Tmc Brigade Rally: আগামী ১০ই মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা, লোকসভা ভোটের আগে ‘কেন্দ্রীয় বঞ্চনা ও বহিরাগত অত্যাচারীদের’ বিরুদ্ধে লক্ষ্য রেকর্ড ভিড়

Tmc Brigade Rally: ফেসবুকে ব্রিগেড চলো সমাবেশের ঘোষণা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

 

হাইলাইটস:

  • ১০ই মার্চ তৃণমূলের ব্রিগেড চলো সমাবেশ
  • ফেসবুকে এই সমাবেশের কথা ঘোষণা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • কেন্দ্রীয় বঞ্চনা ও বহিরাগত অত্যাচারীদের বিরুদ্ধে তৃণমূলের জনগর্জন সভা

Tmc Brigade Rally: লোকসভা ভোটের আগে তৃণমূলের বিরাট চমক। আগামী ১০ই মার্চ কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে জনগর্জন সভার ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেস। রবিবার ফেসবুকে তৃণমূলের ব্রিগেড চলো সমাবেশের ঘোষণা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সেই পোস্টে উল্লেখ রয়েছে, “বাংলার প্রতি লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা – ১০০ দিনের কাজ, আবাস যোজনা, রাস্তাঘাট এবং একাধিক জনকল্যাণমূলক প্রকল্পে বরাদ্দ টাকা অন্যায়ভাবে বন্ধ করে দেওয়ার প্রতিবাদে এবং বহিরাগত অত্যাচারীদের বিসর্জনের অঙ্গীকার নিতে ব্রিগেড চলো।” আর এই পোস্টের ক্যাপশনে অভিষেক লিখেছেন বর্তমানে তৃণমূলের মূল মন্ত্র “খেলা হবে”।

We’re now on WhatsApp – Click to join

সুতরাং একথা বলা যায় যায়, লোকসভা ভোটের আগে ব্রিগেড সমাবেশ দিয়ে মূল প্রচার শুরু করবে তৃণমূল। এবারের ব্রিগেড তৃণমূলের জনগর্জন সভার মূল বক্তা স্বাভাবিক ভাবেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তাঁর সাথে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। আর এই মঞ্চ থেকেই শুরু হয়ে যাবে লোকসভা নির্বাচনের প্রচারও।

উল্লেখ্য, বাংলা দিয়েই লোকসভা ভোটের প্রচার শুরু করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। আর তাঁর প্রথম প্রচারসভা হিসাবে বেছে নিয়েছেন তৃণমূলে দখলে থাকা আরামবাগকে। আগামী ১লা মার্চ হুগলীর আরামবাগে আসছেন প্রধানমন্ত্রী। আর সেখান থেকেই তিনি বাংলায় প্রচারাভিযান শুরু করবেন। তবে এর আগে অবশ্য বারাসতে তাঁর একটি সভা করার কথা ছিল। কিন্তু এখন জানা যাচ্ছে, তিনি আরামবাগ দিয়েই প্রচার শুরু করবেন। আর আরামবাগের পর ২রা মার্চ তারিখ তিনি কৃষ্ণনগরে সভা করতে পারেন বলেই জানা যাচ্ছে। তারপর আবার ৮ই মার্চ বারাসতে সভা করবেন প্রধানমন্ত্রী। অর্থাৎ এক সপ্তাহের মধ্যে তিনটি সভাই বাংলায় করবেন তিনি।

আর এরপরই ১০ই মার্চ ব্রিগেড সমাবেশের ডাক দিয়েছে তৃণমূল। তৃণমূল সূত্রে খবর, ইতিমধ্যেই জেলা সফর শুরু করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ব্রিগেডের মঞ্চ থেকে তিনি লোকসভা ভোটের মূল প্রচার শুরু করবেন। এদিকে ব্রিগেডের মঞ্চে ইন্ডিয়া জোটের কোন কোন মুখ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকতে চলেছেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট না হলেও ব্রিগেডে যে নতুন চমক থাকবেই তা নিয়ে নিশ্চিত তৃণমূল নেতারাও। মূলত বাংলার প্রতি কেন্দ্রীয় বঞ্চনা নিয়েই ব্রিগেডের মঞ্চ থেকে সুর চড়াবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.