Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১লা অক্টোবর – ৭ই অক্টোবর

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১লা অক্টোবর – ৭ই অক্টোবর

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
aries

মেষ রাশি: আপনি আপনার নিজের দৈনন্দিন রুটিনে খুব ব্যস্ত থাকবেন। আপনি বিস্তারিত আলোচনায় বন্ধুবান্ধব এবং পরিবার এড়িয়ে যেতে পছন্দ করবেন। আপনি তিক্ত এবং মানুষের সাথে আপনার পদ্ধতির খুব সোজা হতে পারে। আপনি শত্রুদের হাত থেকে রক্ষা পাবেন, তাই কোন উদ্বেগ নেই এবং আপনার সততার সাথে চালিয়ে যান। এই দিনগুলিতে শিশুরা খুব সহায়ক হতে পারে। ধর্মীয় কর্মকাণ্ডে আস্থা খুব বেশি শক্তিশালী নাও হতে পারে।
tau

বৃষ রাশি: পরিবার, পরিবার এবং পরিবার আপনার সাপ্তাহিক সময়সূচীর কেন্দ্রবিন্দু হবে। মা এবং জন্মভূমির সাথে আপনার ভালো সময় কাটতে পারে। যানবাহন বা বাড়ির সাজসজ্জায় অর্থ ব্যয় হতে পারে। শত্রুরা আপনাকে টেনে নামানোর চেষ্টা চালিয়ে যাবে, অবশেষে এই সময়ে আপনার মানসিক শান্তি বিরক্ত বলে মনে হচ্ছে। সন্তানদের কাছ থেকে সুখ পাওয়া সম্ভব। আপনার ব্যয়বহুল মনোভাব আপনার চারপাশের লোকেরা লক্ষ্য করতে পারে।
gem

মিথুন রাশি: এই রাশির ব্যবসায়ীরা তাদের দক্ষতার মাধ্যমে উন্নতি লাভ করবে। গণমাধ্যমকর্মীরা তাদের কাজের মাধ্যমে তাদের মেধা দেখানোর সুযোগ পেতে পারেন। তবে একই সাথে এই সময়ে আর্থিক প্রবাহের অভাব অনুভূত হতে পারে। সন্তানদের জন্য গৃহীত সিদ্ধান্তের ক্ষেত্রে দ্বিধা-দ্বন্দ্বের সম্মুখীন হতে পারেন। সঙ্গীর সাথে সম্পর্ক খুব কঠোর এবং অভদ্র হতে পারে, সতর্ক থাকুন।
cancer

কর্কট রাশি: আপনার কথাগুলি অবশ্যই আপনার বন্ধু এবং পরিবারের দ্বারা লক্ষ্য করা, প্রশংসা করা উচিত। কর্মক্ষেত্রে বা পেশা সংক্রান্ত ভয়ের কারণকে অস্বীকার করা যায় না। রোমান্টিক জীবনে বিভ্রান্তি দেখা যায় এই সময়ে। সন্তানদের নিয়ে আপনার দুশ্চিন্তা আপনাকে ব্যস্ত রাখবে। এই সময়ের মধ্যে ধীর গতিতে আর্থিক বৃদ্ধির সম্ভাবনা অনেক বেশি।
leo

সিংহ রাশি: আধ্যাত্মিক এবং জাগতিক চিন্তার মিশ্রণ আপনার মনোভাবের মধ্যে প্রাধান্য পাবে। আপনার মতামত আপনার পিতা বা পিতার কোনো ব্যক্তিত্ব দ্বারা প্রশংসা নাও হতে পারে। জীবনে আপনার আশা এবং সুযোগ এই সময়ের মধ্যে অনুভব করা যেতে পারে। এই সময়ে দাম্পত্য অশান্তি সম্ভব। আপনার পেশা আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভুল বোঝাবুঝির অন্যতম কারণ হবে।
viir

কন্যা রাশি: আপনার অহংকার এবং মনোভাব প্রিয়জনের মধ্যে আপনার কথার মাধ্যমে প্রতিফলিত হতে পারে।  আপনি বিলাসিতা সঙ্গে পরিবার এবং বন্ধুদের দ্বারা সুবিধাজনক হবে। একই সময়ে, আপনি ভিড়ের মধ্যেও বিচ্ছিন্ন বোধ করতে পারেন। স্বাস্থ্য আপনার ক্রমাগত মনোযোগ প্রয়োজন। রোগ, শত্রু বা ঘৃণার আকারে আপনার প্রতিপক্ষ আপনাকে টেনে আনবে না।
libra

তুলা রাশি: আপনার মেজাজ এই সপ্তাহে আপনার অন্যতম বাধা হতে পারে। আপনি কেনাকাটা, বিনোদন বা বেড়াতে খরচ আশা করতে পারেন। ভাইবোনের সাথে সম্পর্কের উন্নতি হবে। ছোট ভাই-বোনের স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া দরকার। বয়স্ক মহিলাদের থেকে সাহায্য আশা করা যেতে পারে। বেশি পরিশ্রম করলে সাফল্য পাওয়া সম্ভব। দাম্পত্য ও অংশীদারিত্ব নিয়ে বিরক্তি আশা করা যায়।
scorpio

বৃশ্চিক রাশি: আপনার স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। এই সময়ের মধ্যে বিদেশ ভ্রমণ বা এমনকি অভ্যন্তরীণ ভ্রমণ বা পরিকল্পনা করা সম্ভব। এই সময়ে আপনার ব্যয় বাড়তে পারে। এই সপ্তাহে সঙ্গীর সাথে আপনার সম্পর্ক বিঘ্নিত দেখায়। যদিও ভালো কাজ করার জন্য আপনার প্রচেষ্টা প্রশংসনীয়, তবুও পরিবারের সমর্থনের অভাব অস্বীকার করা যায় না।
sagi

ধনু রাশি: পড়াশোনা, সম্পর্ক বা সন্তানের কর্মক্ষমতা সম্পর্কিত উদ্বেগ এই সময়ে খুব বেশি লক্ষণীয়। আপনার কথার মাধ্যমে আপনার আবেগ বেরিয়ে আসতে পারে। এই সপ্তাহে পেশাগত সন্তুষ্টি প্রবলভাবে দেখা যাচ্ছে।  ব্যক্তিগত বিষয় নিয়ে অতিরিক্ত চিন্তা করা আপনার স্বাস্থ্য, বিশেষত হজম সংক্রান্ত সমস্যায় ব্যাঘাত ঘটাতে পারে।
cap

মকর রাশি: আপনার রোমান্টিক জীবন এই দিনগুলিতে আরও ভালো মোড় পাবে। শিক্ষার্থীরা বাধার সম্মুখীন হতে পারে তবে শেষ পর্যন্ত সাফল্য নিশ্চিত। পিতার জন্য কঠিন সময় বা পিতার সাথে খারাপ সম্পর্ক প্রত্যাশিত।  আর্থিক নিরাপত্তা নিশ্চিত অনুভূত হবে। এই সপ্তাহে আপনি আরও বেশি করে পিতামাতার ভালোবাসাকে মিস করবেন। তরুণরা আপনার সমর্থনের জন্য এগিয়ে আসতে পারে বা তরুণদের সাথে আপনার সম্পর্ক উন্নত হবে।
aqu

কুম্ভ রাশি: কর্তৃত্বপূর্ণ পদ্ধতির সাথে একটি সুশৃঙ্খল ব্যক্তিত্ব তাদের সঙ্গী বা পত্নীর সাথে অহং সমস্যাকে ট্রিগার করতে পারে। আপনার পক্ষে ভালো এবং খারাপের মধ্যে পার্থক্য করা কঠিন হতে পারে। এটি আপনাকে প্রিয়জনের মধ্যে একটি বিপথগামী ব্যক্তিত্ব হিসাবে পরিণত করতে পারে। এই সময়ের মধ্যে লটারি বা যেকোন ধরনের অর্জিত অর্থ সম্ভব, যদি আপনার ব্যক্তিগত চলমান সময়ও সমর্থন করে।
pie

মীন রাশি: জীবনের বেশ কিছু বিষয় এই সময়ে আপনার মনে ঘুরপাক খাবে। এই দিনগুলিতে আপনার পরিকল্পনা শামুক গতি নিতে পারে। কখনও কখনও, আপনার অনিচ্ছাকৃত যোগাযোগ দক্ষতা আপনার সঙ্গী বা পত্নীকে আঘাত করতে পারে। আপনি আপনার সঙ্গীকে আরও বেশি চাহিদাপূর্ণ এবং সংবেদনশীল দেখতে পাবেন। স্বাস্থ্য, দাতব্য বা বিলাসিতা সংক্রান্ত অর্থ ব্যয় হতে পারে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.