যাশিত পথে যাবে না। ফলাফল অবশ্যই বাধা এবং বিলম্বের সম্মুখীন হতে হবে, শেষ পর্যন্ত আপনার ধৈর্য আপনাকে পুরষ্কার দেবে। এই দিনগুলিতে পরিবারের সমর্থন প্রবলভাবে দেখা যাবে। আপনাদের মধ্যে কেউ কেউ বিদেশ ভ্রমণ করতে পারেন। এই সময়ে স্ত্রীর সাথে আপনার সম্পর্কের দিকে মনোযোগ দেওয়া দরকার।
Weekly horoscope

কন্যা রাশি: এটি পারিবারিক বিষয় বা পেশাগত বিষয়ের কারণে ঝামেলার সপ্তাহ। যারা বিদেশী কোম্পানীর জন্য বা বিদেশে কাজ করছেন, তারা এই দিনে পুরষ্কার বা প্রশংসায় ধন্য হবেন। ভালো কাজে অর্থ ব্যয় হতে পারে। এই সময়ের মধ্যে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। ছোট ভাইবোনের সাথে সম্পর্ক দুর্বল হতে পারে। 
Weekly horoscope
Weekly horoscope

তুলা রাশি: এই সময়ে প্রভাবশালী স্তরের পুরানো বন্ধু বা পরিচিতদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, কিছু বন্ধু তাদের আচরণে আপনাকে বিরক্ত করতে পারে। এই সময়ের মধ্যে সম্পর্কের ক্ষেত্রে বা নতুন সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে মনোযোগ প্রয়োজন। আপনার কথা কঠোর হতে পারে বা আপনি অনিচ্ছাকৃতভাবে অন্যদের আঘাত করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার সময় ভালো কাটবে।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: কর্ম ও পেশায় আপনার একাগ্রতা ব্যাঘাত ঘটবে। আপনি হয় বাস্তব ভূমিকা বা কর্মক্ষেত্রে নিঃশর্ত পরিস্থিতিতে পেতে সক্ষম হবেন না। পিতা বা পিতার মতো ব্যক্তিত্ব আপনাকে মানসিক বা আর্থিকভাবে সহায়তা করবে। আপনার মেজাজ আপনার নিজের প্রত্যাশা পূরণ না হওয়ার একটি প্রধান কারণ হতে পারে। এই সপ্তাহে স্বাস্থ্য দুর্বল বলে মনে হতে পারে।
Weekly horoscope

ধনু রাশি: মানসিক বা শারীরিক দিক থেকে আপনার স্বাস্থ্য এই সময়ে ঠিক থাকবে না। তবে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার সংকল্পের মাত্রা এই সময়ের রত্ন হবে। আপনি স্ত্রীর সাথে একটি ভালো সম্পর্কের অভিজ্ঞতা পাবেন। আপনি এই দিনগুলিতে ভ্রমণ বা ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। সামগ্রিকভাবে, সর্বত্র থেকে সমর্থন আপনাকে হাসিমুখে চালিয়ে যেতে হবে। 
Weekly horoscope

মকর রাশি: গ্রহগুলি আপনাকে আরও কঠোর এবং কঠোর কথা বলতে প্ররোচিত করবে। এই সময়ে পিতামাতার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। শিক্ষার্থীরা ভালো পারফর্ম করবে। পরিস্থিতি যাই হোক না কেন, আপনার দৃঢ় ইচ্ছাশক্তি অবশ্যই আপনাকে সঠিক পথে রাখতে চলেছে। আপনার আয়ের উৎস আপনার কাছে পৌঁছানোর জন্য জটিল পথ অবলম্বন করতে হবে। এই রাশির গবেষক, জাদুবিদ বা প্রত্নতাত্ত্বিকরা প্রকৃতপক্ষে এই সময়টিকে উপভোগ করবেন।
First Predictions of 2022

কুম্ভ রাশি: গ্রহগুলি এই সপ্তাহে ভালো দাম্পত্য জীবনের ইঙ্গিত দিচ্ছে। যারা জোট খুঁজছেন, এটাতে নামার জন্য এটাই ভালো সময়। পেশাগত জীবন আপনার স্বাভাবিক প্যাটার্নের চেয়ে কঠিন বলে মনে হচ্ছে। এই দিনগুলিতে আয়ের উৎসে বাধা আসতে পারে। সন্তানদের সম্পর্কে মিশ্র অনুভূতি অনুভব করবেন। এই রাশির শিক্ষার্থীরা তাদের প্রচেষ্টার ফল পাবে, যদি এটি সত্যিকারভাবে সঞ্চালিত হয়।
First Predictions of 2022
মীন রাশি: এই সপ্তাহটি আপনাকে তুচ্ছ বিষয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ দেবে। আপনি হঠাৎ বা অপরিকল্পিত পেশাদার সামনে কিছু আশা করতে পারেন। বাচ্চাদের জন্য আপনার উদ্বেগ সত্যিই উচ্চ এবং আরও বেশি পরিশ্রমী বলে মনে হচ্ছে। ছাত্রদের অবশ্যই তাদের সম্ভাব্যতা থেকে আরও ভালো পারফর্ম করতে হবে। দরকারী এলাকায় অর্থ ব্যয় করা হবে কিন্তু মাঝে মাঝে, আপনি এটি বহন করতেও পারবেন।

Leave a Reply

Your email address will not be published.