Manoj Bajpayee on joining politics: বিজেপিকে রুখতে ইন্ডিয়া জোটের মোক্ষম অস্ত্র কী মনোজ বাজপেয়ী?

Manoj Bajpayee on joining politics: মনোজ বাজপেয়ী রাজনৈতিক জগতে পা রাখতে চলেছেন বলে জল্পনা শুরু হয়েছে

হাইলাইটস:

  • দক্ষ অভিনেতা মনোজ বাজপেয়ী এবার কী রাজনীতিতে?
  • বিজেপিকে রুখতে ইন্ডিয়া জোটের ব্রহ্মাস্ত্র কী এই বলি অভিনেতাই?
  • এই জল্পনা প্রসঙ্গে অভিনেতার কী মতামত?

Manoj Bajpayee on joining politics: দেশের সেরা এবং দক্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন মনোজ বাজপেয়ী। জাতীয় পুরস্কার বিজয়ী শিল্পীর ঝুলিতে রয়েছে একাধিক সুপারহিট ওটিটি সিরিজ। তার মধ্যে উল্লেখযোগ্য হল – ‘ফ্যামিলি ম্যান’। তাঁর প্রতিটি সিরিজেই থাকে সামাজিক বার্তা।

We’re now on WhatsApp – Click to join

তবে তাঁকে নিয়ে একটি জল্পনা চলছে গত এক বছরেরও বেশি সময় ধরে। জল্পনাটি হল, বিহারের পশ্চিম চম্পারন লোকসভা কেন্দ্র থেকে ইন্ডিয়া জোটের প্রার্থী হতে পারেন এই বলিউড অভিনেতা। রাজনীতির সঙ্গে সিনেমা জগতের যোগটা অনেকদিনের। গত কয়েক দশকে বহু অভিনেতাই রাজনৈতিক নেতা হয়েছেন। এবার কী সেই তালিকায় জুড়তে চলেছে মনোজ বাজপেয়ীর নাম?

এই জল্পনাটি শুরু হয়েছিল ২০২২-এর সেপ্টেম্বরে। সে সময় বিহারে আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের সঙ্গে দেখা করেছিলেন মনোজ বাজপেয়ী। সম্প্রতি, এক সংবাদ পোর্টাল সেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় দাবি করেছে, ‘বিহারের পশ্চিম চম্পারন লোকসভা কেন্দ্র থেকে ইন্ডিয়া জোটের প্রার্থী হিসাবে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী।’ ওই একই পোস্টে আরও দাবি করা হয়েছে যে, বিহারের পশ্চিম চম্পারনে বিরোধীরা যাকেই প্রার্থী করুক না কেন, এই আসনে আসলে বিজেপিই জিতবে। উল্লেখ্য, ২০০৯ সাল থেকে এই কেন্দ্রটি রয়েছে বিজেপির দখলে। পরপর তিনবারই এই আসন থেকে নির্বাচিত হয়েছেন বিজেপি প্রার্থী সঞ্জয় জয়সওয়াল। যার ফলে গেরুয়া শিবিরকে বেগ দিতে ভোটের ময়দানে কী নামবেন ‘ফ্যামিলি ম্যান’?

তবে তাঁর রাজনীতিতে নামার জল্পনা একেবারেই নস্যাত করে দিয়েছেন খোদ বলি অভিনেতাই। এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া পোস্টে রীতিমতো রসিকতাও করেছেন মনোজ। প্রসঙ্গত, লালুপ্রসাদের সঙ্গে সাক্ষাতের পরই, তাঁর রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা শুরু হওয়ায়, সেই সময়ই এক সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছিলেন তিনি। তখনও তিনি সেই জল্পনাকে নস্যাত করে দিয়েছিলেন। অবশ্য অভিনেতা এখন ব্যস্ত তাঁর আসন্ন নেটফ্লিক্স সিরিজ, ‘কিলার স্যুপ’ নিয়ে। আগামী ১১ই জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ওটিটি সিরিজটি। মনোজের সঙ্গে এই সিরিজে অভিনয় করেছেন কঙ্কনা সেন শর্মা। ফলে বর্তমানে তিনি অত্যন্ত ব্যস্ত এই সিরিজের প্রচার নিয়ে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.