Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১০ই সেপ্টেম্বর – ১৬ই সেপ্টেম্বর

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১০ই সেপ্টেম্বর – ১৬ই সেপ্টেম্বর

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।

aries

মেষ রাশি: আপনার মন এবং দক্ষ পদ্ধতি এই সময়ের মধ্যে আপনার সম্পদ হবে। যদিও আপনি কিছু প্রতিকূল পরিস্থিতি দ্বারা ঘেরা থাকেন, আপনি উড়ন্ত রঙের সঙ্গে বেরিয়ে আসবেন। এই সময় আপনার বন্ধু বা বড় ভাইবোন আপনাকে সাহায্য করবে। বয়স্ক ব্যক্তিরা আপনার দৈনন্দিন কাজকর্মে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। বাচ্চারা ভালো কাজ করবে। স্বাস্থ্য সমস্যা এড়াতে খাদ্যাভ্যাস সম্পর্কে সতর্ক থাকুন।
tau

বৃষ রাশি: আপনার ব্যক্তিত্বের সংবেদনশীল দিক আপনার নিজের লোকেদের মধ্যে খুব বেশি দৃশ্যমান হবে। স্বভাবগত সমস্যা প্রিয়জনের সাথে আপনার সম্পর্ককে বিরক্ত করতে পারে। এই সপ্তাহের সেরা অংশ হল আপনার রাগ নিয়ন্ত্রণ করার প্রচেষ্টা। সাফল্যের পথে ধীর গতিকে উপেক্ষা করা যাবে না। পেশাগত উন্নতিতে বাধা আসতে পারে। এই রাশির ক্রীড়াবিদরা ভালো কাজকর্ম করবে।
gem

মিথুন রাশি: আপনি কিছু কারণে ছোট ভাইবোনের উপর নির্ভরশীল হবেন। ভাইবোনদের সাথে সতর্ক থাকুন, আপনার নৈমিত্তিক আচরণ সমস্যা তৈরি করতে পারে। এই সময়ে বড় ভাইবোনের কাছ থেকে লাভবান হওয়া সম্ভব। আপনার বস কর্মক্ষেত্রে সহায়ক হতে পারে। এই দিনগুলিতে আধ্যাত্মিকতা আপনাকে আরও বেশি করে আকর্ষণ করবে। যদিও আপনি প্রিয়জন দ্বারা পরিবেষ্টিত হবেন কিন্তু আনন্দের দৃশ্য থেকে অনুপস্থিত হবে।
cancer

কর্কট রাশি: এই সময়টিতে আপনি একটি আনন্দদায়ক ব্যক্তিত্বের একটি আনন্দদায়ক মেজাজ পাবেন। আপনার কথাগুলিকে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হিসাবে গুরুত্ব সহকারে নেওয়া যেতে পারে। আপনার বিরোধীদের প্রচেষ্টা ব্যর্থ হতে পারে।  আপনার সাহস এবং ইচ্ছা শক্তি এই সময়ের একটি সম্পদ হবে। ছোট যাত্রা সম্ভব। আর্থিক ক্ষেত্র সন্তোষজনক হতে পারে।
leo

সিংহ রাশি: এই সময়ে আপনার সঙ্গীর সাথে অহংকারের সমস্যা হতে পারে। এটিকে মসৃণ করার জন্য আপনার প্রচেষ্টা অবশ্যই এটিকে উন্নত করার জন্য একটি ভূমিকা পালন করবে। অর্থের কোন সমস্যা হবে না, শুধুমাত্র আপনার কটু কথা শান্তি নষ্ট করতে পারে। আপনার বিশ্বাস ব্যবস্থায় আধ্যাত্মিকতার অভাব দেখা যাবে। ভাইবোনদের সমর্থন অবশ্যই আপনার জন্য একটি সম্পদ হতে চলেছে। প্রেম এবং রোমান্স দ্বিধাগ্রস্ত হতে পারে।
viir

কন্যা রাশি: আপনার বুদ্ধিমত্তা এবং দক্ষতা আপনার নিজের লোকেদের মধ্যে স্বীকৃত এবং প্রশংসিত হবে। স্বাস্থ্য সম্পর্কে আপনার মনোযোগ প্রয়োজন। এই আবহাওয়ায় অসুস্থতা বা নিরাময়যোগ্য স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এই দিনগুলিতে আপনি খুব মনোযোগী এবং সক্রিয় থাকবেন। মহিলারা যে কোনও রূপে আপনাকে সমর্থন করতে এগিয়ে আসবে। আর কোনো সমস্যা এড়াতে আপনার কাজটি খুবই নৈতিক হওয়া উচিত।
libra

তুলা রাশি: আপনার আশেপাশের লোকেরা আপনার কর্মহীন মনোভাব লক্ষ্য করবে। সম্পর্কের ক্ষেত্রে বা আপনার বেশিরভাগ আত্মীয়ের সাথে বিশ্বাসের অভাব অনুভূত হবে। অত্যাবশ্যকীয় কারণে অর্থ ব্যয় হবে।  ছোট ভাইবোন আপনাকে মানসিক বা আর্থিকভাবে সমর্থন করতে এগিয়ে আসবে। আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক তিক্ত হতে পারে।
scorpio

বৃশ্চিক রাশি: এই দিনগুলিতে বিভিন্ন কারণে বিভিন্ন স্তরের মানুষের সাথে দেখা হতে পারে। প্রিয়জনের সাথে আচরণ করার সময় সতর্ক থাকুন। আপনার শব্দ বিস্ময় খেলতে পারে, আরো ভদ্র হতে চেষ্টা করুন। প্রচেষ্টা এই সময়ের মধ্যে ফলাফল আনতে পারে। বিরোধীরা আপনাকে সাহায্য করতে আগ্রহ দেখাবে। অর্থের মেয়াদে এটি একটি ভালো সময়। এই দিনে বাচ্চারা খুব একটা ভালো ফল করবে না।
sagi

ধনু রাশি: আপনার উদ্বেগ আগের সপ্তাহের মতোই চলবে। এই সময়ে কাজের চাপ বাড়তে পারে। বাচ্চাদের জন্য আপনার উদ্বেগ আপাতত পিছনের আসন নিতে পারে। পেশাগত আনন্দ যথারীতি চলতে হবে। এই দিনগুলিতে বয়স্ক ব্যক্তির সাথে তর্ক হতে পারে, সাবধান থাকুন। অর্থ উদ্বিগ্ন হওয়ার কারণ হবে না তবে নিজের লোকের আচরণ আরও উদ্বেগজনক হতে পারে।
cap

মকর রাশি: বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে আপনার সম্পর্ক আরও ভালো হবে।  উত্তরাধিকার সম্পত্তি সংক্রান্ত কিছু ভালো খবর আশা করতে পারেন। বিভিন্ন কারণে উদ্বেগ, যেগুলো বেশির ভাগই স্ব-সৃষ্ট এই দিনগুলিতে সম্ভব। সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্কও এই সময়ে প্রবলভাবে দেখা যাবে। মায়ের স্বাস্থ্য আপনার উদ্বেগ হতে পারে বা তার সাথে তিক্ত সম্পর্কও সম্ভব।
aqu

কুম্ভ রাশি: আপনার হতাশা আপনার প্রিয়জনের সামনে আপনার জিহ্বা দ্বারা প্রতিফলিত হবে।  প্রয়োজন হলেই কথা বলুন। আপনার মনোভাবের কারণে আপনার বৈবাহিক জীবন আরও প্রভাবিত হবে, তাই বিচক্ষণ এবং ভদ্র হওয়ার চেষ্টা করুন। নিরাপদ ভাবে গাড়ি চালানোর জন্য সুপারিশ করা হল। আপনার বিরোধীরা এই সময়ে আপনার ক্ষতি করতে পারবে না। বাচ্চাদের নিয়ে আপনার উদ্বেগও এই দিনে খুব বেশি দেখা যাচ্ছে।
pie
মীন রাশি: বেশ কিছু কারণে অস্থির মন এই সময়ে অস্বীকার করা যায় না। আপনার পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে বলে মনে হচ্ছে এবং আপনি এই দিনগুলিতে আগ্রহের বাইরে কিছু কাজ করছেন। চিন্তা করবেন না, এটিও পাস হবে। আর্থিক অবস্থা ভালো মনে হচ্ছে। এই সময়ের মধ্যে আপনার উচ্চপদস্থ অবশ্যই ভালো মেজাজে থাকবেন। পেশাগতভাবে, এটি একটি ভালো সময়কাল।

এইরকম রাজনৈতিক প্তিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.