Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১৭ই সেপ্টেম্বর – ২৩শে সেপ্টেম্বর

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১৭ই সেপ্টেম্বর – ২৩শে সেপ্টেম্বর

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
aries

মেষ রাশি: মিশ্র গ্রহের মিশ্র প্রভাব আপনাকে খুব উদ্বিগ্ন রাখতে পারে। আপনার দৈনন্দিন কাজকর্মে আধ্যাত্মিক ও যুক্তিবাদী দৃষ্টিভঙ্গি দেখা যাবে। এই দিনগুলিতে শিশুদের জন্য উদ্বেগ আপনাকে বিরক্ত করবে। এই সময়ে বন্ধু এবং বসের সাথে তর্ক-বিতর্ক আশা করা যায়। সন্তোষজনক আর্থিক অবস্থা আশা করা যেতে পারে।
tau

বৃষ রাশি: এই সময়ে অনাকাঙ্ক্ষিত কাজে ব্যয় আপনাকে বিরক্ত করতে পারে। অহংকার এবং রাগের সমস্যা এই দিনগুলিতে আপনার আবেগকে ট্রিগার করবে, সাবধান থাকুন। বাইরে থেকে আপনার পদ্ধতি সত্যিই প্রশংসনীয় হবে। অস্বাস্থ্যকর খাবার খাওয়া অবিলম্বে আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। এই রাশির গর্ভবতী মহিলাদের বিশেষ মনোযোগ প্রয়োজন। শিক্ষার্থীরা ভালো ফল পাবে।
gem

মিথুন রাশি: আপনি আপনার লক্ষ্যে যতক্ষণ না পৌঁছাবেন ততক্ষণ পর্যন্ত ক্লান্ত না হয়ে কাজ করবেন। ধীর এবং অবিচলিত রেসে জিতেছেন, তাই আপনার পথে চলতে থাকুন। বড় ভাইবোন আপনার সাথে বিভ্রান্তিকর আচরণ করার জন্য আপনাকে মিশ্র কারণ দিতে পারে। আপনার বুদ্ধিদীপ্ত কথাবার্তা এই সময়ে একটি সফল বিবাহিত জীবন বহন করবে। আর্থিক ক্ষেত্র আপনাকে পরবর্তী স্তরের উদ্বেগ দেবে তবে এটি কোনো সারগর্ভ কারণ নয় ।
cancer

কর্কট রাশি: যোগাযোগ করার জন্য আপনার উন্নত দক্ষতা এই সময়ে আপনার ব্যক্তিত্বে একটি স্বাদ যোগ করবে। সাহস, ইচ্ছা শক্তি এবং সংকল্প আপনার কাল্পনিক জগতকে চূড়ান্ত রূপ দেবে। অস্থিতিশীল কাজের পরিস্থিতি সত্ত্বেও, কঠোর পরিশ্রমে আপনার বিশ্বাস আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। আপনার দৃষ্টিভঙ্গিতে জীবনের প্রতি অপ্রচলিত দৃষ্টিভঙ্গি দেখা যাবে।
leo

সিংহ রাশি: আপনার উদ্যমী দৃষ্টিভঙ্গি আপনার সঙ্গীর পক্ষে আপনার সাথে প্রতিদ্বন্দ্বিতা করা কঠিন হবে। আপনার কথাগুলো একটু অভদ্র এবং কর্তৃত্বপূর্ণ শোনাতে পারে। শিক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগ দেওয়া কঠিন এই সময়। আপনি বিলাসিতা সময় কাটাতে চাইবেন। এই রাশির গর্ভবতী মহিলাদের এই সময়কালে অতিরিক্ত মনোযোগ দেওয়া প্রয়োজন।  শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক এই সময়ে একটু কঠিন হতে পারে।
viir

কন্যা রাশি: আত্মবিশ্বাসের সাথে একটি চটপটে ব্যক্তিত্ব এই সপ্তাহ জুড়ে আপনার দ্বারা বহন করবে। চিকিৎসা বা দান-এর জন্য অর্থ ব্যয় করা যেতে পারে। স্বাস্থ্যের দিক দিয়ে আপনার মনোযোগ প্রয়োজন। মা আপনার জীবনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনার কাজে সৎ, বিনয়ী এবং নীতিবান হন অন্যথায় আপনার বিরোধীদের দ্বারা আপনাকে প্রকাশ করতে বেশি সময় লাগবে না। 
libra

তুলা রাশি: কর্মক্ষেত্রে আপনার সম্পূর্ণ একাগ্রতার প্রশংসা করা উচিত। আপনার পরিবারের কল্যাণে ব্যয় প্রত্যাশার চেয়ে বেশি হতে পারে। প্রচেষ্টার মাধ্যমে সাফল্য নিশ্চিত করা যায় কিন্তু বাধা বা বিলম্ব উপেক্ষা করা যায় না। আপনার প্রিয়জনের প্রতি আপনার আস্থার অভাব হতে পারে। অত্যধিক সন্দেহ বা দ্বিধা আপনাকে অতিরিক্ত চিন্তার দিকে নিয়ে যেতে পারে। এই সময়ে মহিলাদের সাহায্য আশা করা যেতে পারে।
scorpio

বৃশ্চিক রাশি: আপনার ইচ্ছা হোক বা না হোক মানুষের সাথে দেখা করা আপনার কার্ডের মধ্যে রয়েছে। আপনার অধ্যবসায় এই সময়ের মধ্যে আপনাকে ফেরত দেবে। পারিবারিক জীবন কিছুটা বিঘ্নিত বলে মনে হচ্ছে এবং আপনার যোগাযোগ দক্ষতা এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আপনার মেজাজের উপর আপনার ভালো নিয়ন্ত্রণ থাকা দরকার। এই সপ্তাহের সেরা অংশটি সততার ফল, তাই আপনার কর্মক্ষেত্রে সৎ থাকুন।
sagi

ধনু রাশি: আপনার অধ্যয়নের অংশ বা আপনার সন্তানের অগ্রগতি সম্পর্কে আপনি আশা ও সুযোগের বাইরে থাকবেন। এই সময়ে বন্ধুরা খুব একটা সহায়ক হবে না। পেশাগত সাফল্য আপনার পক্ষে অনেক বেশি। পত্নী বা সঙ্গীর কাছ থেকে সমর্থন দেখা যায় কিন্তু পেশাগত দিক থেকে সঙ্গীর ব্যর্থতাও উপেক্ষা করা যায় না। আর্থিক দিক সন্তোষজনক।
cap

মকর রাশি: বাবার সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে না কিন্তু কোনো না কোনোভাবে আপনি তার হাসির কারণ হতে পারেন। এই সময়ের মধ্যে যেকোনো বিবৃতি টেনে আনা আপনার শক্তি হবে। প্রেম জীবন ভালো যাচ্ছে না। আপনার ব্যক্তিগত চলমান সময় সহায়ক হলে, আপনি হঠাৎ পেশাদার বৃদ্ধি আশা করতে পারেন। আর্থিক সন্তুষ্টির অভাব আপনার দ্বারা অনেক বেশি অভিজ্ঞ।
aqu

কুম্ভ রাশি: এই সময়কাল আপনার প্রতিদিনের রুটিনে আরও সময়নিষ্ঠ এবং নিয়মতান্ত্রিক হওয়ার কারণ রয়েছে। আপনি অন্যদের কাছ থেকে একই ধরণের সময়ানুবর্তিতা আশা করতে পারবেন না, অন্যথায় আপনি হতাশার মুখোমুখি হতে পারেন। ভ্রমণ খুব সফল বা উপকারী হবে না, পরের কয়েক সপ্তাহ এড়াতে বা বিলম্ব করার চেষ্টা করুন। বস আপনার বিরুদ্ধে ফাউল গেম খেলতে পারে, সাবধান। নিরাপদে গাড়ি চালান বা পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করুন।
pie
মীন রাশি: খুব বেশি কথা বলা বা বকবক করা এই সময়ে আপনার সাধারণ অভ্যাস হবে। প্রিয়জনের সাথে কথা বলার সময় সতর্ক থাকুন। আপনার সৃজনশীলতা এবং শৈল্পিক দক্ষতা আপনার লোকেদের মধ্যে উঠে আসবে। আধ্যাত্মিক কার্যকলাপ আপনার ব্যক্তিত্বের স্বাদ যোগ করতে পারে। মতভেদ থাকা সত্ত্বেও আপনি আপনার সঙ্গীর সাথে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.