Emiliano Martinez at Milan Mela: ৪ঠা জুলাই মিলন মেলায় থাকছেন বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ, ধনী-মধ্যবিত্ত সকলের জন্যই রয়েছে টিকিটের ব্যবস্থা

Emiliano Martinez at Milan Mela: আগামী ৪ঠা জুলাই দুপুর ১২.৩০ নাগাদ মিলন মেলায় থাকছেন এমি মার্টিনেজ

হাইলাইটস:

• ৪ঠা জুলাই মিলন মেলায় থাকছেন এমি মার্টিনেজ

• ধনী-মধ্যবিত্ত সকলের জন্যই টিকিটের ব্যবস্থা করা হয়েছে

• রয়েছে এমির সই করা জার্সি ও এমির সাথে দেখা করে সেলফি তোলার হাতছানি

Emiliano Martinez at Milan Mela: আর কিছুদিন পরেই কলকাতা রাঙাতে আসছেন বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। এই বছর ফেব্রুয়ারিতেই জানা গিয়েছিলো পরিস্থিতি ঠিকঠাক থাকলে জুন-জুলাই মাস করে কলকাতায় আসবেন লিওনেল মেসির সতীর্থ। সব ভাবনা চিন্তার ঘটল অবসান। স্থির হয়েছে এমির কলকাতায় আসার তারিখ। আগামী ৪ঠা জুলাই কলকাতায় আসবেন আর্জেন্টিনীয় তারকা এমিলিয়ানো মার্টিনেজ। ক্রীড়া উদ্যোগপতি শতদ্রু দত্তের উদ্যোগেই কলকাতায় পা রাখতে চলেছেন মেসির সতীর্থ। এতদিন পর্যন্ত সকলেই জানতেন, বিশ্বকাপে গোল্ডেন গ্লাভস জয়ী এই ফুটবলার যাবেন মোহনবাগান ক্লাবে। কিন্তু ফুটবল ভক্তদের জন্য যাচ্ছে আরও একটি সুখবর। ৪ঠা জুলাই মিলন মেলা প্রাঙ্গনে থাকবেন এমি। বিশ্বকাপজয়ী গোলকিপারকে সেখানে যে কেউ দেখতে যেতে পারবেন। কারণ, মিলন মেলা প্রাঙ্গনে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে উদ্যোক্তারা। সেখানেই উপস্থিত থাকবেন এমি মার্টিনেজ।

মিলন মেলা প্রাঙ্গনে ৪ঠা জুলাই দুপুর ১২.৩০টা নাগাদ একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন উদ্যোক্তারা। যে সকল ফুটবলপ্রেমীরা এই অনুষ্ঠানে উপস্থিত থেকে এমিকে সামনে থেকে দেখতে চান তাঁদের জন্য ইউপিআই অ্যাপ পেটিএমে রয়েছে বিশেষ টিকিট কাটার ব্যবস্থা। এমিকে দেখার জন্য বিভিন্ন ক্যাটেগরির টিকিট রয়েছে। সেই টিকেটের দাম ১৯৯ টাকা থেকে শুরু করে ১ লক্ষ ২৫ হাজার টাকা পর্যন্ত করা হয়েছে।

• বিশ্বকাপজয়ী গোলকিপারকে দর্শনের জন্য ব্যয় কত?

প্রায় সকল শ্রেণীর ফুটবল প্রেমীদের জন্যই টিকিটের ব্যবস্থা করেছেন উদ্যোক্তারা। এমিলিয়ানো মার্টিনেজকে মিলনমেলা প্রাঙ্গনে দেখতে পাওয়ার জন্য পেটিএম ইনসাইডার অ্যাপে টিকিটের দাম ৬ ভাগে ভাগ করা হয়েছে। জেনে নিন আর্জেন্টিনীয় তারকাকে দর্শনের জন্য কোন বিভাগের টিকিটের কম দাম-

১. ব্রোঞ্জ সুপার লাইট বিভাগ- ব্রোঞ্জ সুপার লাইট বিভাগে প্রতি টিকিটের দাম ১৯৯ টাকা ধার্য করা হয়েছে। মিলনমেলার অনুষ্ঠানে এটাই সর্বনিম্ন মূল্যের টিকিট।

২. ব্রোঞ্জ লাইট বিভাগ- ব্রোঞ্জ লাইট বিভাগের প্রতি টিকিটের মূল্য রাখা হয়েছে ৪৯৯ টাকা। এটি ব্রোঞ্জ সুপার লাইট বিভাগের উপরের বিভাগ।

৩. গোল্ড বিভাগ- গোল্ড বিভাগের প্রত্যেক টিকিটের মূল্য ৪০০০ টাকা করা হয়েছে। গোল্ড টিকিটে অনুষ্ঠান দেখার সুযোগ পাওয়ার পাশাপাশি লাঞ্চও পাবেন দর্শকরা। এছাড়াও তাঁরা এমির অটোগ্রাফ করা জার্সিও পাবেন।

৪. সুপার গোল্ড বিভাগ- প্রতিটি টিকিটের মূল্য ২৫ হাজার টাকা করা হয়েছে সুপার গোল্ড বিভাগে। তাতে ছয় জনের এক টেবলে ৪ জনকে প্রবেশ করতে দেওয়া হবে। এখানে দর্শকরা ডিবুর অটোগ্রাফ দেওয়া জার্সি এবং লাঞ্চ পাবেন। এছাড়াও পাবেন এমির সঙ্গে দেখা করার আকর্ষণীয় সুযোগ।

৫) প্ল্যাটিনাম লাইট বিভাগ- প্ল্যাটিনাম লাইট বিভাগের একটি টিকিটের দাম ৬০ হাজার টাকা। গ্র্যান্ড এন্ট্রি করতে পারবেন দুজন দর্শক। সাথে পেয়ে যাবেন লাঞ্চ, এমির সাইন করা জার্সি। এছাড়াও এই ক্যাটেগরির টিকিট কাটলে ছবি তোলারও সুযোগ থাকছে এমির সাথে।

৬) প্ল্যাটিনাম বিভাগ- মার্টিনেজের সাথে সাক্ষাতের জন্য সবচেয়ে বেশি দামি টিকিট হল প্ল্যাটিনাম টিকিট। একটি প্লাটিনাম টিকিটের মূল্য ১ লক্ষ ২৫ হাজার টাকা। এই বিভাগের টিকিট কাটলে ডিবুর সই করা বিশেষ জার্সি দেওয়া হবে। লাঞ্চ তো পাবেনই এবং এই টিকিট কাটলে মার্টিনেজের সঙ্গে সরাসরি দেখা করে ছবি তোলার সুযোগ দেওয়া হবে।

এইরকম ক্রীড়া জগতের আরও খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.