KKR vs RR IPL 2024: কেকেআরের জয়ের গ্রাস কেড়ে নিল রাজস্থান, রুদ্ধশ্বাস ম্যাচে লাস্ট বল ম্যাচ ফিনিস করে জয়ের নায়ক বাটলার

KKR vs RR IPL 2024: নারিনের পাল্টা শতরানে কেকেআরের জয়ের গ্রাস কেড়ে নিলেন জস বাটলার

 

হাইলাইটস:

  • রুদ্ধশ্বাস ম্যাচে লাস্ট বলে ফিনিশ করে রাজস্থানের জয়ের নায়ক জস বাটলার
  • ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৩ রান স্কোর করে কলকাতা নাইট রাইডার্স
  • শেষ বলে ১ রান নিয়ে ম্যাচ ফিনিশ করেন রাজস্থানের জস বাটলার

KKR vs RR IPL 2024: কাজে লাগলো না সুনীল নারিনের বিধ্বংসী শতরান। পাল্টা শতরানে কলকাতা নাইট রাইডার্সের জয়ের গ্রাস কার্যত একা হাতে কেড়ে নিলেন জস বাটলার। রুদ্ধশ্বাস ম্যাচে লাস্ট বলে ফিনিশ করে ফের একবার রাজস্থান রয়্যালসের জয়ের নায়ক জস বাটলার। ৬০ বলে ১০৭ রানের ম্যাচ উইনিং ইনিংস খেলেন বাটলার। জেতা ম্যাচ হাতছাড়া হওয়ায় হতাশ গম্ভীর থেকে শুরু করে শাহরুখ খান সহ কেকেআরের প্লেয়াররা। এই ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষস্থান ধরে রাখল রাজস্থান রয়্যালস।

ইডেন গার্ডেন্সে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি কেকেআরের। ওপেনার ফিল সল্ট ১০ রান করে আউট হন। তবে বিধ্বংসী ছন্দে ছিলেন সুনীল নারিন। তাঁকে সঙ্গ দেন আংক্রিশ রঘুবংশী। তিনিও আক্রমণাত্মক ব্যাটিংয়ের পদর্শন করেন। অর্ধশতরানের পার্টনারশিপও করেন দুই ব্যাটার।

We’re now on WhatsApp – Click to join

রঘুবংশী ৩০ রান করে ফেরার পর শ্রেয়স আইয়ার, রাসেলরা গতকালের ম্যাচে রান পাননি। তবে নিজের মারকাটারি ব্যাটিং চালিয়ে যান সুনীল নারিন। শেষ পর্যন্ত ৫৬ বলে ১০৯ রান করে ক্যরিয়ারের সেরা ইনিংস খেলে বোল্টের শিকার হন তিনি। ১৩টি চার ও ৬টি ছয়ে সাজানো নারিনের ইনিংস। নারিন ফেরার পর শেষের দিকে ফের মারাকাটির ব্যাটিং করেন রিঙ্কু সিং। ২০ রান করেন তিনি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৩ রান স্কোর করে কলকাতা।

রান তাড়া করতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করে রাজস্থান রয়্যালস। কিন্তু নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে। একদিকে জস বাটলার দাঁড়িয়ে থাকলেও যশস্বী জয়সওয়াল ১৯ ও সঞ্জু স্যামসন ১২ রানে ফিরে যান। এরপর ১৪ বলে ৩৪ রানের ঝোড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন রিয়ান পরাগ। এরপর অশ্বিন ৮, ধ্রুব জুরেল ২ ও হেটমায়ার শূন্য রানে ফিরে যান।

তবে একদিকে থেকে উইকেট পড়তে থাকলেও নিজের ইনিংস চালিয়ে যান বাটলার। একটা সময় রাজস্থানের ওভার পিছু প্রয়োজনীয় রানরেট ১৬ রানের বেশি হয়ে গিয়েছিল। সেখান থেকে বাটলার ও রভম্যান পাওয়েলের বিধ্বংসী ইনিংস রাজস্থানকে ম্যাচে ফেরায়। ১৩ বলে ২৬ করে পাওয়েল আউট হলেও দলকে একা টানেন বাটলার। নিজের শতরান পূরণ করেন তিনি। শেষ ওভারে রাজস্থানের জয়ের জন্য দরকার ছিল ৯ রান। শেষ বলে ১ রান নিয়ে ম্যাচ ফিনিশ করেন বাটলার।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

  1. 🔥 রাজস্থানের নাকচ জিত! বাটলারের আগামী পরাজয়ে কলকাতা নাইট রাইডার্স আশান্তির জ্বালাতে। 🏏 #KKRvsRR #IPL2024

Leave a Reply

Your email address will not be published.