Luxurious Forest Getaways: একটি বিরতি চান? এই বিলাসবহুল ফরেস্ট গেটওয়ে চয়ন করুন!

Luxurious Forest Getaways: একটি আরামদায়ক বিরতির জন্য ৫টি বিলাসবহুল ফরেস্ট গেটওয়ে!

হাইলাইটস:

  • শহরের জীবনযাত্রার তাড়াহুড়ার মধ্যে, একটি শান্ত বনের পশ্চাদপসরণ প্রশান্তি এবং পুনর্জীবনের প্রতিশ্রুতি দিয়ে ইঙ্গিত দেয়।
  • যারা কংক্রিটের জঙ্গল থেকে পালাতে এবং বিলাসিতা ছাড়াই প্রকৃতির আলিঙ্গনে নিজেকে নিমজ্জিত করতে চান।
  • তাদের জন্য, এই পাঁচটি বিলাসবহুল ফরেস্ট গেটওয়ে রয়েছে।

Luxurious Forest Getaways: শহরের জীবনযাত্রার তাড়াহুড়ার মধ্যে, একটি শান্ত বনের পশ্চাদপসরণ প্রশান্তি এবং পুনর্জীবনের প্রতিশ্রুতি দিয়ে ইঙ্গিত দেয়। যারা কংক্রিটের জঙ্গল থেকে পালাতে এবং বিলাসিতা ছাড়াই প্রকৃতির আলিঙ্গনে নিজেকে নিমজ্জিত করতে চান তাদের জন্য, এই পাঁচটি বিলাসবহুল ফরেস্ট গেটওয়ে ঐশ্বর্য এবং প্রাকৃতিক সৌন্দর্যের নিখুঁত মিশ্রণ প্রদান করে।

We’re now on Whatsapp – Click to join

১. উডলোচের লজ (পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র): পোকোনো পর্বতমালার আদিম বনভূমির মধ্যে অবস্থিত, উডলোচের লজ শহরের জীবনের বিশৃঙ্খলা থেকে বিলাসবহুল পালানোর প্রস্তাব দেয়। এই পুরষ্কারপ্রাপ্ত স্পা রিসর্টটি মার্জিত আবাসন, গুরমেট ডাইনিং এবং সুস্বাস্থ্যের সুযোগ-সুবিধার সম্ভার রয়েছে যা গরিব বন এবং নির্মল হ্রদের পটভূমিতে সেট করা হয়েছে। অতিথিরা স্পা ট্রিটমেন্ট, হাইকিং এবং কায়াকিংয়ের মতো আউটডোর অ্যাডভেঞ্চার, বা প্রকৃতির প্রশান্তি উপভোগ করতে পারে।

২. ট্রিহোটেল (হারাডস, সুইডেন): সত্যিকারের অনন্য বনে যাওয়ার জন্য, উত্তর সুইডেনের প্রত্যন্ত বনাঞ্চলে ট্রিহোটেল ছাড়া আর তাকান না। এই পরিবেশ-বান্ধব হোটেলটিতে স্থাপত্যগতভাবে অত্যাশ্চর্য ট্রিহাউস থাকার ব্যবস্থা রয়েছে যা গাছের মধ্যে উঁচুতে ঝুলে আছে, যা আশেপাশের বনের ছাউনির অতুলনীয় দৃশ্যের প্রস্তাব দেয়। প্রতিটি ট্রিহাউস বিখ্যাত স্থপতি এবং শিল্পীদের দ্বারা ডিজাইন করা হয়েছে, যা অতিথিদের প্রকৃতির হৃদয়ে এক-এক ধরনের বাসস্থানের অভিজ্ঞতা প্রদান করে।

৩. সিঙ্গিতা লেবোম্বো লজ (ক্রুগার ন্যাশনাল পার্ক, সাউথ আফ্রিকা): ক্রুগার ন্যাশনাল পার্কের আদিম মরুভূমির মধ্যে সেট করা, সিঙ্গিতা লেবোম্বো লজ বিলাসবহুল সাফারি থাকার ব্যবস্থাকে শ্বাসরুদ্ধকর প্রাকৃতিক সৌন্দর্যের সাথে একত্রিত করে। নওয়ানেতসি নদীকে উপেক্ষা করে একটি রুক্ষ পাহাড়ের উপরে অবস্থিত, এই একচেটিয়া লজটি আশেপাশের সাভানা এবং বনের পাহাড়ের মনোরম দৃশ্য দেখায়। অতিথিরা আফ্রিকার আইকনিক বন্যপ্রাণীর মুখোমুখি হওয়ার জন্য রোমাঞ্চকর গেম ড্রাইভ শুরু করতে পারেন বা লজের মার্জিত স্যুট এবং ইনফিনিটি-এজ পুলে বিলাসিতা কোলে বিশ্রাম নিতে পারেন৷

৪. ফুম বাইতাং (সিয়েম রিপ, কম্বোডিয়া): ধানের ধান এবং গ্রীষ্মমন্ডলীয় বাগানের মাঝে দূরে অবস্থিত, ফুম বাইতাং আঙ্কোর ওয়াটের প্রাচীন মন্দিরগুলির কাছে একটি শান্ত মরূদ্যান প্রদান করে। এই বিলাসবহুল রিসর্টটি একটি ঐতিহ্যবাহী কম্বোডিয়ান গ্রামের আকর্ষণকে উদ্ভাসিত করে, যেখানে সবুজ ল্যান্ডস্কেপের মধ্যে মার্জিতভাবে নিযুক্ত স্টিলড ভিলা রয়েছে। অতিথিরা নির্মল পল্লী উপেক্ষা করে যোগব্যায়াম সেশনের সাথে শান্ত হতে পারেন, সাইকেলে কাছাকাছি প্রকৃতির পথ ঘুরে দেখতে পারেন, বা রিসর্টের গুরমেট রেস্তোরাঁয় খাঁটি খেমার খাবারে লিপ্ত হতে পারেন।

৫. আমান-ই-খাস (রণথম্বোর ন্যাশনাল পার্ক, ভারত): রণথম্ভোর ন্যাশনাল পার্কের রুক্ষ সৌন্দর্য দ্বারা বেষ্টিত, আমান-ই-খাস রাজস্থানের কেন্দ্রস্থলে একটি একচেটিয়া মরুভূমির পশ্চাদপসরণ অফার করে। এই তাঁবুর ক্যাম্পটি অতুলনীয় বিলাসিতা সহ গ্রামীণ কমনীয়তাকে একত্রিত করে, যেখানে প্রশস্ত ক্যানভাস তাঁবু রয়েছে যা অপূর্ব গৃহসজ্জার সামগ্রী এবং ব্যক্তিগত প্লাঞ্জ পুল দ্বারা সজ্জিত। অতিথিরা অধরা বেঙ্গল টাইগার এবং অন্যান্য বিদেশী প্রাণী দেখতে বা কাছাকাছি ঐতিহাসিক স্থান এবং গ্রাম পরিদর্শন করে প্রাচীন ঐতিহ্যে নিজেদের নিমজ্জিত করতে গাইডেড ওয়াইল্ডলাইফ সাফারিতে যাত্রা করতে পারেন।

উপসংহারে, এই পাঁচটি বিলাসবহুল ফরেস্ট গেটওয়ে শহরের জীবনের বিশৃঙ্খলা থেকে একটি সুন্দর পরিত্রাণ প্রদান করে, অতিথিদের অতুলনীয় বিলাসিতা এবং আরামে লিপ্ত হয়ে প্রকৃতির সাথে পুনরায় সংযোগ করার সুযোগ দেয়। পেনসিলভানিয়ার পাহাড়, সুইডেনের বন বা আফ্রিকার সাভানা, প্রতিটি পশ্চাদপসরণ প্রাকৃতিক বিশ্বের প্রশান্তির মধ্যে একটি পুনরুজ্জীবিত অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

এইরকম ভ্রমণ সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.